Advertisement

Life Changing Lottery Big Win: মাকড়সা বানালো কোটিপতি? ৩০ বছর পর্যন্ত প্রতি মাসে ১০ লক্ষ টাকা করে পাবেন দম্পতি

Life Changing Lottery Big Win: ব্রিটেনের ডাংর্কিং এর এক ৭০ বছর বয়সী বৃদ্ধা আগামী ৩০ বছর পর্যন্ত প্রত্যেক মাসে ১০ হাজার ইউরো অর্থাৎ প্রায় ১০ লাখ ৩৭ হাজার টাকা করে প্রতি মাসে পাবেন। এমন লটারি পুরস্কার পেয়েছেন তাদের বক্তব্য যে ১০০ বছর পর্যন্ত বাঁচার জন্য প্রেরণা যোগাবে।

মাকড়সা বানালো কোটিপতি? ৩০ বছর পর্যন্ত প্রতি মাসে ১০ লক্ষ টাকা করে পাবেন দম্পতি
Aajtak Bangla
  • লন্ডন,
  • 11 Sep 2023,
  • अपडेटेड 5:45 PM IST
  • মাকড়সা বানালো কোটিপতি?
  • ৩০ বছর পর্যন্ত প্রতি মাসে
  • ১০ লক্ষ টাকা করে পাবেন দম্পতি

Life Changing Lottery Big Win: মানুষ সারা জীবন টাকার পেছনে ছোটে। যাতে নিজের এবং নিজেদের পরিবার, বাচ্চারা সবার ভবিষ্যৎ সুরক্ষিত রাখতে পারে। কিন্তু বয়স একটা সময়ের পর তাঁকে আর ছুটতে দেয় না। একটা সময়ের পরে মানুষকে থামতে হয়। যা অর্জন করেছেন তিনি সারা জীবন তা গুছিয়ে জীবনের শেষ সময় কাটান। কিন্তু যদি বৃদ্ধ বয়সে গিয়ে আপনি আচমকা মালামাল হয়ে যান, তাহলে কী হবে? ব্রিটেনের এক মহিলার সঙ্গে এমনই এক ঘটনা ঘটেছে। যা সামনে আসতেই এখন তাঁর এবং তাঁদের কাহিনী হয়ে গেছে ভাইরাল।

৩০ বছর পর্যন্ত প্রত্যেক মাসে পাবেন ১০ লাখ টাকার বেশি

ডাংর্কিং এর এক ৭০ বছর বয়সী বৃদ্ধা আগামী ৩০ বছর পর্যন্ত প্রত্যেক মাসে ১০ হাজার ইউরো অর্থাৎ প্রায় ১০ লাখ ৩৭ হাজার টাকা করে প্রতি মাসে পাবেন। এমন লটারি পুরস্কার পেয়েছেন তাদের বক্তব্য যে ১০০ বছর পর্যন্ত বাঁচার জন্য প্রেরণা যোগাবে।

মাকড়সা দেখে টিকিট কেটে ফেলেছিলেন

ডোরিসের প্রথমবার লটারি টিকিট কেনার বুদ্ধি তখন আসে, যখন তিনি ঘরে নিজেদের বাগানে কিছু ভয়ংকর মাকড়সা দেখতে পান। মাকড়সা দেখতে পেলে মানুষের কাছে প্রচুর টাকা আসে এমন প্রচার ও বিশ্বাস রয়েছে। 

পার্টির মধ্যে চেক করেন মেল এবং তারপর যা ঘটে

নিজেদের বাগানে মাকড়সা দেখতে পাওয়ার পর মহিলা বিশ্বাস করতে শুরু করেন। তারাও টাকা পাবেন, তাদের ৭০ তম জন্মদিনের পার্টির উৎসব পালন করছিলেন। সেই সময় তাঁরা জানতে পারেন যে তাদের সত্যি সত্যিই লটারি লেগে গিয়েছে। তিনি বলেন, "আমি ৭০ তম জন্মদিনে পার্টি করছিলাম। এইজন্য আমরা ব্যস্ত ছিলাম। এর মধ্যে আমি দ্য ন্যাশনাল লটারি এর একটি ইমেইল দেখি। আমি অ্যাপ-এ লগইন করি এটা ভেবে যে আমি হয়তো ১০ ডলার অর্থাৎ ১ হাজার টাকা পেতে পারি। কিন্তু এরপর মেসেজ দেখি যে কংগ্রাচুলেশন আপনি ৩০ বছর পর্যন্ত প্রতি মাসে ১০ হাজার ইউরো অর্থাৎ প্রায় ১০ লাখ ৩৭ হাজার টাকা করে পাবেন। এই লটারি জিতেছেন। আমি নিজের চোখকে বিশ্বাস করতে পারিনি কি আমি সঠিক পড়েছি কিনা।"

Advertisement

নিজে বিশ্বাস না হয় জামাইকে দিয়ে চেক করাই মেল। এরপরে ৭০ বছর বয়সী মহিলাটি মেসেজ আরও একবার চেক করার জন্য নিজের জামাইকে ডেকে নেন। তিনি বলেন যে, তিনি সঠিক দেখেছেন এবং তিনি এই বিশাল অংকের লটারি জিতেছেন। এবার তার পার্টির উৎসব আরও দ্বিগুণ হয়ে পড়ে। তাঁরা শ্যাম্পেনের বোতল খুলে তার সেলিব্রেট করেন। পরেরদিন ন্যাশনাল লটারি থেকে কনফার্মেশন আসে, তিনি বলেন যে, প্রথমে আমাদের কিছুটা অদ্ভুত লাগে যখন আমি এই জয়ের বিষয়ে ভাবি। তখন আমার মনে হতে থাকে যে, আমি ৩০ বছর পর্যন্ত প্রত্যেক মাসেই টাকা পাব। আমরা কি আদৌ আগামী ৩০ বছর পর্যন্ত বাঁচব? কিন্তু এই বিশাল অংকের লটারি আমাদের বাঁচার ইচ্ছে বাড়িয়ে দিয়েছে।

"সুইমিং পুল ওয়ালা ভিলা  কিনব"

লটারি জয়ের পর ডোরিস এবং কিথ নিজেদের জন্য একটি নতুন বিছানা এবং এয়ারফ্রায়ার কিনে ফেলেছেন এবং নিজেদের পরিবারের সঙ্গে কার্নিভালে একটি দুর্দান্ত ছুটির আনন্দ উপভোগ করছেন। তাঁরা ৫০ বছর পুরনো ঘরকে নতুন রূপ দেওয়ার জন্য পরিকল্পনা করছেন এবং নিজেদের পরিবারের সঙ্গে বিদেশে ছুটি কাটাতে প্রস্তুতি নিচ্ছেন। তিনি বলেন,"নাতির সঙ্গে আমাদের বিমানে প্রথম যাত্রা হবে। আমি প্রত্যেক সময় দেশের একটি সুইমিং পুল এবং সুন্দর রোদওয়ালা ভিলাতে থাকতে চেয়েছিলাম। এখন আমি এটা কিনব।"

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement