Advertisement

SA বনাম IND, 2nd T20I: দ্বিতীয় টি২০তে রিঙ্কুর ছক্কায় মিডিয়া বক্সের কাচ ফেটে চৌচির

SA বনাম IND, 2nd T20I: প্রথম ইনিংসের শেষ ওভারে রিংকু অফ স্পিনারকে নিয়েছিলেন এবং শেষ দুই বলে তাকে ব্যাক টু ব্যাক ছক্কা মেরেছিলেন। মার্করাম ম্যাচে ভালো বল করেন এবং ইতিমধ্যেই জিতেশ শর্মার উইকেট তুলে নিয়েছিলেন। রিংকু, মার্করামের প্রথম বলটি লং অন এর উপর দিয়ে উড়িয়ে দেন এবং শেষ বলটি সরাসরি বোলারের মাথার উপর দিয়ে তুলে দেন। যেটি তাঁর ওই ওভারের দ্বিতীয় ছক্কা ছিল।

দ্বিতীয় টি২০তে রিঙ্কুর ছক্কায় মিডিয়া বক্সের কাচ ফেটে চৌচির
Aajtak Bangla
  • সেন্ট জর্জেস পার্ক,
  • 13 Dec 2023,
  • अपडेटेड 12:00 AM IST

SA বনাম IND, 2nd T20I: ভারতের ব্যাটার রিংকু সিং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে একটি দুর্দান্ত নক খেলেছেন। রিংকু তার প্রথম টি-টোয়েন্টি হাফ সেঞ্চুরিও করেছেন। তার ইনিংসের বিশেষত্ব ছিল রিংকু দক্ষিণ আফ্রিকার অধিনায়ক এইডেন মার্করামের বলে দুটি ভয়ঙ্কর ছক্কা মারেন। যাঁর মধ্যে একটি প্রেস বক্সের কাচ ভেঙে দিয়েছিল।

প্রথম ইনিংসের শেষ ওভারে রিংকু অফ স্পিনারকে টার্গেট করে নিয়েছিলেন এবং শেষ দুই বলে তাকে ব্যাক টু ব্যাক ছক্কা মারেন। মার্করাম ম্যাচে ভালো বল করেন এবং ইতিমধ্যেই জিতেশ শর্মার উইকেট তুলে নিয়েছিলেন। কিন্তু রিংকু, মার্করামের প্রথম বলটি লং অন এর উপর দিয়ে উড়িয়ে দেন এবং শেষ বলটি সরাসরি বোলারের মাথার উপর দিয়ে তুলে দেন। যেটি তাঁর ওই ওভারের দ্বিতীয় ছক্কা ছিল।

ম্যাচের পাওয়ারপ্লেতে ভারত তাদের প্রথম তিনটি উইকেট হারানোর পর শুরুতেই আসতে বাধ্য হয় এই বাঁহাতি। রিংকু তার ইনিংস গড়তে সময় নেন এবং পিচের গতি এবং বাউন্সের সাথে সামঞ্জস্য করার পরে দায়িত্ব নেন। অধিনায়ক সূর্যকুমার যাদবকে আউট করার পর রিংকু বিদায় নেন এবং স্কোরবোর্ড সচল রাখেন।

ব্যাটার তাঁর ক্যারিয়ার ভাল শুরু করেছেন, কিন্তু এর আগে পর্যন্ত একটি পঞ্চাশ রান করেননি। আজকের আগে, সম্প্রতি শেষ হওয়া সিরিজের চতুর্থ টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে রিংকুর সর্বোচ্চ স্কোর ছিল যেখানে তিনি রায়পুরে ৪৬ রানে আউট হয়েছিলেন। ইনিংসের শেষ ওভারে বৃষ্টির কারণে ব্যাহত হয় রিংকুর ইনিংস। ওভারের দ্বিতীয় ও তৃতীয় বলে ভারত ব্যাক টু ব্যাক উইকেট হারিয়ে প্রথম তিন বলে নন-স্ট্রাইকার এন্ডে আটকা পড়ে। লেখার সময় ৬৮ রানে অপরাজিত ছিলেন রিংকু।
 

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement