Advertisement

ICC T20 World Cup Commentary Panel: IPL-এ কাঁপিয়েছেন, এবার T20 বিশ্বকাপে ভারতীয় দলেও

ICC T20 World Cup Commentary Panel: আইপিএলে তার ব্যাটের জাদুতে মাত হয়েছে বিপক্ষ। তাঁর ইনিংসগুলি ছিল চার ও ছক্কায় সাজানো। ফিনিশার হিসেবে দলকে অনেকবার খাদের মুখ থেকে টেনে তুলেছেন। এবার তিনি বিশ্বকাপের এই ভারতীয় দলে আরও কয়েকজন কিংবদন্তীর সঙ্গে জায়গা করে নিলেন। তবে ভূমিকা খানিকটা বদলে যাবে। চলুন দেখে নিই।

IPL-এ কাঁপিয়েছেন, এবার T20 বিশ্বকাপে ভারতীয় দলেও
Aajtak Bangla
  • মুম্বই,
  • 24 May 2024,
  • अपडेटेड 6:07 PM IST

ICC T20 World Cup Commentary Panel: আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ শুরু হতে আর বেশি সময় বাকি নেই। আগামী ১ জুন থেকে ২৯ জুন যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হবে আসন্ন বিশ্বকাপ। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (ICC) ও টি-টোয়েন্টি বিশ্বকাপের পূর্ণ প্রস্তুতিতে ব্যস্ত। এবার টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ধারাভাষ্য প্যানেল ঘোষণা করেছে আইসিসি।

বিশ্বকাপে ধারাভাষ্য দেবেন দীনেশ কার্তিক
৪০ সদস্যের ধারাভাষ্য প্যানেলে জায়গা পেয়েছেন তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিকও। কার্তিক চলতি আইপিএল মরশুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) প্রতিনিধিত্ব করেছেন। দীনেশ কার্তিককে নিয়ে চারদিকে খবর চলছে যে তিনি এখন আইপিএলের পরবর্তী সিজনে অংশ নেবেন না। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচের পরে, ৩৮ বছর বয়সী দীনেশ কার্তিককে অভিনন্দন জানিয়েছেন বিরাট কোহলি এবং আরসিবি খেলোয়াড়রা। যদিও আইপিএল থেকে অবসর নেওয়ার বিষয়ে কার্তিক কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি।

দীনেশ কার্তিক ছাড়াও ভারতের হর্ষ ভোগলে, রবি শাস্ত্রী এবং সুনীল গাভাস্কারও ধারাভাষ্য প্যানেলে জায়গা পেয়েছেন। পাকিস্তানের কিংবদন্তী ওয়াসিম আকরাম, ওয়াকার ইউনিস এবং রমিজ রাজাও বিশ্বকাপে ধারাভাষ্য প্যানেলের অংশ থাকবেন। মার্কিন ধারাভাষ্যকার জেমস ও'ব্রায়েনকেও প্যানেলে অন্তর্ভুক্ত করা হয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ধারাভাষ্য প্যানেল:
দীনেশ কার্তিক (ভারত), ড্যানি মরিসন (নিউজিল্যান্ড), ইয়ান বিশপ (ওয়েস্ট ইন্ডিজ), হর্ষ ভোগলে (ভারত), রবি শাস্ত্রী (ভারত), শন পোলক (দক্ষিণ আফ্রিকা), রিকি পন্টিং (অস্ট্রেলিয়া) , স্টিভেন স্মিথ (অস্ট্রেলিয়া), নাসের হুসেন (ইংল্যান্ড), গ্রেম স্মিথ (দক্ষিণ আফ্রিকা), ইয়ান স্মিথ (নিউজিল্যান্ড), ডেল স্টেইন (দক্ষিণ আফ্রিকা), অ্যালান উইলকিন্স (ইংল্যান্ড),
ওয়াকার ইউনিস (পাকিস্তান), ইয়ান ওয়ার্ড (ইংল্যান্ড), লিসা স্থালেকার (অস্ট্রেলিয়া), ওয়াসিম আক্রাম (পাকিস্তান), আতাহার আলি খান (বাংলাদেশ), রাসেল আর্নল্ড (শ্রীলঙ্কা), মাইক আথারটন (ইংল্যান্ড), স্যামুয়েল বদ্রি (ওয়েস্ট ইন্ডিজ) , কার্লোস ব্রেথওয়েট (ওয়েস্ট ইন্ডিজ), সাইমন ডুল (নিউজিল্যান্ড), অ্যারন ফিঞ্চ (অস্ট্রেলিয়া), ড্যারেন গঙ্গা (ওয়েস্ট ইন্ডিজ), সুনীল গাভাস্কার (ভারত), নাটালি জার্মানোস (দক্ষিণ আফ্রিকা), ম্যাথিউ হেডেন (অস্ট্রেলিয়া), মাইক হেসম্যান (অস্ট্রেলিয়া), জেমস ও'ব্রায়েন (মার্কিন যুক্তরাষ্ট্র), কেটি মার্টিন (নিউজিল্যান্ড), পমি এমবাংওয়া (জিম্বাবুয়ে), টম মুডি (অস্ট্রেলিয়া), ইয়োন মরগান (ইংল্যান্ড), অ্যালিসন মিচেল (ইংল্যান্ড)। , ব্রায়ান মুরগাট্রয়েড (নেদারল্যান্ডস), কাস নাইডু (দক্ষিণ আফ্রিকা), নাইল ও'ব্রায়েন (আয়ারল্যান্ড), ইবোনি রেইনফোর্ড-ব্রেন্ট (ইংল্যান্ড), রমিজ রাজা (পাকিস্তান)।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement