Advertisement

India vs West Indies 3rd ODI: দলে নেই বিরাট-রোহিত, ফয়সলার ম্যাচেও: ইন্ডিজের বিরুদ্ধে জিততে পারবে ইন্ডিয়া ?

আজকের এই ফাইনাল ম্যাচেই সিরিজে কাদের জয় হচ্ছে, তা নির্ধারিত হবে। ফলে রোহিত-বিরাটহীন অবস্থা টিম ইন্ডিয়াকে জেতানোর জন্য আজ হার্দিক পান্ডিয়ার উপর বেশ চাপ আছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। 

টসে জিতে বোলিংয়ে গেল ওয়েস্ট ইন্ডিজ
Aajtak Bangla
  • পোর্ট অফ স্পেন,
  • 01 Aug 2023,
  • अपडेटेड 7:34 PM IST
  • তিন ম্যাচের ওয়ান ডে সিরিজের শেষ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ শুরু হয়ে গেল।
  • পোর্ট অফ স্পেনে ওয়েস্ট ইন্ডিজ টসে জেতে। প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিলেন অধিনায়ক শাই হোপ।
  • আজকের এই ফাইনাল ম্যাচেই সিরিজে কাদের জয় হচ্ছে, তা নির্ধারিত হবে। ফলে রোহিত-বিরাটহীন অবস্থা টিম ইন্ডিয়াকে জেতানোর জন্য আজ হার্দিক পান্ডিয়ার উপর বেশ চাপ আছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। 

ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজের শেষ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ শুরু হয়ে গেল। পোর্ট অফ স্পেনে ওয়েস্ট ইন্ডিজ টসে জেতে। প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিলেন অধিনায়ক শাই হোপ।

বর্তমানে, দুই দলের মধ্যে সিরিজ 1-1-এ দাঁড়িয়ে আছে। অধিনায়ক রোহিত শর্মা ও বিরাট কোহলি দ্বিতীয় ম্যাচে খেলেননি। আর তারপর তৃতীয় ম্যাচেও খেলছেন না দু'জনে। টিম ম্যানেজমেন্ট তাঁদের বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। রোহিতের জায়গায় অধিনায়কের দায়িত্ব সামলাচ্ছেন হার্দিক পান্ডিয়া।

ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেই জিতেছিল ভারতীয় দল। এদিকে তার পরেই দ্বিতীয় ওয়ানডেতে অধিনায়ক রোহিত শর্মা ও বিরাট কোহলি মাঠে নামেননি। হার্দিক পান্ডিয়ার ঘাড়ে ম্যাচ উতরানোর ভার পড়ে। তবে সেই ম্যাচ জিততে পারেনি ভারত। দ্বিতীয় ওয়ানডে ম্যাচে জিতে সিরিজে সমান অবস্থানে এগিয়ে আসে ওয়েস্ট ইন্ডিজ। এমতাবস্থায় আজকের এই ফাইনাল ম্যাচেই সিরিজে কাদের জয় হচ্ছে, তা নির্ধারিত হবে। ফলে রোহিত-বিরাটহীন অবস্থা টিম ইন্ডিয়াকে জেতানোর জন্য আজ হার্দিক পান্ডিয়ার উপর বেশ চাপ আছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। 

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে ৬ উইকেটে হারে টিম ইন্ডিয়া। প্রথম ম্যাচে দুরন্ত জয় পাওয়ার পর, দ্বিতীয় ম্যাচে মুখ থুবড়ে পরে রাহুল দ্রাবিড়ের দল। 

দ্বিতীয় ম্যাচে দলে বেশ কিছু পরিবর্তন এনেছিল ভারতীয় দল। বিশ্রাম দেওয়া হয় বিরাট কোহলি, রোহিত শর্মাকে। দলে আসেন সঞ্জু স্যামসন এবং অক্ষর প্যাটেল। শনিবার ক্যারেবিয়ানদের বিরুদ্ধে ব্যাটিং, বোলিং কিছুই প্রত্যাশিত মানের হয়নি টিম ইন্ডিয়ার।  


Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement