Advertisement

David Warner Pathaan: অবিকল শাহরুখ, ইনস্টাতে Viral অজি ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের 'পাঠান' লুক

David Warner Pathaan: ৪ টেস্টে ও ওয়ানডে সিরিজ খেলতে ভারতে আসছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। তার আগে ইনস্টাগ্রামে আগুন লাগিয়ে দিলে অস্ট্রেলিয়ার তারকা ওপেনার। অবিকল যেন শাহরুখ খান। Viral অজি ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের 'পাঠান' লুক। দেখুন ভিডিও।

ভারত সফরে আগে নিজের 'পাঠান' লুক শেয়ার ডেভিড ওয়ার্নারের Viral
Aajtak Bangla
  • মুম্বই,
  • 28 Jan 2023,
  • अपडेटेड 7:46 PM IST
  • ভারত সফরে আগে নিজের 'পাঠান' লুক শেয়ার
  • ডেভিড ওয়ার্নারের ভিডিও Viral
  • ফ্যানেরা জমিয়ে মজা নিচ্ছেন

David Warner Pathaan: ভারত এবং অস্ট্রেলিয়ার (India Vs Australia) মধ্যে ফেব্রুয়ারিতে চার টেস্টের সিরিজ খেলা হবে। বর্ডার-গাভাস্কার ট্রফির উপরে নির্ভর করছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে কারা ফাইনালে যাবে এবং ভারত আদৌ যাবে কি যাবে না। যদিও এই মুহূর্তে পয়েন্ট টেবিলে অস্ট্রেলিয়া এক এবং ভারত দু'নম্বরে রয়েছে। ৯ ফেব্রুয়ারি থেকে দুই টিম টেস্ট সিরিজে মুখোমুখি হবে। অস্ট্রেলিয়া দল তাই খুব শিগগিরই ভারতীয় মাটিতে পা রাখতে চলেছে। তার আগে ক্যাঙ্গারু বাহিনীর স্টার ওপেনার ডেভিড ওয়ার্নার ভারতের রঙে রঙিন হয়ে পড়েছেন। ডেভিড ওয়ার্নারের একটি ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। যা তিনি নিজেই শেয়ার করেছেন। তাতে তাঁকে ভারতীয় সুপারস্টার শাহরুখ খানের ব্লকবাস্টার পাঠানের লুকে দেখা যাচ্ছে।

আরও পড়ুনঃ ইশান-অর্শদীপ কি টিম থেকে বাইরে যাবেন? পারফরম্যান্সে বিরক্ত টিম ইন্ডিয়া

ডেভিড ওয়ার্নার প্রায়ই সোশ্যাল মিডিয়াতে নিজের মজাদার ভিডিও পোস্ট করতে থাকেন। এখন তিনি পাঠানের গানে নিজের ভিডিও পোস্ট করেছেন। যাতে শাহরুখ খানের চরিত্রের জায়গায় তার নিজের মুখ ইমপোজ করে তিনি রিল বানিয়ে ছেড়ে দিয়েছেন। তাঁকে শাহরুখের জায়গায় দীপিকার সঙ্গে রোমান্স করতে দেখা যাচ্ছে ভিডিওতে।

ডেভিড ওয়ার্নারের এই ভিডিও এখন বিশ্বজুড়ে ভাইরাল হচ্ছে। ভক্তরা তাঁর খুব তারিফ করেছেন। অনেকে বলছেন, তাঁকে যেন অবিকল শাহরুখ খানের মতোই লাগছে। কেউ কেউ বলছেন শাহরুখের চেয়েও ভালো। অনেকে আবার তাঁকে সিনেমায় নামার পরামর্শ দিয়েছেন। আইপিএলের সুবাদে ভারতীয় ক্রিকেট ফ্যানদের মধ্যে ডেভিড ওয়ার্নারের প্রচুর ফলোয়ার রয়েছে। তাঁরাও জমিয়ে উপভোগ করেছেন তাঁদের প্রিয় তারকার ভিডিও।

অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা ভারতে শুধুমাত্র টেস্ট সিরিজ খেলতে আসছেন তা নয়, বরং তাঁরা ওয়ানডে সিরিজেও ভারতের মুখোমুখি হবে। সঙ্গে এপ্রিল-মেতে আইপিএলেও খেলবেন। ফলে আগামী কয়েক মাস অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা ভারতেই থাকবেন।

Advertisement

ভারত অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ

১. প্রথম টেস্ট ৯ থেকে ১৩ ফেব্রুয়ারি নাগপুর

২. দ্বিতীয় টেস্ট ১৭ থেকে ২১ ফেব্রুয়ারি দিল্লী,

৩. তৃতীয় টেস্ট ১ থেকে ৫ মার্চ ধর্মশালা

৪. চতুর্থ টেস্ট ৯ থেকে ১৩ মার্চ আহমেদাবাদ

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement