Advertisement

India vs Australia: শেষ টি২০ ম্যাচে বাদ পন্ত, পাঁচ বোলারে খেলছে টিম ইন্ডিয়া

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টি২০ ম্যাচে ফের বাদ পড়লেন ঋষভ পন্ত (Rishabh Pant)। তাঁর জায়গায় দলে এলেন ভুবনেশ্বর কুমার (Bhubneswar Kumar)।

টিম ইন্ডিয়া
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Sep 2022,
  • अपडेटेड 6:57 PM IST
  • শেষ ম্যাচে দলে ভুবনেশ্বর
  • বাদ পন্ত

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টি২০ ম্যাচে ফের বাদ পড়লেন ঋষভ পন্ত (Rishabh Pant)। তাঁর জায়গায় দলে এলেন ভুবনেশ্বর কুমার (Bhubneswar Kumar)। দ্বিতীয় ম্যাচে ভুবনেশ্বরকে বাদ দিয়েই দল গড়েছিল ভারত (Team India)। আর সেই জন্য সুযোগ পেয়েছিলেন পন্ত। তবে শেষ ম্যাচে নিজেদের বোলিং আরও শক্তিশালী করতে পাঁচ বোলার খেলানোর সিদ্ধান্ত নিল ভারত। শেষ টি২০ ম্যাচে টসে জিতে বলা করার সিদ্ধান্ত নিল ভারত। 

মোহালিতে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অস্ট্রেলিয়া জিতেছে, আর ভারতীয় দল বৃষ্টি-বিঘ্নিত দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে জিতেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দুই দলই জয় দিয়ে সিরিজ জয়ের চেষ্টা করবে।

আরও পড়ুন: দীপ্তির ম্যানকাডিং নিয়ে মুখ খুললেন অশ্বিন, কী বললেন?

বৃষ্টি হতে পারে

নাগপুর টি-টোয়েন্টিতে বৃষ্টির কারণে মাত্র ৮ ওভারের ম্যাচ হয়। সেই ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরায় টিম ইন্ডিয়া। এবার নির্ণায়ক ম্যাচে মুখোমুখি হচ্ছে ভারত ও অস্ট্রেলিয়া। এমন পরিস্থিতিতে ফের বৃষ্টি ভিলেন হয়ে উঠুক তা চাইবেন না ভক্তরা। আবহাওয়া দফতরের মতে, বিকেল ৫টার পর হায়দরাবাদে কিছুটা বৃষ্টি হতে পারে, যার সম্ভাবনা ৫০ থেকে ৬০ শতাংশ।

আরও পড়ুন: দেন অঞ্জলি-নাচেন বিসর্জনেও; কোন পুজো কমিটির সঙ্গে যুক্ত সৌরভ?

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে চলমান সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ আজ। দুই দলই সিরিজ জিততে পারে। তাই সবার চোখ হায়দরাবাদে অনুষ্ঠিত হতে চলা শেষ ম্যাচের দিকে। এই ম্যাচে যে জিতবে, সেই সিরিজ দখল করে নেবে।

পিচ কেমন হবে?
হায়দরাবাদে ব্যাটাররা সবসময়ই বাড়তি সাহায্য পান। এই মাঠে প্চুরর রান করার সুযোগ থাকে। ম্যাচ চলাকালীন বৃষ্টির সম্ভাবনা কম রয়েছে। আশা করা যাচ্ছে বড় রান করবে দুই দলই।

Advertisement

ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল, যুজবেন্দ্র চাহাল, জসপ্রীত বুমরা।

অস্ট্রেলিয়া দল: অ্যারন ফিঞ্চ (সি), ক্যামেরন গ্রিন, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, টিম ডেভিড, জোশ ইঙ্গলিস, ম্যাথু ওয়েড (ডব্লিউ), ড্যানিয়েল সামস, প্যাট কামিন্স, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজলউড

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement