Advertisement

Yearly Horoscope 2025: ৩ রাশির জন্য দুর্দান্ত ২০২৫ সাল, তুঙ্গ কেরিয়ার, ধনলাভের যোগ

পঞ্চাঙ্গ অনুযায়ী,২০২৫ সালে রাশি পরিবর্তন করতে চলেছে শনি। এছাড়া অবস্থান বদল করবে সূর্য,মঙ্গল, শুক্র, বুধ ইত্যাদি গ্রহগুলিও। এ ছাড়া দেবতাদের গুরু বৃহস্পতিও আগামী বছরের মে মাসে বৃষ রাশি থেকে মিথুনে গমন করবেন। এর পাশাপাশি শনিও কুম্ভ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে।

বার্ষিিক রাশিফল ২০২৫
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 12 Sep 2024,
  • अपडेटेड 6:10 PM IST
  • ২০২৫ সাল ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে।
  • পঞ্চাঙ্গ অনুযায়ী,২০২৫ সালে রাশি পরিবর্তন করতে চলেছে শনি।

২০২৫ সাল শুরু হতে আর মাত্র কয়েক মাস বাকি। বর্তমানের পাশাপাশি ভবিষ্যৎ সম্পর্কে জানার জন্য সকলেই কৌতূহলী। ২০২৫ সাল ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। পঞ্চাঙ্গ অনুযায়ী,২০২৫ সালে রাশি পরিবর্তন করতে চলেছে শনি। এছাড়া অবস্থান বদল করবে সূর্য,মঙ্গল, শুক্র, বুধ ইত্যাদি গ্রহগুলিও। এ ছাড়া দেবতাদের গুরু বৃহস্পতিও আগামী বছরের মে মাসে বৃষ রাশি থেকে মিথুনে গমন করবেন। এর পাশাপাশি শনিও কুম্ভ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। এছাড়া রাহু ও কেতুর মতো গ্রহও রাশি পরিবর্তন করবে। এর ফলে ১২টি রাশির জীবনই প্রাভাবিত হবে। এর মধ্যে ৩ রাশির জন্য ২০২৫ সাল দারুণ কাটবে। চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশির ভাগ্য অনুকূলে থাকবে- 

মেষ রাশি (Aries Yearly Horoscope 2025)- এই রাশির জাতক-জাতিকাদের জন্য নতুন বছর ২০২৫ অনুকূলে থাকবে। বছরের শুরু থেকে মে মাস পর্যন্ত বৃহস্পতি সম্পদের ঘরে থাকবে। এই রাশির জাতক-জাতিকারা অঢেল সম্পদ লাভ করবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। আয় দ্রুত বৃদ্ধি পাবে। এর পাশাপাশি রাহুও মে মাসে লাভের ঘরে থাকার কারণে এই রাশির জাতক-জাতিকারা প্রচুর আয় করবেন। এর পাশাপাশি রাহুর যাত্রা এই রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে ইতিবাচক প্রভাব ফেলতে পারে। চাকরির কারণে আপনাকে ভ্রমণ করতে হতে পারে। আপনি নানা সুবিধা পেতে চলেছেন। ব্যবসায়ীরাও দারুণ লাভ করবেন। নতুন পরিকল্পনা করতে পারেন। শনি আপনার দ্বাদশ ঘরে অবস্থান করবে। ফলে ব্যবসায় কিছুটা ঝামেলা হতে পারে। তবে আপনি পরিশ্রমের পূর্ণ ফল পাবেন।

কর্কট রাশি (Cancer Yearly Horoscope 2025)- ২০২৪ সালের তুলনায় নতুন বছর কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য অনেক ভালো হতে চলেছে। কেরিয়ার সংক্রান্ত নানা সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এর পাশাপাশি এই রাশির জাতক-জাতিকারা মার্চের পরে চাকরির সুযোগ পেতে পারেন। মে মাসের মাঝামাঝি সময়ে বৃহস্পতির রাশি পরিবর্তনের কারণে কর্মক্ষেত্রে কিছুটা চাপ থাকতে পারে। তবে আপনি এতে সুবিধাই পাবেন। এছাড়াও শনি মার্চ পর্যন্ত অষ্টম ঘরে অবস্থান করবে। ব্যবসায়ীদের কিছুটা সমস্যায় পড়তে হতে পারে। তবে আপনি যে পরিশ্রম করছেন তা সফল হবে। অর্থনৈতিকভাবেও আপনি লাভবান হতে পারেন। আমদানি-রফতানির সঙ্গে জড়িত ব্যক্তিরা বিশেষ সুবিধা পেতে পারেন।

Advertisement

সিংহ রাশি (Leo Yearly Horoscope 2025)- ২০২৫ সাল সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য সুখের বয়ে আনতে চলেছে। এই রাশির জাতক-জাতিকারা সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। কর্মজীবন এবং ব্যবসায় পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনি  লক্ষ্য অর্জনে সফল হবেন। সমস্যা থেকে অনেকাংশে মুক্তি পেতে পারেন। জানুয়ারি থেকে মে মাসের মাঝামাঝি পর্যন্ত বৃহস্পতির নবম দিকটি ষষ্ঠ ঘরে এবং পঞ্চম দিকটি দ্বিতীয় ঘরে পড়ছে। এর ফলে চাকরিতে আপনি নতুন দায়িত্ব পেতে পারেন। আপনি কাজে সফল হবেন। নতুন বছর ব্যবসায়ীদের জন্যও সুখ বয়ে আনতে পারে। তবে জানুয়ারি থেকে মার্চ মাস পর্যন্ত একটু সাবধানে থাকতে হবে। কারণ শনি সপ্তম ঘরে থাকবে। কিছু অসুবিধা দেখা দিতে পারে। আর্থিক অবস্থার কথা বললে বৃহস্পতির পঞ্চম দৃষ্টি আপনার অর্থের ঘরে থাকবে। ২০২৫ সালে আর্থিকভাবে লাভবান হবেন আপনি। আপনি অর্থ সঞ্চয় করতে সফল হতে পারেন। রাহু, শনি ও কেতু কিছু আর্থিক সমস্যা বাড়াতে পারে। তবে বৃহস্পতি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement