Advertisement

Weekly Numerology: আর্থিক টানাটানি-সমস্যার ফাঁদে পড়তে পারেন, এই তারিখে জন্মালে সাবধান!

চলতি সপ্তাহে অনেকের জীবনে উত্থান-পতন আসতে পারে। ১০ জুলাই থেকে শুরু হয়েছে নতুন সপ্তাহ। সংখ্যাতত্ত্ব অনুসারে, এই সপ্তাহটি কিছু মানুষের জন্য খুব ফলদায়ক হতে চলেছে, আবার কিছু মানুষকে এই সপ্তাহে বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। জেনে নিন এই সপ্তাহে কাদের সতর্ক থাকতে হবে।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Jul 2023,
  • अपडेटेड 2:38 PM IST
  • চলতি সপ্তাহে অনেকের জীবনে উত্থান-পতন আসতে পারে
  • ১০ জুলাই থেকে শুরু হয়েছে নতুন সপ্তাহ
  • এই সপ্তাহটি কিছু মানুষের জন্য খুব ফলদায়ক হতে চলেছে

Numerology: চলতি সপ্তাহে অনেকের জীবনে উত্থান-পতন আসতে পারে। ১০ জুলাই থেকে শুরু হয়েছে নতুন সপ্তাহ। সংখ্যাতত্ত্ব অনুসারে, এই সপ্তাহটি কিছু মানুষের জন্য খুব ফলদায়ক হতে চলেছে, আবার কিছু মানুষকে এই সপ্তাহে বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। জেনে নিন এই সপ্তাহে কাদের সতর্ক থাকতে হবে।

রেডিক্স ১- এই সপ্তাহটি রেডিক্স ১ এর মানুষদের জন্য চ্যালেঞ্জে পূর্ণ হতে চলেছে। এই সপ্তাহে আপনার আচরণ আক্রমণাত্মক হতে পারে এবং অন্যদের উপর কর্তৃত্ব করতে পারেন। আপনার আচরণ অন্যদের আঘাত করতে পারে, যার জন্য আপনি পরে অনুতপ্ত হবেন। এই সপ্তাহে আপনার কোন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া এড়ানো উচিত। এই সপ্তাহে এই সংখ্যার মানুষদের প্রেমের ক্ষেত্রে উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারেন। সম্পর্কের ক্ষেত্রে প্রতারিত হতে পারেন। রাগ নিয়ন্ত্রণ করুন।

রেডিক্স ৪- এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটা খুব একটা বিশেষ যাবে না। এই সপ্তাহ আপনার রাগ, উত্তেজনা এবং অহংকারে ভরা থাকবে। এটি আপনার অগ্রগতিকে প্রভাবিত করতে পারে। তর্ক বা মতপার্থক্যের সম্মুখীন হতে পারেন। আপনার প্রেম জীবনেও সমস্যা দেখা দিতে পারে। সঙ্গীর প্রতি নিরাপত্তাহীনতা বোধ হতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোনিবেশ করা কঠিন বলে মনে করতে পারে। আত্মবিশ্বাস নষ্ট হতে পারে।

রেডিক্স ৭- এই সপ্তাহটি এই জাতক জাতিকাদের জন্য বিশেষ কিছু হবে না। আক্রমনাত্মক স্বভাবের কারণে কারও সঙ্গে ঝগড়া হতে পারে। প্রিয়জনের সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। সঙ্গীর সঙ্গে খুব বেশি তর্ক করা আপনার সম্পর্কের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি করতে পারে। অনাকাঙ্ক্ষিত বিতর্কে জড়িয়ে পড়তে পারেন।

রেডিক্স ৮- এই রেডিক্সের লোকদের কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারে। কঠিন প্রতিযোগিতার কারণে চাপ অনুভব করতে পারেন।কাজ দ্রুত করতে অসুবিধা হতে পারে। কঠোর পরিশ্রমের জেরে, আপনি এই সপ্তাহে ভাল কাজ করতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের এই সপ্তাহে বড় ক্ষতি সহ্য করতে হতে পারে।

Advertisement

রেডিক্স ৯- এদের অন্যদের উপর আধিপত্য দেখা যাবে। নিজেকে নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার সঙ্গীর প্রতি বেশি অধিকারী হওয়া আপনার সম্পর্কের ক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে। আপনি একটি বিতর্ক হতে পারে. এই সপ্তাহে, আপনাকে খুব সাবধানে যে কোনও সিদ্ধান্ত নিতে হবে, অন্যথায় আপনাকে বড় ক্ষতি সহ্য করতে হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement