Advertisement

এই হলিউড নায়িকার সঙ্গে এবার 'ঘনিষ্ঠ' শেন ওয়ার্ন? জল্পনা

শেন ওয়ার্ন ও বিতর্ক দুটোই যেন সমানর্থক। নিজের ক্রিকেট কেরিয়ার চলা কালিন বিভিন্ন বিতর্কে জড়িয়েছেন তিনি। মেজাজ হারানো থেকে শুরু করে বিভিন্ন মহিলার সঙ্গে প্রেম প্রণয়ে জড়িয়েছেন তিনি। এবার ফের একবার, প্রেমে পড়েছেন ওয়ার্ন এমনটাই খবর সূত্রের।

শেন ওয়ার্ন। ফাইল ছবি।
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 11 May 2021,
  • अपडेटेड 7:03 PM IST
  • ফের প্রেমে পড়েছেন শেন ওয়ার্ন!
  • বলিউড অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে শেন ওয়ার্ন?
  • মার্গট রবির ছবিতে কমেন্ট ওয়ার্নারে! জল্পনা

অস্ট্রেলিয়ার অন্যতম সেরা স্পিনার ছিলেন শেন ওয়ার্ন। নিজের কেরিয়ার একাধিক ম্যাচ অজি দলকে একাহাতে জিতিয়েছেন ওয়ার্ন। তাঁকে ভয় পেত একাধিক তাবর ব্যাটসম্যানরা। ক্রিকেট মাঠে তিনি ছিলেন তারকা। ক্রিকেটের পাশাপাশি শেন ওয়ার্ন তারপর থেকে ধারাভাষ্যকার ও কোচ, মেন্টর হিসাবেও নজর কেড়েছিলেন। তবে এর পাশাপাশি বেশ কয়েকবার প্রেম-প্রণয়ে জড়ানোর খবরও বেশ ভাইরাল হয়েছে ওয়ার্নের। এবার ফের একবার, প্রেমে পড়েছেন ওয়ার্ন এমনটাই খবর সূত্রের।

বোলিংয়ে দাপুটে কেরিয়ারের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবনেও বেশ বিতর্কের সৃষ্টি অতীতেও করেছিলেন ওয়ার্ন। তাঁর বিভিন্ন গার্ল ফ্রেন্ড আছে বলে জানা গিয়েছিল অতীতে। এবার একজন হলিউড তারকার প্রেমে পড়েছেন অস্ট্রেলিয়ার এই প্রাক্তন ক্রিকেটার এমনটাই শোনা যাচ্ছে। এক অভিনেত্রী মার্গট রবির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ওয়ার্ন, এমনটাই কিছু বিদেশী পত্রিকার দাবি। ইতিমধ্যেই এই বলিউড অভিনেত্রীর বেশ কিছু ফটোতে সোশ্যাল মিডিয়ায় লাইক করেছেন ওয়ার্ন। শুধু তাই নয়, বিভিন্ন কমেন্ট করতেও দেখা গিয়েছে তাঁকে। সূত্রের খবর, এই বলিউড অভিনেত্রীকেই নাকি শেন ওয়ার্নের বায়োপিকে নিজের প্রাক্তন গার্লফ্রেন্ড/স্ত্রীর জায়গায় দেখতে চাইছেন ওয়ার্ন। আর সেই জন্য এবার তাঁর সঙ্গে সম্পর্ক জড়িয়েছেন ওয়ার্ন, বলে খবর।

বল হাতে আন্তর্জাতিক ক্রিকেটে প্রায় ১০০০-র কাছাকাছি উইকেট পেয়েছেন। তাঁর উইকেটের মতো বান্ধবীর সংখ্যাও তাঁর জীবনে অনেক। এবার তিনি সম্পর্কে জড়িয়েছেন ৩০ বছরের এই অভিনেত্রীর সঙ্গে! এমনটাই জল্পনা। উলফ অফ ওয়াল স্ট্রিট, ফোক্স, টারজেনের মতো হলিউড সিনেমায় কাজ করতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে।

শেন ওয়ার্ন ও বিতর্ক দুটোই যেন সমানর্থক। নিজের ক্রিকেট কেরিয়ার চলা কালিন বিভিন্ন বিতর্কে জড়িয়েছেন তিনি। মেজাজ হারানো থেকে শুরু করে বিভিন্ন মহিলার সঙ্গে প্রেম প্রণয়ে জড়িয়েছেন তিনি। ২০০০ সালে ব্রিটিশ নার্সের সঙ্গেও অশলীল আচরণে জড়িয়েছিলেন ওয়ার্ন, এমনটাও দেখা গিয়েছিল।

Advertisement

 

মার্গট রবির ছবিতে কমেন্ট শেন ওয়ার্নের। পোস্ট ভাইরাল।


নিজের ক্রিকেট কেরিয়ারে ১৪৫টি টেস্ট ম্যাচে ৭০৮টি উইকেট নিয়েছিলেন শেন ওয়ার্ন। অন্যদিকে, একদিনের আন্তর্জাতিকে ODI-তে ১৯৪ ম্যাচে ২৯৩টি উইকেট নিয়েছিলেন। ৩৭ বারেরও বেশি ৫টি করে উইকেট এক ইনিংসে নিয়েছেন ওয়ার্ন। শুধু তাই নয় রয়েছে ১০ উইকেট নেওয়ার রেকর্ডেও। একটি ম্যাচে ১০ বারেরও বেশি ১০টি ও তার অধিক উইকেট পেতে দেখা গিয়েছে অস্ট্রেলিয়ার এই প্রাক্তন লেগ স্পিনারকে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement