Advertisement

Pakistan Haris Rauf : 'তুই কি ভারতীয়?' ফ্যানের দিকে তেড়ে গেল পাকিস্তানের হারিস রউফ, ভিডিও ভাইরাল

এক ভক্তের উপর রেগে লাল পাকিস্তানের ফাস্ট বোলার হারিস রউফ। এতটাই রেগে গেলেন যে, সেই ভক্তের গায়েও হাত তোলেন তিনি। স্ত্রী-র বাধা সত্ত্বেও কথা কানে না তুলে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন হারিস।

pakistan cricketer Haris Rauf
Aajtak Bangla
  • লাহোর ও দিল্লি ,
  • 18 Jun 2024,
  • अपडेटेड 5:40 PM IST
  • এক ভক্তের উপর রেগে লাল পাকিস্তানের ফাস্ট বোলার হারিস রউফ
  • এতটাই রেগে গেলেন যে, সেই ভক্তের গায়েও হাত তোলেন তিনি

এক ভক্তের উপর রেগে লাল পাকিস্তানের ফাস্ট বোলার হারিস রউফ। এতটাই রেগে গেলেন যে, সেই ভক্তের গায়েও হাত তোলেন তিনি। স্ত্রী-র বাধা সত্ত্বেও কথা কানে না তুলে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন হারিস। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। হারিসের সমালোচনা করেছেন নেটিজেনরা। 

পাকিস্তান দলের এক গুরুত্বপূর্ণ সদস্য হারিস। তবে টি টুয়েন্টি বিশ্বকাপে গ্রুপ স্টেজ থেকেই বাদ পড়েছে পাকিস্তান। এমনিতেই পাকিস্তান দলকে এর জন্য সমালোচনার মুখে পড়তে হয়েছে। তার মধ্যেই এই বিতর্কে জড়ালেন হারিস। তিনি সেই ফ্যানকে জিজ্ঞেস করছিলেন সে ভারতীয় কি না। যদিও সেই ফ্য়ান জানিয়ে দেন, তিনি পাকিস্তানি। 

ভিডিওতে দেখা যাচ্ছে, এক ভক্ত হারিসকে ছবি তোলার অনুরোধ করেন। অথচ সেই অনুরোধ শুনে তেলে-বেগুনে জ্বলে ওঠেন সেই ক্রিকেটার। তিনি মারমুখী হয়ে ওঠেন। সেই ফ্যানকে মারতে যান। এমনকী তাঁর গায়েও হাত তোলেন। 

ভিডিওতে দেখা যাচ্ছে, হারিসের স্ত্রী তাঁকে থামানোর চেষ্টা করলেও রউফ থামেননি। তিনি স্ত্রীর হাত ছাড়িয়ে মারমুখী হয়ে ওঠেন সেই ফ্য়ানের দিকে। তখন আশপাশে থাকা লোকজন এসে হারিসকে থামাতে উদ্যত হন। তবে তিনি তেড়ে যান। কয়েক সেকেন্ড পর রণে ভঙ্গ দেন হারিস। তারপর তিনি স্ত্রী-র কাছে ফিরে আসেন। ঠিক তখন সেই ব্যক্তিতে উদ্দেশ্য করে হারিস বলেন, 'তুই ইন্ডিয়ান। তুই ইন্ডিয়ান।' তার উত্তরে সেই ফ্যান জানান, তিনি পাকিস্তানি। তখন ফের রেগে যান হারিস। তিনি বলতে থাকেন, 'তোমার বাবা-মা তোমাকে কীভাবে মানুষ করেছে? কোনও শিক্ষা দেয়নি?' 

 প্রসঙ্গত, টি-টুয়েন্টি বিশ্বকাপ থেকে বিদায় নেওয়ার পর পাকিস্তান দলে চরম অশান্তি। পাকিস্তানের প্রাক্তনরা তো দলের বেশিরভাগ সদস্যকে বরখাস্ত হওয়ার পক্ষে আওয়াজ তুলেছেন। শোনা যাচ্ছে, বাবর আজম দেশে ফিরলেই তাঁকে ডেকে পাঠাতে পারে পাকিস্তান ক্রিকেট বোর্ড। 

Advertisement

নিজের দলের সমালোচনা করেছেন খোদ কোচ গ্যারি কার্স্টন। তিনি সাফ জানিয়েছেন, পাকিস্তানের দলে কোনও ঐক্য নেই। এটা কোনও দল নয়। সবাই একে অপরের থেকে আলাদা। তিনি অনেক দলের সঙ্গে কাজ করেছেন, তবে এমন পরিস্থিতি আগে কখনও দেখেননি। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement