Advertisement

Rohit Sharma: রোহিত শর্মার 'প্রাইভেসি'-তে হস্তক্ষেপের অভিযোগ, কী সফাই IPL ব্রডকাস্টারের?

রোহিত শর্মার অভিযোগ নিয়ে অবশেষে মুখ খুলল স্টার স্পোর্টস। সম্প্রতি রোহিত শর্মা সম্প্রচারকারীদের অতি সক্রিয়তার কারণে প্লেয়ারদের গোপনীয়তা বিঘ্নিত হচ্ছে বলে অভিযোগ তুলেছিলেন। এবার সেই অভিযোগেরই জবাব দিল IPL 2024-এর অফিসিয়াল টিভি সম্প্রচারকারী।

প্লেয়ারদের নিজেদের ব্যক্তিগত কথোপকথন সম্প্রচার করা নিয়ে বিরক্ত রোহিত শর্মা।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 May 2024,
  • अपडेटेड 6:53 PM IST
  • রোহিত শর্মার অভিযোগ নিয়ে অবশেষে মুখ খুলল স্টার স্পোর্টস।
  • সম্প্রতি রোহিত শর্মা সম্প্রচারকারীদের অতি সক্রিয়তার কারণে প্লেয়ারদের গোপনীয়তা বিঘ্নিত হচ্ছে বলে অভিযোগ তুলেছিলেন।
  • এবার সেই অভিযোগেরই জবাব দিল IPL 2024-এর অফিসিয়াল টিভি সম্প্রচারকারী।

Rohit Sharma Star Sports: রোহিত শর্মার অভিযোগ নিয়ে অবশেষে মুখ খুলল স্টার স্পোর্টস। সম্প্রতি রোহিত শর্মা সম্প্রচারকারীদের অতি সক্রিয়তার কারণে প্লেয়ারদের গোপনীয়তা বিঘ্নিত হচ্ছে বলে অভিযোগ তুলেছিলেন। এবার সেই অভিযোগেরই জবাব দিল IPL 2024-এর অফিসিয়াল টিভি সম্প্রচারকারী। স্টার স্পোর্টস এক বিবৃতিতে জানিয়েছে, তারা প্লেয়ারদের গোপনীয়তাকে সম্মান করে। ১৬ মে ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচের আগে বাউন্ডারি লাইনের কাছে প্রাক্তন এমআই অধিনায়ক এবং তাঁর বন্ধুদের মধ্যে কথোপকথনের কোনও অডিও রেকর্ডিংও করা হয়নি বলে জানিয়েছে তারা।

স্টার স্পোর্টসের বিবৃতির কারণ 
রোহিত শর্মা সম্প্রতি অভিযোগ তোলেন, খেলোয়াড়দের মধ্যে ব্যক্তিগত কথোপকথন সম্প্রচার করলে সেটা 'ফ্যান, ক্রিকেটার এবং ক্রিকেটের মধ্যেকার বিশ্বাসে ভাঙন ধরাতে পারে।' রোহিত উল্লেখ করেন, তিনি স্টার স্পোর্টসকে এই ধরনের প্রি-গেম কথোপকথনের অডিও রেকর্ড না করার জন্য অনুরোধ করবেন।

'একজন সিনিয়র ভারতীয় প্লেয়ারের সঙ্গে জড়িত একটি ক্লিপ এবং সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট গতকাল থেকে গুরুত্ব পেয়েছে। ক্লিপটি, ১৬ মে ওয়াংখেড়ে স্টেডিয়ামে একটি ট্রেনিং সেশনের সময় তোলা হয়েছিল। এর জন্য স্টার স্পোর্টস অ্যাক্সেসের অনুমতি নিয়েছিল।সাইডলাইনে সিনিয়র খেলোয়াড়ের সঙ্গে তাঁর বন্ধুদের আলাপচারিতা তুলে ধরা হয়েছিল,' স্টার স্পোর্টস এক বিবৃতিতে বলেছে।

'এই কথোপকথনের কোনও অডিও রেকর্ড বা সম্প্রচার করা হয়নি,' দাবি স্টার স্পোর্টসের।

'সারা বিশ্বে ক্রিকেট সম্প্রচার করার সময় স্টার স্পোর্টস সবসময় পেশাদার আচরণের সর্বোচ্চ মান মেনে চলে। ফ্যানদের কাছে পৌঁছে দেওয়ার সময় খেলোয়াড়দের গোপনীয়তার প্রতি শ্রদ্ধা,  অ্যাকশন এবং প্রস্তুতির মুহূর্তগুলি তুলে ধরা আমাদের মূল দায়িত্বের মধ্যে পড়ে, এর প্রতি সম্প্রচারকারী প্রতিশ্রুতিবদ্ধ থাকে,' যোগ করেছে তারা।

উল্লেখ্য, একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে, রোহিত সম্প্রচারকারী টিমকে হাত জোড় করে অনুরোধ করছেন যে ১৭ মে LSG-র বিরুদ্ধে MI-এর সিজনের শেষ খেলার আগে অন্যান্য খেলোয়াড় এবং কোচদের সঙ্গে তাঁদের ব্যক্তিগত কথোপকথনের যেন অডিও রেকর্ড না করা হয়।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement