Advertisement

East Bengal Club: কাটছে জট, আগামী সপ্তাহেই ইমামির সঙ্গে চুক্তি সই ইস্টবেঙ্গলে?

এই সপ্তাহের সোমবার লগ্নিকারীর পাঠান চুক্তিপত্র ক্লাবে পৌছলেও তা খতিয়ে দেখে ইস্টবেঙ্গল কর্তারা ফিরিয়ে দেননি বলে অভিযোগ তুলেছিল ইমামি। ফলে ধরেই নেওয়া হয়েছিল চুক্তিজট কেটেছে বলে যে খবর পাওয়া যাচ্ছে তা একেবারেই সত্যি নয়। বরং বিষয়টি আরও জটিলতার দিকে এগিয়ে চলেছে। জানা গিয়েছিল সোমবার রাতে চুক্তিপত্র লগ্নিকারীর দফতর থেকে ক্লাবে পৌছে যায়।

ইস্টবেঙ্গল ক্লাব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Jul 2022,
  • अपडेटेड 10:38 AM IST
  • দ্রুত চুক্তি সমস্যার সমাধান হবে
  • ইস্টবেঙ্গলের চুক্তি জট কাটছে

চুক্তি সম্পাদনের পক্ষে আর কোনও জটিলতা নেই বলে জানিয়ে দিল ইস্টবেঙ্গল ক্লাব। শীর্ষকর্তা দেবব্রত সরকার বৃহস্পতিবার জানিয়ে দিলেন, ইমামি গ্রুপ পরিমার্জিত যে চুক্তিপত্র ক্লাবে পাঠিয়েছিল তার মধ্যে দু'টো শর্ত নিয়ে তাদের আপত্তি ছিল। কিন্তু বিষয়টি নিয়ে দু'পক্ষের আলোচনা হয়েছে এবং যে দুটো শর্ত নিয়ে ক্লাবের আপত্তি ছিল তা মিটে গিয়েছে। এবার চুড়ান্ত চুক্তিপত্র তৈরি হলে তাতে ইস্টবেঙ্গল স্বাক্ষর করে দেবে। সেক্ষেত্রে আগামী দু'দিনের মধ্যে চুড়ান্ত চুক্তি সম্পাদিত হবে বলে তাঁরা আশাবাদী। 

এই সপ্তাহের সোমবার লগ্নিকারীর পাঠান চুক্তিপত্র ক্লাবে পৌছলেও তা খতিয়ে দেখে ইস্টবেঙ্গল কর্তারা ফিরিয়ে দেননি বলে অভিযোগ তুলেছিল ইমামি। ফলে ধরেই নেওয়া হয়েছিল চুক্তিজট কেটেছে বলে যে খবর পাওয়া যাচ্ছে তা একেবারেই সত্যি নয়। বরং বিষয়টি আরও জটিলতার দিকে এগিয়ে চলেছে। জানা গিয়েছিল সোমবার রাতে চুক্তিপত্র লগ্নিকারীর দফতর থেকে ক্লাবে পৌছে যায়। তারপর দ্রুত তা খতিয়ে দেখার পর চুড়ান্ত রূপায়নের জন্য লগ্নিকারীর দফতরে পৌছবে বলে আশা করা হয়েছিল। কিন্তু বুধবার বিকেল পর্যন্ত তা ইমামির দফতরে পৌছয়নি। যেটুকু চুক্তিতে রাখা হয়েছে তা মেনে না নেওয়ার কোনও কারন নেই বলে লগ্নিকারীরা মনে করছে। 

আরও পড়ুন: মোহনবাগান রত্ন শ্যাম থাপা, পুরস্কার কিয়ান-লিস্টনকেও

আরও পড়ুন: মোহনবাগান দিবসে ক্লাবে হাজির থাকবেন পোগবারা, অনুশীলন শুরু কবে?

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement