Advertisement

India Vs South Africa T20 Series: 'উগান্ডা টিমেও খেলার যোগ্য না এই পেসার', ইন্ডিয়ান ক্রিকেটারকে তীব্র কটাক্ষ

india vs south africa t20 series 2023: এদিন টস জিতে ভারতকে ব্যাট করতে পাঠায় দক্ষিণ আফ্রিকার অধিনায়ক এইডেন মার্করাম। তাঁর সিদ্ধান্তকে সঠিক প্রমাণিত করে প্রথম ওভারেই যশস্বী জয়সওয়ালকে তুলে নেন মার্কো ইয়ানসেন। বাইরে বেরোনো বলকে স্কয়ারকাট করতে গিয়ে পয়েন্টে ধরা পড়েন যশস্বী। এদিন তিনি কোনও রান করতে পারেননি। পরের ওভারেই ০ রানে আউট হয়ে যান দলে কাম ব্যাক করা শুভমান গিলও। ভারতের রান তখন ২ উইকেটের ৬।

'উগান্ডা টিমে খেলারও যোগ্য না' ভক্তদের কটাক্ষের শিকার এই ক্রিকেটার
Aajtak Bangla
  • সেন্ট জর্জেস পার্ক,
  • 13 Dec 2023,
  • अपडेटेड 8:12 PM IST

India Vs South Africa T20 Series: ভারতীয় পেস বোলাররা, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ইন্টারন্যাশনাল ম্যাচে দক্ষিণ আফ্রিকা, ডিএলএস নিয়মে ভারতকে ৫ উইকেটে হারিয়ে দিয়েছে। এটি মঙ্গলবার ১২ ডিসেম্বর গকেবরহাতে সেন্ট জর্জেস পার্কে খেলা হয়েছিল। ভারত প্রথম ২ ওভারেই ৩১ রান দেয়। রিজা হেনরিক্স এবং ম্যাথিউ বৃত্জকে ইনিংসের দ্বিতীয় ওভারে অর্শদীপের ওপর নির্মম প্রহার করেন। তাঁর ওই ওভারে দুই ছক্কা এবং দুই চার এসেছে। এরপরে আফ্রিকা এখানে মহম্মদ সিরাজও নিজের প্রথম ওখানে ১৪ রান দিয়েছেন। সম্প্রীতি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৫ ম্যাচের ঘরোয়া টি-টোয়েন্টি সিরিজেও অত্যন্ত বেশি রান খরচ করেছেন অর্শদীপ। তিনি ১০.৬৯ ইকোনমি রেটে ৪ উইকেট নিয়েছেন। এখনও পর্যন্ত মোট ৪১ টি টি-টোয়েন্টি ম্যাচে ৮.৪২ ইকোনমি রেটে ৫৮ উইকেট দখল করেছেন।

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে অর্শদীপ সিংয়ের বোলিং এর পরিসংখ্যান প্রকাশ করে সোস্যাল মিডিয়াতে লোকেরা জমিয়ে তার ওপর ক্ষোভ উগরে দিয়েছেন। ইনিংসের প্রথম ওভারে সিরাজ ১৪ রান দিয়েছেন।এরপরে অর্শদীপ চব্বিশ রান নেন। এতেই লোকেরা ব্যাপক ভড়কে যায়।

সেখানে কিছু ইউজার্স খুব খারাপভাবে অর্শদীপ সিংয়ের উপর ক্ষোভ দেখিয়েছেন। এই ইউজার এক্স হ্যান্ডেলে লিখেছেন যে তিনি টিমে জায়গা পাওয়ার যোগ্যই নন। আরেক ইউজার লিখেছেন আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে যদি তাঁকে খেলোনো হয় তাহলে তিনি আশ্চর্য হবেন। আরেক ইউজার লিখেছেন উগান্ডা টিমে ও জায়গা পাবেন না অর্শদীপ।

ম্যাচে ভারতীয় বোলিং সম্পূর্ণভাবে ফ্লপ ছিল। মহম্মদ সিরাজ দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ৩ ওভারে ২৭, অর্শদীপ ২ ওভারে ৩১, রবীন্দ্র জাদেজা ২ ওভারে ৫ বলে ২৮। মুকেশ কুমার ৩ ওভারে ৩৪ এবং কুলদীপ যাদব ৩ ওভারে ২৬ রান দিয়েছেন। সিরাজ এবং কুলদীপ ১-১ উইকেট এবং মুকেশ ২ টি উইকেট পেয়েছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement