Advertisement

KKR-এ খেলা তারকা ক্রিকেটারের বিরুদ্ধে খুনের মামলা, নাম জড়াল অভিনেতা ফিরদৌসেরও

সাকিব এই মামলার ২৮তম অভিযুক্ত এবং ফিরদৌস ৫৫তম অভিযুক্ত। অন্য আসামীদের মধ্যে রয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ওবায়দুল কাদের সহ ১৫৪ জন। এছাড়াও প্রায় ৪০০-৫০০ অজ্ঞাত ব্যক্তিকে অভিযুক্ত করা হয়েছে।

KKR-এ খেলা তারকা ক্রিকেটারের বিরুদ্ধে খুনের মামলা, নাম জড়াল অভিনেতা ফিরদৌসেরও
Aajtak Bangla
  • ঢাকা,
  • 23 Aug 2024,
  • अपडेटेड 12:53 PM IST

বিপাকে বাংলাদেশ ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার তথা বিশ্বের প্রাক্তন নম্বর ওয়ান অলরাউন্ডার সাকিব অল হাসান। সাকিবের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে।  বাংলাদেশি নিউজ ওয়েবসাইট ঢাকা ট্রিবিউন জানিয়েছে নিহত রুবেলের বাবা রফিকুল ইসলাম ঢাকার আদবর থানায় সাকিবের বিরুদ্ধে মামলা করেছেন। রুবেল একজন গার্মেন্টস কর্মী ছিলেন, যিনি বিক্ষোভের সময় মারা যান।

এক অভিনেতার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে
সাকিব অল হাসান ছাড়াও বাংলাদেশি অভিনেতা ফিরদৌস আহমেদের বিরুদ্ধেও একটি খুনের মামলা দায়ের করা হয়েছে। সাকিব এই মামলার ২৮তম অভিযুক্ত এবং ফিরদৌস ৫৫তম অভিযুক্ত। অন্য আসামীদের মধ্যে রয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ওবায়দুল কাদের সহ ১৫৪ জন। এছাড়াও প্রায় ৪০০-৫০০ অজ্ঞাত ব্যক্তিকে অভিযুক্ত করা হয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারিতে আওয়ামী লিগের টিকিটে সাকিব আল হাসান ও ফিরদৌস আহমেদ এমপি নির্বাচিত হন। তবে শেখ হাসিনা সরকারকে ক্ষমতা থেকে উৎখাত করায় তাঁরা দুজনই সাংসদ পদ হারান। সাকিব অল হাসান বর্তমানে পাকিস্তান সফরে আছেন, যেখানে বাংলাদেশ দল স্বাগতিক দেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলছে।

বাংলাদেশ ক্রিকেট দলের অভিজ্ঞ অলরাউন্ডার সাকিব আল হাসান সব সময়ই খবরের শিরোনামে থাকেন। অনেকবার আম্পায়ারের সঙ্গে দুর্ব্যবহারও করেছেন এবং ভক্তদের সঙ্গে হাতাহাতিও করেছেন তিনি। এ বছর এপ্রিল মাসে গ্রাউন্ডসম্যানের সঙ্গে তার ঝগড়া হয়। শুধু তাই নয়, গ্রাউন্ডসম্যানের ফোনও ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন সাকিব। তাকে চড় মারারও হুমকি দেন।
 

সাকিবের আন্তর্জাতিক রেকর্ড
৩৭ বছর বয়সী অভিজ্ঞ খেলোয়াড় সাকিব এখন পর্যন্ত বাংলাদেশের হয়ে ৬৭টি টেস্ট, ২৪৭টি ওয়ানডে এবং ১২৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এই সময়ের মধ্যে, সাকিব টেস্টে ৪৫০৫ রান করার পাশাপাশি ২৩৭ উইকেট নিয়েছেন। যেখানে একদিনের আন্তর্জাতিকে সাকিবের নামে ৭৫৭০ রান এবং ৩১৭ উইকেট রয়েছে। সাকিব আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ২৫৫১ রান করেছেন এবং তিনি ১৪৯ উইকেটও নিয়েছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অভিজ্ঞতাও আছে সাকিবের। তিনি আইপিএলে ৭১টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৭৯৩ রান করেছেন এবং ৬৩টি উইকেটও নিয়েছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement