Advertisement

Year Ending Guru Shukra Yuti 2023: বছরের শেষ দিনে ঢুকবে টাকা, শুক্র-গুরুর কৃপায় ৪ রাশি ২০২৪ জুড়ে থাকবে বড়লোক

২০২৩ সালের শেষের দিকে, সূর্য, মঙ্গল, বুধ, বৃহস্পতি এবং শুক্র সহ ৫টি প্রধান গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে, যা মেষ থেকে মীন রাশির মানুষকে প্রভাবিত করবে। এই ৫টি গ্রহের গতিবিধি পরিবর্তন করে, বুধাদিত্য যোগ, আদিত্য মঙ্গল যোগ, নবম পঞ্চম যোগ, গুরু পুষ্য যোগ, গজকেশরী যোগ সহ অনেকগুলি শুভ যোগ গঠিত হচ্ছে। যে কারণে আসন্ন বছর ২০২৪ কিছু রাশির জন্য খুব শুভ প্রমাণিত হতে চলেছে।

guru shukra
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Dec 2023,
  • अपडेटेड 7:38 PM IST
  • ২৫ ডিসেম্বর, ধন, গৌরব, ঐশ্বর্য এবং বৈষয়িক সম্পদের কারণ শুক্র তার নিজস্ব রাশি থেকে বেরিয়ে তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে
  • যে কারণে আসন্ন বছর ২০২৪ কিছু রাশির জন্য খুব শুভ প্রমাণিত হতে চলেছে

Shukra-Guru Yuti 2024 : ২০২৩ সালের শেষের দিকে, সূর্য, মঙ্গল, বুধ, বৃহস্পতি এবং শুক্র সহ ৫টি প্রধান গ্রহের রাশি পরিবর্তন হতে চলেছে, যা মেষ থেকে মীন রাশির মানুষকে প্রভাবিত করবে। এই ৫টি গ্রহের গতিবিধি পরিবর্তন করে, বুধাদিত্য যোগ, আদিত্য মঙ্গল যোগ, নবম পঞ্চম যোগ, গুরু পুষ্য যোগ, গজকেশরী যোগ সহ অনেকগুলি শুভ যোগ গঠিত হচ্ছে। যে কারণে আসন্ন বছর ২০২৪ কিছু রাশির জন্য খুব শুভ প্রমাণিত হতে চলেছে। ২৫ ডিসেম্বর, ধন, গৌরব, ঐশ্বর্য এবং বৈষয়িক সম্পদের কারণ শুক্র তার নিজস্ব রাশি থেকে বেরিয়ে তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। 

একই সময়ে, বছরের শেষ দিনে অর্থাৎ ৩১ ডিসেম্বর ২০২৩, দেবগুরু বৃহস্পতি সরাসরি মেষ রাশিতে গোচর করতে চলেছেন। এর পরে, ১ মে, ২০২৪-এ বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করবে। ১৯ মে, ২০২৩-এ শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। শুক্র ও বৃহস্পতির এই মিলন গজলক্ষ্মী রাজযোগের সৃষ্টি করবে। যে কারণে আসন্ন বছর ২০২৪ কিছু রাশির জন্য খুব শুভ প্রমাণিত হবে।

মেষ রাশি
গজলক্ষ্মী রাজযোগ গঠনের ফলে নতুন বছরে মেষ রাশির জাতক জাতিকাদের সুখ ও সৌভাগ্য বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের উন্নতি হবে। কর্মজীবনে নতুন সাফল্য অর্জিত হবে। সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবে। বিতর্ক থেকে দূরত্ব বজায় রাখুন। জমি বা যানবাহন ক্রয় সম্ভব। পারিবারিক জীবনে আনন্দের পরিবেশ থাকবে।

সিংহ রাশি
নতুন বছরে শুক্র ও বৃহস্পতির সংযোগের কারণে সিংহ রাশির জাতক জাতিকারা হঠাৎ আর্থিক সুবিধা পাবেন। আয়ের নতুন উৎস সম্পদ বৃদ্ধি পাবে। সামাজিক মর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। নতুন কাজ শুরু করার জন্য এটি একটি শুভ সময় হবে। যারা চাকরি খুঁজছেন তারা সুখবর পেতে পারেন।

Advertisement

তুলা রাশি
২০২৪ সালে শুক্র এবং বৃহস্পতির সংযোগের কারণে, তুলা রাশির জাতক জাতিকারা জীবনের প্রতিটি ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য পান। পারিবারিক জীবনে আসা সমস্যার সমাধান হবে। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবে। বাড়িতে শুভ অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব।

ধনু রাশি
গজলক্ষ্মী রাজযোগ গঠন ধনু রাশির মানুষের আত্মবিশ্বাস বাড়াবে। অর্থের প্রবাহ বাড়বে। ব্যবসায় আর্থিক লাভের নতুন সুযোগ আসবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। স্বাস্থ্যও ভালো থাকবে এবং কোনও বাধা ছাড়াই সব কাজ সফলভাবে সম্পন্ন হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement