Advertisement

East Bengal: স্পেনেই ইস্টবেঙ্গল কোচ কার্লেস কুয়াদ্রাত, ব্যাাপারটা কী? আসবেন তো...

ইস্টবেঙ্গল কোচ কার্লেস কুয়াদ্রাত কবে আসছেন? ভিসা সমস্যায় জর্জরিত লাল-হলুদ কোচ। সেই জন্যই এখনই কলকাতায় আসা হচ্ছে না ইস্টবেঙ্গলের কোচের। জানা গিয়েছিল, কলকাতা লিগের আগেই কলকাতায় আসতে পারেন কুয়াদ্রাত। তবে তা এখনই হচ্ছে না।

কার্লেস কুয়াদ্রাত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Jul 2023,
  • अपडेटेड 10:39 AM IST
  • ভিসা সমস্যায় আটকে ইস্টবেঙ্গল কোচ
  • কবে আসছেন তিনি?

ইস্টবেঙ্গল কোচ কার্লেস কুয়াদ্রাত কবে আসছেন? ভিসা সমস্যায় জর্জরিত লাল-হলুদ কোচ। সেই জন্যই এখনই কলকাতায় আসা হচ্ছে না ইস্টবেঙ্গলের কোচের। জানা গিয়েছিল, কলকাতা লিগের আগেই কলকাতায় আসতে পারেন কুয়াদ্রাত। তবে তা এখনই হচ্ছে না।
 

কবে আসতে পারেন ইস্টবেঙ্গল কোচ?
শুক্রবার বিকেলে বোর্ড মিটিং-এ বসেছিলেন ইমামি ও ইস্টবেঙ্গল কর্তারা। দুই পক্ষের কর্তাদের মধ্যে কথাবার্তা হয়েছে বলে জানা গিয়েছে। তবে কবে আসছেন কোচ? তা এখনও জানা যায়নি। প্রায় দুই ঘণ্টার বৈঠক শেষে ইমামি কর্তা আদিত্য আগারওয়াল সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, ‘ভিসা সমস্যায় অসুবিধায় পড়তে হচ্ছে সমস্ত বিদেশিদের। কোচও ভিসা সমস্যার জন্যই আসতে পারছেন না। আমরা বিষয়টা এআইএফএফ-কে জানিয়েছি। ওরাই দেখছে গোটা বিষয়টা।‘ তাই ঠিক কবে ইস্টবেঙ্গল কোচ কলকাতায় আসছেন তা বলা না গেলেও, কলকাতা লিগের মাঝেই তিনি চলে আসতে পারেন। রিজার্ভ দলকে দেখে নেওয়াই লক্ষ্য তাঁর। 
 

মহেশ সিং-এর সঙ্গে চুক্তি বাড়াচ্ছে ইস্টবেঙ্গল
কোনও ফুটবলারের খেলা ভালো লাগলে সিনিয়র দলে তাঁকে নিয়ে নেওয়া হতে পারে। একই ভাবে, গত মরশুমে উঠে এসেছিলেন নাওরেম মহেশ সিং। এই মরশুমে তাঁর সঙ্গে চুক্তি নবীকরণ করছে ইস্টবেঙ্গল। কালকের বৈঠকে এই ব্যাপারে আলোচনা না হলেও, সূত্রের খবর, ২০২৭ সাল পর্যন্ত চুক্তি বাড়ানো হবে। শুধু নাওরেম মহেশ নয়, চুক্তি বাড়ানো হচ্ছে ডিফেন্ডার চুংনুঙ্গার সঙ্গেও। ২০২৬ সাল পর্যন্ত তাঁর চুক্তি বাড়ানো হবে বলে জানা গিয়েছে। 

ভালো দলগঠনের জন্য যা প্রয়োজন তা তারা করেছেন। এমনটাই জানিয়েছেন ইমামি কর্তা আদিত্য আগারোওয়াল। ইতিমধ্যে বাজেট বেশ কিছুটা বাড়ানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি। কোচ কুয়াদ্রাতের সঙ্গে আলোচনা করেই যাবতীয় ফুটবলার নেওয়া হচ্ছে। গোলরক্ষকের  সমস্যা মেটাতে আরও তিনজনের সঙ্গে কথা চলছে। প্রোভসুখন গিল ছাড়াও তালিকায় আরও দুইজন গোলরক্ষকের  নাম রয়েছে। একজনকে চুড়ান্ত করে ঘোষনা করা হবে। তাছাড়াও গতবছরে লাল-হলুদের জার্সিতে খেলা গোলরক্ষক কমলজিৎ সিংয়ের উপর ক্লাব আস্থাশীল রয়েছে বলে আদিত্য আগরওয়াল জানিয়েছেন। পাশাপাশি নতুন বিদেশি ডিফেন্ডার নেওয়ার কথাও বলেছেন।  

Advertisement

ক্লাবের পক্ষ থেকে সহসচিব রূপক সাহা, প্রেসিডেন্ট ডাঃ প্রনব দাশগুপ্ত, ফুটবল সচিব সৈকত গঙ্গোপাধ্যায় মিটিংয়ে ছিলেন। ক্লাবের সহসচিব রূপক সাহা জানিয়েছেন সৌহার্দ্য পূর্ন পরিবেশে তারা বৈঠক করেছেন। যদিও বৈঠকে ছিলেন না শীর্ষকর্তা দেবব্রত সরকার। ব্যক্তিগত কাজের জন্য তিনি বৈঠকে আসতে পারেননি। ভালো দল গঠনের জন্য যা যা প্রয়োজন তা ক্লাবের তরফে জানানো হয়েছে। প্রয়োজন মেটানোর প্রতিশ্রশ্রুতি লগ্নিকারীর তরফে মিলেছে।  
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement