Advertisement

Yearly Horoscope Shani Guru Lucky Zodiacs: শনি-দেবগুরুর শুভ যোগ ৩ রাশিতে, ২০২৪ সালে অর্থ ও সম্পদলাভ

বৃহস্পতি ২০২৪ সালের মে মাসে মেষ থেকে বৃষ রাশিতে যাবে। শনি বর্তমানে কুম্ভ রাশিতে উপবিষ্ট। সারা বছর সেখানে অবস্থান করবে। শনি বর্তমানে কুম্ভ রাশিতে প্রত্যক্ষ গতিতে রয়েছে। ১ মে দেবগুরু বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করবে।

Yearly Rashifal 2024
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 26 Nov 2023,
  • अपडेटेड 5:39 PM IST
  • বৃহস্পতি ২০২৪ সালের মে মাসে মেষ থেকে বৃষ রাশিতে যাবে।
  • শনি বর্তমানে কুম্ভ রাশিতে উপবিষ্ট।

জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি ব্যক্তির জীবনে প্রভাব ফেলে গ্রহের গমন। শীঘ্রই নতুন বছর ২০২৪ সাল শুরু হতে যাচ্ছে। ২০২৪ সালে রাশি পরিবর্তন করছে না শনি। এই গ্রহটি সমস্ত রাশির জাতক-জাতিকাদের প্রভাবিত করে। বৃহস্পতি ২০২৪ সালের মে মাসে মেষ থেকে বৃষ রাশিতে যাবে। শনি বর্তমানে কুম্ভ রাশিতে উপবিষ্ট। সারা বছর সেখানে অবস্থান করবে। শনি বর্তমানে কুম্ভ রাশিতে প্রত্যক্ষ গতিতে রয়েছে। ১ মে দেবগুরু বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করবে। ২০২৪ সালে কুম্ভ রাশিতে শনি, মেষ ও বৃষ রাশিতে বৃহস্পতি থাকায় ৩ রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন 

বৃষ রাশি- ২০২৪ সাল বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ হতে চলেছে। ২০২৪ সালের মে মাসে, বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করবে। বৃষ রাশির জাতক-জাতিকারা ২০২৪ সালে দারুণ সাফল্য পাবেন। আগামী বছরটি চাকরিমজীবীদের জন্য খুবই শুভ হতে চলেছে। আপনি হঠাৎ আর্থিক লাভের সুযোগ পাবেন। যাঁরা ব্যবসা করছেন তাঁরা আর্থিক লাভ করবেন। নতুন পরিকল্পনা সফল হবে। সম্পর্কের মাধুর্য থাকবে। আপনি বেড়াতে যেতে পারেন।  

সিংহ রাশি-  ২০২৪ সালে কুম্ভ রাশিতে শনির গমন এবং বৃহস্পতির রাশি পরিবর্তন অত্যন্ত শুভ হতে চলেছে। আপনার উপর শনির ইতিবাচক প্রভাব দেখতে পাবেন। কর্মজীবন ও ব্যবসায় সাফল্য। চাকরিজীবীরা নতুন আয়ের সুযোগ পাবেন। জীবনে অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন দেখা যাবে। এই দুটি গ্রহই আপনার ভাগ্যে গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি সৌভাগ্যের অধিকারী হবেন। 

কুম্ভ রাশি- ২০২৪ সালে কুম্ভ রাশিতে থাকবেন শনিদেব। কুম্ভ হল শনির নিজস্ব রাশি। আপনি লাভের অনেক সুযোগ পাবেন। আপনি সারা বছর বৈষয়িক আরাম এবং সুখ পাবেন। সম্মান ও খ্যাতি লাভ করবেন। চাকরিতে ভালো অফার পাবেন। কর্মক্ষেত্রে সাফল্য ও আর্থিক লাভের যোগ। চাকরিতে অগ্রগতি এবং ব্যবসায় উন্নতি হবে। ভাগ্য আপনার পক্ষে থাকবে। যে কারণে অর্থ উপার্জন হবে। আপনি নতুন পরিকল্পনা করলে সাফল্য পাবেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement