Advertisement

IPL 2022, Deepak Chahar:আইপিএল-এ চাহারকে ছাড়াই খেলতে হতে পারে ধোনিদের

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, দীপক চাহার চোট থেকে সেরে উঠতে অনেক সময় লাগতে পারে এবং তিনি আসন্ন আইপিএল থেকেও বাইরে থাকতে পারেন। চাহারকে চেন্নাই সুপার কিংস (CSK) 14 কোটি টাকায় কিনেছে। সূত্রের খবর, দীপক চাহারের চোট খুবই খারাপ, এটা থেকে সেরে উঠতে তার অনেক সময় লাগতে পারে, তিনি চেন্নাই সুপার কিংসের লিগে যোগ দিতে পারবেন না।

দীপক চাহার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Feb 2022,
  • अपडेटेड 2:52 PM IST
  • দীর্ঘ সময় মাঠের বাইরে থাকতে পারেন দীপক চাহার
  • চাহারকে ১৪ কোটি টাকায় কিনেছে চেন্নাই সুপার কিংস।

শ্রীলঙ্কার বিপক্ষে দেখা যাবে না ভারতীয় ফাস্ট বোলার দীপক চাহারকে। হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে তাকে ৫-৭ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫ তম মরসুম থেকেও বাদ পড়তে পারেন দীপক। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি ম্যাচে বিপাকে পড়তে হয়েছিল দীপক চাহারকে। বল করতে করতেই হ্যামস্ট্রিংয়ে টান ধরে তাঁর। খুড়িয়ে খুড়িয়ে মাঠের বাইরে যেতে দেখা যায় তাঁকে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বোলিংয়েও সমস্যায় পড়েছিলেন চাহার। যে কারণে শেষ ওভারে বল করতে পারেননি ভারতের হয়ে দারুণ ছন্দে থাকা এই বোলার। এই চোট যথেষ্ট গুরুতর। অনেকদিন মাঠের বাইরে থাকতে হতে পারে তাঁকে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, দীপক চাহার চোট থেকে সেরে উঠতে অনেক সময় লাগতে পারে এবং তিনি আসন্ন আইপিএল থেকেও বাইরে থাকতে পারেন। চাহারকে চেন্নাই সুপার কিংস (CSK) ১৪ কোটি টাকায় কিনেছে। সূত্রের খবর, দীপক চাহারের চোট খুবই খারাপ, এটা থেকে সেরে উঠতে তাঁর অনেক সময় লাগতে পারে, সেক্ষেত্রে তিনি চেন্নাই সুপার কিংসের লিগে যোগ দিতে পারবেন না।

এই মেগা নিলামের দ্বিতীয় দামি খেলোয়াড় ছিলেন ফাস্ট বোলার দীপক চাহার। চোটের কারণে আইপিএল-এ খেলতে না পারলে শুধুমাত্র তাঁর জন্য নয়, চেন্নাই সুপার কিংসের জন্যও একটি বড় ধাক্কা হবে। দীপককে ভারতীয় দলের জন্য বিশ্বকাপ টি-টোয়েন্টি টুর্নামেন্ট দলের গুরুত্বপূর্ণ সদস্য হিসেবেও বিবেচনা করা হয়। ভবিষ্যৎ অলরাউন্ডার হিসেবেও তাঁকে ভাবতে শুরু করছে টিম ইন্ডিয়া। দীপক চাহার দীর্ঘদিন মাঠের বাইরে থাকায় বিশ্বকাপ অভিযানে ক্ষতি হবে। হার্দিক পান্ডিয়ার পর ফের একজন অলরাউন্ডার পেয়েছে ভারত।

 

আরও পড়ুন: ওয়াংখেড়ে স্টেডিয়ামে আপত্তি IPL-এর দলগুলির, কেন?

আরও পড়ুন:  কোথায়, কখন কী ভাবে দেখবেন শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতের প্রথম টি২০ ম্যাচ?

Advertisement

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজের আগে দুই ধাক্কা খেয়েছে টিম ইন্ডিয়া। দীপক চাহারের পাশাপাশি সূর্যকুমার যাদবও চোটের কারণে সিরিজ থেকে ছিটকে গেছেন। এই দুই খেলোয়াড়ের বদলি ঘোষণা করা হয়নি। বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কার ভারত সফর। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement