Advertisement

Mahendra Singh Dhoni: ধোনির পা ছুঁয়ে স্বপ্নপূরণ মহিলা ফ্যানের, দেখুন VIRAL VIDEO

মহেন্দ্র সিং ধোনি ভারতীয়দের কাছে একটা আবেগের নাম। কিছুদিন আগেই ধোনিকে দেখা গিয়েছিল জিম পার্টনারদের সঙ্গে কেক কাটতে। আর এবার দেখা গিয়েছে, ধোনির পায়ে হাত দিয়ে প্রণাম করছেন এক তরুণী। 

মহেন্দ্র সিং ধোনি ও তাঁর ভক্ত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Aug 2023,
  • अपडेटेड 8:22 AM IST

মহেন্দ্র সিং ধোনি ভারতীয়দের কাছে একটা আবেগের নাম। কিছুদিন আগেই ধোনিকে দেখা গিয়েছিল জিম পার্টনারদের সঙ্গে কেক কাটতে। আর এবার দেখা গিয়েছে, ধোনির পায়ে হাত দিয়ে প্রণাম করছেন এক তরুণী। 


ক্যাপ্টেন কুলের সমর্থকের সংখ্যা প্রচুর। ধোনিকে একবার ছুঁতে চাইছেন ওই তরুণী। ধোনি ওই তরুণীর প্রণাম নিয়ে তাঁর সঙ্গে হ্যান্ডশেক সারেন। এই ভিডিও দ্রুত ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে শোনা যাচ্ছে, অরিজিৎ সিংয়ের দেবা, দেবা… গানটি। এবারের আইপিএল-এর উদ্বোধনের সময় এই গানটা গাইতে গাইতে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম প্রদক্ষিণ করছিলেন অরিজিৎ। ধোনির সামনে যখন তিনি আসেন সেই সময় দূর থেকে প্রণাম জানান মাহিকে। সেই সময়ও এই ভিডিও ভাইরাল হয়ে যায়। শুধু তাই নয়, মঞ্চের মধ্যে এই কিংবদন্তি গায়ক ধোনিকে পায়ে হাত দিয়ে প্রণামও করেছিলেন।


ধোনি সঙ্গে সঙ্গে বাংলার গায়ককে বুকে জড়িয়ে ধরেছিলেন। পাশেই ছিলেন দুই নায়িকা রশ্মিকা মন্ধনা ও তামান্না ভাটিয়া। তাঁরাও অভিভূত হয়ে যান ধোনি ও অরিজিতের এই ব্যবহার দেখে। এবারও ওই তরুণীর সঙ্গে হাসিমুখে ছবি তোলেন ভারতকে বিশ্বকাপ জেতানো অধিনায়ক। 
ধোনি ২০২৪ মরশুমে আইপিএল খেলবেন কিনা, তা নিয়ে আলোচনা চলছে ভক্তদের মধ্যে। এ বছর আইপিএল-এর ফাইনাল শেষ হওয়ার পরই ধোনিকে ছুটতে হয়েছিল হাসপাতালে। হাঁটুর অস্ত্রোপচারের জন্য। যদিও মাহি কথা দিয়েছেন, তাঁর অগনিত ফ্যানদের জন্যই পরের মরশুমেও খেলার চেষ্টা চালিয়ে যাবেন। 


আইপিএল জেতার পর ধোনি বলেন, ‘সমস্ত দিক বিচার করে দেখলে, আমার অবসর নিয়ে নেওয়া উচিত। এটাই সঠিক সময়। কঠিন কাজ হল, আরও নয় মাস এভাবে চালিয়ে যাওয়া এবং পরের মরশুমের জন্য প্রস্তুতি চালিয়ে যাওয়া। দেখতে হবে শরীর কতটা সাহায্য করে।‘ সঙ্গে তিনি আরও বলেন, 'তবে আমি এটা অবশ্যই বলব যে চেন্নাই সুপার কিংস ফ্যানেদের থেকে আমি যে ভালোবাসা পেয়েছি, তার জন্য আরও একটা আইপিএল মরশুম খেলা যেতেই পারে। যেভাবে ওরা আবেগ এবং ভালোবাসায় আমাকে ভরিয়ে দিয়েছে, সেইদিকে তাকিয়ে এটুকু তো আমি করতেই পারে। এটা আমার কেরিয়ারের একটা অংশ। আমি এখান থেকেই শুরু করেছিলাম। গোটা মাঠ আমার জন্য চিৎকার করেছে। ফলে চেন্নাইয়ের জন্য আরও একটা মরশুম আমি খেলতেই পারি।' 

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement