Advertisement

Team India: ঘূর্ণিঝড়ের তাণ্ডবে সব তছনছ, হোটেলেই বন্দি টিম ইন্ডিয়া, দেশে ফেরা পিছোল

বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের দেশে ফেরায় বিলম্ব। হারিকেন বেরিলের তাণ্ডবের কারণেই বার্বাডোস থেকে ভারতীয় দলের দিল্লি ফিরতে দেরি হচ্ছে।

ঘূর্ণিঝড়ের তাণ্ডবে সব তছনছ, হোটেলেই বন্দি টিম ইন্ডিয়া, দেশে ফেরা পিছোল
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 03 Jul 2024,
  • अपडेटेड 9:35 AM IST
  • বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের দেশে ফেরায় বিলম্ব
  • হারিকেন বেরিলের তাণ্ডবের কারণেই বার্বাডোস থেকে ভারতীয় দলের দিল্লি ফিরতে দেরি হচ্ছে

বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের দেশে ফেরায় বিলম্ব। হারিকেন বেরিলের তাণ্ডবের কারণেই বার্বাডোস থেকে ভারতীয় দলের দিল্লি ফিরতে দেরি হচ্ছে। ২ জুলাই এটা জানা গিয়েছিল যে টিম ইন্ডিয়া মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যা ৬টার মধ্যে বার্বাডোস ছাড়বে এবং বুধবার সন্ধ্যার মধ্যে দিল্লি পৌঁছবে। তবে সর্বশেষ আপডেটে বলা হয়েছে যে এই পরিকল্পনা পরিবর্তন করা হয়েছে। ইন্ডিয়া টুডে-র বিক্রান্ত গুপ্তা জানিয়েছেন, ৪ জুলাই বৃহস্পতিবার সকালের আগে রোহিতরা দিল্লিতে নাও পৌঁছতে পারেন।

বিক্রান্ত গুপ্তা এক্স হ্যান্ডেলে লিখেছেন, 'ভারতীয় দলের বার্বাডোস থেকে যাত্রা এবং দিল্লিতে পৌঁছনো আরও বিলম্বিত হয়েছে। এই মুহূর্তে মনে হচ্ছে তারা বৃহস্পতিবার ভোর ৪-৫টার আগে দিল্লিতে নামবে না।' অন্য একটি আপডেটে এটা বলা হয়েছিল যে দলটি বৃহস্পতিবার সকাল ৬টায় দিল্লিতে অবতরণ করবে। ইন্ডিয়া টুডে-র আগের প্রতিবেদনে জানানো হয়েছিল যে টিম ইন্ডিয়া সরাসরি নয়াদিল্লিতে উড়ে যাবে, যেখানে তারা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে পারে। এখানে আসার পর খেলোয়াড়দের জমকালো স্বাগত জানানো হবে। বিমানবন্দরে অবতরণের পরে টিম ইন্ডিয়ার জন্য একটি বিজয় মিছিল বের করা হতে পারে, যেমনটি ২০১১ সালে মুম্বইতে হয়েছিল। এবার এই দৃশ্য দেখা যাবে দিল্লির রাস্তায়, কারণ বার্বাডোজ থেকে সরাসরি দিল্লিতে নামতে চলেছে ভারতীয় ক্রিকেট দল।

২৯ জুন শনিবার দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে ভারতীয় দল টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি জিতেছে। হারিকেন বেরিল সোমবার ১ জুলাই আছড়ে পড়ার পর থেকেই তারা দ্বীপরাষ্ট্রে আটকে আছে। আপাতত হোটেলে ঘরবন্দি রয়েছেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। রয়টার্সের সর্বশেষ আপডেট অনুসারে, হারিকেন বেরিল ধীরে ধীরে জ্যামাইকার দিকে অগ্রসর হচ্ছে। এরপর সেটি হাইতি এবং ডোমিনিকান প্রজাতন্ত্রের দিকে অগ্রসর হবে।

Advertisement
TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement