Advertisement

IPL Final Gautam Gambhir: গম্ভীরই ইন্ডিয়ার কোচ? KKR জিততেই জয় শাহের সঙ্গে সাক্ষাতে জল্পনা

KKR মেন্টর হিসাবে সফল গৌতম গম্ভীর। নাইট রাইডার্স জিততেই মাঠে নেমে সেলিব্রেট করলেন তিনি। আর সেই সময়েই এক বিশেষ মুহূর্ত ঘিরে জল্পনা ক্রিকেট মহলে। ম্যাচ জেতার পর BCCI সেক্রেটারি জয় শাহের সঙ্গে হ্যান্ডশেক করতে দেখা গেল গৌতম গম্ভীরকে।

গৌতম গম্ভীর, জয় শাহের আলোচনায় তুঙ্গে জল্পনা।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 May 2024,
  • अपडेटेड 11:54 AM IST
  • KKR মেন্টর হিসাবে নিজের যোগ্যতা প্রমাণ করলেন গৌতম গম্ভীর।
  • ম্যাচ জেতার পর BCCI সেক্রেটারি জয় শাহের সঙ্গে হ্যান্ডশেক করতে দেখা গেল গৌতম গম্ভীরকে।
  • অনেকেই জল্পনা শুরু করেছেন, এবার বোধ হয় গৌতম গম্ভীরের জাতীয় টিমের ক্যাপ্টেনের চাকরি পাকা!

KKR মেন্টর হিসাবে নিজের যোগ্যতা প্রমাণ করলেন গৌতম গম্ভীর। নাইট রাইডার্স জিততেই মাঠে নেমে সেলিব্রেট করলেন তিনি। আর সেই সময়েই এক বিশেষ মুহূর্ত ঘিরে জল্পনা ক্রিকেট মহলে। ম্যাচ জেতার পর BCCI সেক্রেটারি জয় শাহের সঙ্গে হ্যান্ডশেক করতে দেখা গেল গৌতম গম্ভীরকে। হাসিমুখে বেশ কিছুক্ষণ ধরে দু'জনকে গভীর আলোচনা করতে দেখা যায়। এমএ চিদাম্বরম স্টেডিয়ামের এই বিষয়টি নজর কাড়ে ক্রিকেটপ্রেমীদের। অনেকেই জল্পনা শুরু করেছেন, এবার বোধ হয় গৌতম গম্ভীরের জাতীয় টিমের ক্যাপ্টেনের চাকরি পাকা! যদিও পুরোটাই জল্পনা। এখনও এই নিয়ে কোনও খবর মেলেনি। তবে দুইয়ে দুইয়ে এক করতে ছাড়ছেন না ক্রিকেট অনুরাগীরা।

প্রাক্তন ভারতীয় ওপেনার কেকেআর ফ্র্যাঞ্চাইজির পরামর্শদাতা ছিলেন। এর আগে গৌতম গম্ভীরই ব্যাট হাতে নাইট রাইডার্সকে তাদের দু'টি আইপিএল ফাইনাল জিতিয়েছিলেন - ২০১২ এবং ২০১৪ সালে। রবিবার পরামর্শদাতা হিসাবেও KKR-কে জেতালেন। আর এই জয়ের ফলে যে তাঁর পরামর্শদাতা/কোচ হিসাবে গুরুত্ব বেড়ে গেল, তা বলাই বাহুল্য।

সোশ্যাল মিডিয়ায় ফ্যানদের একাংশের অনুমান, গৌতম গম্ভীরের মেন্টর হিসাবে দক্ষতার প্রমাণ পেয়ে গেলেন জয় শাহ। এদিকে ইন্ডিয়া টিমের কোচের ভ্যাকেন্সিও রয়েছে। ফলে রাহুলের পর গৌতম গম্ভীরের হাতে ব্যাটন তুলে দিতে পারেন জয় শাহ। যদিও জয় শাহ নিজে এই বিষয়ে কিছুই জানাননি।

এর আগে কে কোচ হবেন তাই নিয়ে আরও অনেক জল্পনা হয়েছে। মনে করা হচ্ছিল কোনও অস্ট্রেলিয়ান প্রাক্তন ক্রিকেটারকে কোচ করা হতে পারে। কিন্তু পরে বিসিসিআই জানায়, এমন কিছুই করা হয়নি। তবে অনেকেরই ধারণা, রাহুল দ্রাবিড় পদ ছাড়ার পরেই নাম থাকতে পারে স্টিফেন ফ্লেমিং এবং গৌতম গম্ভীরের মতো খেলোয়াড়দের। জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার পরেই রাহুল দ্রাবিড়ের মেয়াদ শেষ হবে।

গম্ভীর প্রধান কোচের পদে আবেদন করবেন কিনা এখন সেটাই দেখার। বিসিসিআই শূন্যপদে আবেদনের জন্য আমন্ত্রণ জানিয়েই রেখেছে। আজ, আগামী ২৭ জুন পর্যন্ত সময় রয়েছে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement