Advertisement

Anurag Thakur Brijbhushan Singh Wrestler: ব্রিজভূষণের গ্রেফতারি নিয়ে বড় বয়ান, ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুরের, কী বললেন?

Anurag Thakur Brijbhushan Singh Wrestler: ব্রিজভূষণের গ্রেফতারি নিয়ে বড় বয়ান, ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুরের, কী বললেন? তিনি বলেন, "আমাদের সরকার খেলা এবং খেলোয়ারদের উত্থানের জন্য লাগাতার চেষ্টা করে চলেছে। যে ৩ কুস্তিগীর অভিযোগ করেছেন, যেদিন তাঁরা নিজেদের বক্তব্য পেশ করেছিলেন, সেদিনই আমি সমস্ত সফর ছেড়ে দিল্লি ফিরে আসি। আমাদের লাগাতার দুদিন সাক্ষাত হয়।

ব্রিজভূষণের গ্রেফতারি নিয়ে বড় বয়ান, ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুরের, কী বললেন?
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 04 Jun 2023,
  • अपडेटेड 11:11 PM IST
  • ব্রিজভূষণের গ্রেফতারি নিয়ে বড় বয়ান
  • ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুরের, কী বললেন?

Anurag Thakur On Brijbhushan Sharan Singh And Wrestler Protest: কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর রবিবার আজতকের বিশেষ অনুষ্ঠান সিধি বাতে সুধীর চৌধুরীর প্রশ্নের জবাব দিয়েছেন। বিক্ষোভকারী কুস্তিগীরদের নিয়ে তিনি সরকারের মনোভাব পরিষ্কার করে দিয়েছেন। তিনি বলেন, "আমাদের সরকার খেলা এবং খেলোয়ারদের উত্থানের জন্য লাগাতার চেষ্টা করে চলেছে। যে ৩ কুস্তিগীর অভিযোগ করেছেন, যেদিন তাঁরা নিজেদের বক্তব্য পেশ করেছিলেন, সেদিনই আমি সমস্ত সফর ছেড়ে দিল্লি ফিরে আসি। আমাদের লাগাতার দুদিন সাক্ষাত হয়। খেলোয়াড়দের ৭ বছর পুরনো অভিযোগ ঐ কুস্তিগীররা আমাকে জানান, আমরা এ বিষয়ে আপনাকে জানাতে চাই, যাতে আপনি তাদের বিরুদ্ধে পদক্ষেপ করতে পারেন।"

অনুরাগ জানিয়েছেন যে, "আমরা কুস্তিগিরদের জিজ্ঞাসা করে কমিটি তৈরি করি। কমিটি নিরপেক্ষ তদন্ত করে।" অনুরাগ জানান যে, ছ'বারের ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন মেরি কম এই কমিটির অধ্যক্ষ। কমিটি ১৪ টি মিটিং করে। যার মধ্যে প্রত্যেক খেলোয়াড় নিজেদের বক্তব্য পেশ করেছেন। যখন রিপোর্ট সামনে আসে, তখন আমরা দিল্লী পুলিশকে তা তুলে দিই। পুলিশ তার ভিত্তিতে এফআইর করে এবং তা সুপ্রিম কোর্টকেও জানিয়েছে।

দিল্লী পুলিশ নিজেদের তদন্ত শুরু করে। যে সমস্ত খেলোয়াড়দের কুস্তিগিররা নাম নিয়েছেন, আমরা তাঁদের বয়ান নিয়েছি। তিনি জানিয়েছেন যে পুলিশ এই বিষয়ে তদন্ত করছে। চার্জশিট দায়ের করে নির্দিষ্ট ব্যবস্থা করা হবে। তদন্ত পুরো না হওয়া পর্যন্ত কুস্তিগীরদের অপেক্ষা করা উচিত। তিনি বলেন সঠিক তদন্ত করে খেলোয়াড়দের নেয় মিলবে।

ব্রিজভূষণ শরণ সিং এখনও পর্যন্ত গ্রেফতার না হওয়ার বিষয়ে তিনি বলেন যে, "আমরা কাউকে বাঁচানোর চেষ্টা করছি না এবং কাউকে বাঁচাবও না। ভারত সরকার চায় যে নিরপেক্ষ তদন্ত হোক। খেলোয়াড়রা আমার সঙ্গে কথা বলেছেন, কমিটির সঙ্গে কথা বলেছেন। কিন্তু কোন বক্তব্য বাইরে বেরোয়নি। আমরা একদমই চাই না যে কারও বক্তব্য বাইরে ফাঁস হোক। তাঁরা ভারতের মেয়ে।" তিনি বলেন, "যে আইন অনুযায়ী প্রক্রিয়া হচ্ছে। আমি খেলোয়াড়দের কাছে আবেদন জানিয়েছি যে গোটা প্রক্রিয়া শেষ হতে দিন।"

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement