Advertisement

Hardik Pandya Rohit Sharma: রোহিতকে ফের অধিনায়ক না করায় চরম ক্ষুব্ধ ভক্তরা, মুম্বই ইন্ডিয়ান্স পেল বড়সড় হুমকি

রোহিত শর্মার জায়গায় মুম্বই ইন্ডিয়ান্সের দায়িত্ব নেবেন হার্দিক পান্ডিয়া। কিন্তু এই বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের অসন্তুষ্ট করেছে। মুম্বই ইন্ডিয়ান্সের কট্টর ভক্তরা এতে খুব ক্ষুব্ধ বলে মনে হচ্ছে।

Hardik Pandya Rohit Sharma
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 16 Dec 2023,
  • अपडेटेड 11:00 AM IST
  • রোহিত শর্মাকে অধিনায়কের পদ থেকে সরিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স
  • হার্দিক পান্ডিয়াকে নতুন অধিনায়ক করা হয়েছে

রোহিত শর্মার জায়গায় মুম্বই ইন্ডিয়ান্সের দায়িত্ব নেবেন হার্দিক পান্ডিয়া।  কিন্তু এই বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের অসন্তুষ্ট করেছে। মুম্বই ইন্ডিয়ান্সের কট্টর ভক্তরা এতে খুব ক্ষুব্ধ বলে মনে হচ্ছে। হার্দিক সম্পর্কে সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ঘোষণা করার পর থেকেই ভক্তরা মুম্বই ইন্ডিয়ান্সের এক্স, ফেসবুক এবং ইনস্টাগ্রাম পোস্টে মন্তব্য করতে শুরু করেছে। কিছু ভক্ত এটা বলতেও লজ্জা পাননি যে তাঁরা এখন মুম্বই ইন্ডিয়ান্সকে আনফলো করছে।

সোশ্যাল মিডিয়ায় কিছু ভক্ত বলেছেন যে হার্দিক টাকার জন্য গুজরাত দল ছেড়েছিলেন এবং এখন তিনি মুম্বই দলে যোগ দিয়েছেন, এটি আইপিএল ইতিহাসের সবচেয়ে খারাপ সিদ্ধান্ত। এক ভক্ত এমনকি লিখেছেন যে রোহিত শর্মার পরে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হওয়ার যোগ্য জসপ্রিত বুমরা। আরেকজন এক্স ব্যবহারকারী লিখেছেন যে আমরা এটা মেনে নিতে পারছি না, অবসর না নেওয়া পর্যন্ত রোহিতের অধিনায়ক থাকা উচিত। এর বাইরে কেউ কেউ বলেছেন যে সূর্যকুমার যাদবও দলের অধিনায়কের দায়িত্ব নিতে পারতেন। আসলে, সূর্য বর্তমানে টিম ইন্ডিয়ার টি-টোয়েন্টি দলেরও নেতৃত্ব দিচ্ছেন।

তবে এমন অনেক ভক্ত ছিলেন যারা হার্দিক পান্ডিয়াকে অধিনায়ক করার সিদ্ধান্তকে সমর্থন করেছেন। অনেক ভক্ত হার্দিকের সমর্থনে মজার মেমস ভিডিও শেয়ার করেছেন অ্যানিমাল ফিল্মের আদলে।

রোহিতের অপসারণের দিনটি ছিল সবচেয়ে খারাপ দিন

এটি ছাড়াও, সোশ্যাল মিডিয়াতে এমন অনেক লোক রোহিতকে অধিনায়কত্ব থেকে সরানোকে সবচেয়ে খারাপ দিন বলে অভিহিত করেছেন। কিছু লোক এই সিদ্ধান্তটিকে লজ্জাজনক বলে অভিহিত করেছে। এক ভক্ত এটাও বলেছেন যে মুম্বই ইন্ডিয়ান্সকে তাদের কাজের ফল ভোগ করতে হবে। রোহিত সম্পর্কে অনেকেই লিখেছেন যে তিনি আইপিএল ইতিহাসের সেরা অধিনায়ক।

Advertisement

মুম্বই ইন্ডিয়ান্স রোহিতের জন্য এই পোস্টটি করেছে

মুম্বই ইন্ডিয়ান্স রোহিতকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার পরে একটি পোস্ট শেয়ার করেছে। যেখানে তারা রোহিতকে মুম্বইয়ের রাজা বলেছে। একটি ভিডিও বার্তায় মুম্বই ইন্ডিয়ান্স লিখেছে, '২০১৩ সালের ১৪ এপ্রিল আপনি এমআই-এর অধিনায়কের দায়িত্ব নিয়েছেন। দল যখন সমস্যায় পড়েছিল, তখন আপনি বিশ্বাস রেখেছিলেন। আপনি বলেছিলেন জয়-পরাজয়ে হাসতে হবে। আমরা ১০ বছরে ৬টি ট্রফি জিতেছি। আপনি সবসময় আমাদের অধিনায়ক থাকবেন।'

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement