Advertisement

Brij Bhushan Saran Singh: ব্রিজভূষণের স্বস্তি, কুস্তিগীরদের হয়রানির মামলায় পেলেন জামিন

অন্তর্বর্তী জামিন পেলেন WFI কর্তা ব্রিজভূষণ শরণ সিং (Brij Bhushan Sharan Singh)। মঙ্গলবার দিল্লি আদালত (Delhi High Court) অন্তর্বর্তীকালীন জামিন দিল ব্রিজভূষণকে। জানা গিয়েছে, ২৫ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে এই জামিন পেয়েছেন ব্রিজভূষণ। অর্থাৎ দুই দিনের জন্য কিছুটা স্বস্তি পেলেন কুস্তি কর্তা। বৃহস্পতিবার আবার হবে এই মামলার শুনানি। \

ব্রিজভূষণ শরণ সিং
Aajtak Bangla
  • দিল্লি ,
  • 18 Jul 2023,
  • अपडेटेड 6:21 PM IST

অন্তর্বর্তী জামিন পেলেন WFI কর্তা ব্রিজভূষণ শরণ সিং (Brij Bhushan Sharan Singh)। মঙ্গলবার দিল্লি আদালত (Delhi High Court) অন্তর্বর্তীকালীন জামিন দিল ব্রিজভূষণকে। জানা গিয়েছে, ২৫ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে এই জামিন পেয়েছেন ব্রিজভূষণ। অর্থাৎ দুই দিনের জন্য কিছুটা স্বস্তি পেলেন কুস্তি কর্তা। বৃহস্পতিবার আবার হবে এই মামলার শুনানি। 


মঙ্গলবার জামিন হয় ব্রিজভূষণের
মঙ্গলবার দিল্লি আদালতে হাজিরা দেওয়ার জন্য সমন পাঠানো হয় ব্রিজভূষণকে। আর এদিন আদালতে হাজিরা দেওয়ার কিছুক্ষণের মধ্যেই তাঁর অন্তর্বর্তী জামিন মঞ্জুর করে আদালত। জামিন পান আরেক কর্তা বিনোদ তোমারও। মামলার পরবর্তী শুনানি আগামী ২০ জুলাই। আপাতত দু’দিনের জন্য জামিন মঞ্জুর ব্রিজভূষণ এবং বিনোদ তোমারের। সম্প্রতি ব্রিজভূষণের বিরুদ্ধে কুস্তিগিরদের যৌন হেনস্থার অভিযোগ আনেন বজরং পুনিয়া, বিনেশ ফোগাট, সাক্ষী মালিকরা। ব্রিজভূষণের বিরুদ্ধে চার্জশিট পেশ করে দিল্লি পুলিশ। তার ভিত্তিতেই ব্রিজভূষণের বিরুদ্ধে সমন জারি করে দিল্লির আদালত। আর সেই কারণেই মঙ্গলবারই ব্রিজভূষণকে আদালতে হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়। 


এদিন শুনানির পরে আদালতের পক্ষ থেকে বলা হয়, অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করা হয়েছে ব্রিজভূষণ ও বিনোদ তোমারের।কুস্তিগিরদের হেনস্তার মামলায় আগামী ২০ জুলাই দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে ফের শুনানি হবে। ততদিন পর্যন্ত জামিন মঞ্জুর হয়েছে কুস্তি ফেডারেশনের দুই কর্তার। 
 

কিছু শর্ত মানতে হবে কুস্তি কর্তাকে
জানা যাচ্ছে, শুনানির শুরুতেই আগাম জামিনের আবেদন করেন ব্রিজভূষণের আইনজীবীরা। যদিও জামিনের বিরোধিতা করেনি দিল্লি পুলিশ। কিন্তু তাঁদের আইনজীবী জানান, কয়েকটি শর্ত মানতে হবে কুস্তিকর্তা ব্রিজভূষণকে। আর তা হল, এই মুহূর্তে দিল্লি ছেড়ে কোথাও যেতে পারবেন না ব্রিজভূষণ। অভিযোগকারী এবং তাঁদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা বা তাঁদের ভয় দেখানো যাবে না। আর এই শর্ত মানতে রাজি হয়ে যান ব্রিজভূষণ। তারপরেই ব্রিজভূষণ এবং বিনোদ তোমারকে দু’দিনের অন্তর্বর্তী জামিন দেন বিচারক।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement