Advertisement

Bad Habits of Every Zodiac Sign: কেউ রাগী তো কেউ একগুঁয়ে, কোন রাশির কী বদ অভ্যাস? জেনে নিন

প্রতিটি রাশির কিছু ভাল গুণ, কিছু খারাপ গুণ রয়েছে। ভুল-ত্রুটি, কিছু খারাপ গুণ মানুষ হিসেবে স্বাভাবিক। কিন্তু তা সংশোধন করে সুন্দর জীবন গড়ে তোলা খুবই জরুরি।

কোন রাশির কোন বদ অভ্যাস রয়েছে
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 10 Aug 2023,
  • अपडेटेड 4:38 PM IST
  • প্রতিটি রাশির কিছু ভাল গুণ, কিছু খারাপ গুণ রয়েছে
  • কিন্তু তা সংশোধন করে সুন্দর জীবন গড়ে তোলা খুবই জরুরি

প্রতিটি রাশির কিছু ভাল গুণ, কিছু খারাপ গুণ রয়েছে। ভুল-ত্রুটি, কিছু খারাপ গুণ মানুষ হিসেবে স্বাভাবিক। কিন্তু তা সংশোধন করে সুন্দর জীবন গড়ে তোলা খুবই জরুরি। অধৈর্যতা, একগুঁয়েতা, অতিরিক্ত সংবেদনশীলতা, প্রতিটি রাশির চিহ্নের অনন্য বৈশিষ্ট্য রয়েছে যা কিছু খারাপ অভ্যাসের দিকে নিয়ে যেতে পারে। এই প্রতিবেদনে আমরা প্রতিটি রাশির সঙ্গে সম্পর্কিত নেতিবাচক গুণ সম্পর্কে জানব।

প্রতিটি রাশির বদ অভ্যাস

মেষ রাশি

মেষ রাশি জিনিসগুলি চিন্তা করতে এবং সিদ্ধান্ত নিতে ব্যর্থ হয়, এই অধৈর্য ব্যক্তিত্ব তাড়াহুড়োয় সিদ্ধান্তের দিকে নিয়ে যায়। এই অধৈর্য গুণ তাকে দ্রুত রাগ করতে এবং মানসিক বিস্ফোরণের প্রবণ করে তোলে।

বৃষ রাশি

বৃষ রাশির মানুষরা তাদের অটল সংকল্পের জন্য পরিচিত, তবে এটি একগুঁয়েতা এবং দ্রুত পরিবর্তনের জন্য মানিয়ে নিতে অসুবিধা হতে পারে। বিলাসবহুল জীবনকে ভালবাসার তাদের আচরণের কারণে, তারা বাইরের জগতের কাছে লোভী হিসাবে আবির্ভূত হতে পারে, বিশেষত খাদ্য এবং সম্পদের প্রতি আকাঙ্ক্ষা হ্রাস করা ভাল।

মিথুন রাশি

মিথুনের দ্বৈত প্রকৃতির কারণে তাদের পছন্দ করতে সমস্যা হতে পারে, বিভিন্ন বিকল্পের মুখোমুখি হলে প্রায়ই বিভ্রান্ত বোধ করে। তাদের কৌতূহলী ব্যক্তিত্ব কখনও কখনও তাদের গুজব ছড়াতে এবং গসিপে লিপ্ত হতে পারে।

কর্কট রাশি

মকর রাশির উদ্বেগ অতিরিক্ত সুরক্ষায় পরিণত হতে পারে, যা তাদের অন্যের উপর অতিরিক্ত নির্ভরশীল করে তোলে। তারা ঘন ঘন মেজাজের পরিবর্তন অনুভব করতে পারে, যা অন্যদের জন্য তাদের অনুভূতি বোঝা কঠিন করে তোলে।

সিংহ রাশি

মনোযোগ এবং প্রশংসার জন্য সিংহ রাশির আকাঙ্ক্ষা কখনও কখনও আত্মকেন্দ্রিক বলে মনে হতে পারে। তাদের আত্মবিশ্বাসী প্রকৃতি অহংকার এবং তারা সবসময় সঠিক বলে বিশ্বাস করার প্রবণতা সৃষ্টি করতে পারে।

Advertisement

কন্যা রাশি

কন্যারা ছোট ছোট বিবরণে মনোযোগ দেয়, তারা নিজেদের এবং অন্যদের জন্য অত্যধিক সমালোচনা করে। তাদের বিশ্লেষণাত্মক মন অত্যধিক উদ্বেগ এবং উদ্বেগ সৃষ্টি করতে পারে।

তুলা রাশি

তুলা রাশির জাতকরা খুবই অনুগত এবং সহযোগিতাপ্রবণ হয়। এরা বেশ ভালো বন্ধু এবং প্রেমিক প্রমাণ করে। তবে তুলা রাশির জাতক জাতিকাদের খরচের ওপর কোনো নিয়ন্ত্রণ নেই।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা খুব সাহসী এবং মনোযোগী হয়। এই রাশির জাতক জাতিকারা সময়ের ব্যাপারে খুবই সময়নিষ্ঠ। তারা অনুগত, অনুগত এবং উচ্চাকাঙ্ক্ষী। যাইহোক, যখন ঘনিষ্ঠ সম্পর্কের কথা আসে, তখন ঈর্ষা এবং অধিকারের মতো জিনিসগুলি সামনে আসে। তারা জিনিস গোপন রাখতে অভ্যস্ত।

ধনু রাশি

ধনু রাশির জাতক জাতিকারা খুব সহায়ক এবং কথাবার্তা বলে। তাদের জিনিস পাকানোর অভ্যাস নেই। তবে তাদের মধ্যে আত্মবিশ্বাসের অভাব রয়েছে।

মকর রাশি

মকর রাশির মানুষরা খুব নম্র প্রকৃতির হয়। এমনকি তারা কাউকে ভয় পায় না। শুধু তাদের নেতিবাচক চিন্তা কখনও কখনও তাদের সমস্যায় ফেলে দেয়।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতকরা নির্ভরযোগ্য এবং সিদ্ধান্ত গ্রহণকারী। তারা এবং তাদের সিদ্ধান্ত সহজেই বিশ্বাস করা যেতে পারে। তবে কুম্ভ রাশির মানুষদের ভুল বারবার করার অভ্যাস আছে।

মীন রাশি

মীন রাশির জাতকরা খুব অনুপ্রেরণাদায়ক। তাঁরা ভাল শ্রোতা হিসাবে বিবেচিত হন। তবে সহজে ক্ষমা চাইতে পারেন না তাঁরা।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement