Advertisement

Hasin Jahan-Mohammad Shami: 'ইয়ে দিল তুম বিন কাভি লাগতা নেহি...' কাকে বার্তা দিলেন হাসিন?

শামির সঙ্গে বিবাহ বিচ্ছেদ না হলেও এখন আর একসঙ্গে থাকেন না দুই জনে। দীর্ঘদিন ধরেই তাঁদের মধ্যে বিবাদ চলছে। এই রিলস ইনস্টাগ্রামে হাসিন আপলোড করার পরেই জল্পনা শুরু হয়েছে। অনেকেই মনে করছেন, আসলে শামিকেই মিস করছেন হাসিন।

হাসিন জাহান (ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 31 Aug 2022,
  • अपडेटेड 11:13 AM IST
  • ফের রিলস বানালেন হাসিন
  • কার জন্য রিলস বানালেন তিনি?

'ইয়ে দিল তুম বিন কাভি লাগতা নেহি...' এই গানে রিলস বানালেন মহম্মদ শামীর (Mohammad Shami) স্ত্রী হসিন জাহান (Hasin Jahan)। বলিউডি গানে নিয়মিত রিলস বানাতে দেখা যায় হাসিনকে। শামির সঙ্গে বিবাহ বিচ্ছেদ না হলেও এখন আর একসঙ্গে থাকেন না দুই জনে। দীর্ঘদিন ধরেই তাঁদের মধ্যে বিবাদ চলছে। এই রিলস ইনস্টাগ্রামে হাসিন আপলোড করার পরেই জল্পনা শুরু হয়েছে। অনেকেই মনে করছেন, আসলে শামিকেই মিস করছেন হাসিন। আবার অনেকের মত, নতুন করে প্রেমে পড়েছেন ৪২ বছর বয়সী মডেল-অভিনেত্রী। অনেকেই আবার কটাক্ষ করেছেন হাসিনের উদ্দেশ্যে। শামির বিরুদ্ধে অভিযোগ করায় তাঁকে কটাক্ষ করেছেন অনেকে। 

নাম না করে আক্রমণ করেছিলেন হাসিন
এশিয়া কাপে ভারত-পাকিস্তানকে হারানোর পর হার্দিক পান্ডিয়ার ছবি পোস্ট করেছিলেন হাসিন। সেই ছবির ক্যাপশনে হাসিন লিখেছেন, 'এটা হওয়ারই ছিল। অভিনন্দন ভারতীয় দলকে। দেশের মর্যাদা, গরিমা বাঁচাতে দেশ ভক্তদেরকেই এগিয়ে আসতে হয়। ধন্যবাদ ভারতীয় দলকে।' 

আরও পড়ুন:  বাংলাদেশকে ৭ উইকেটে হারিয়ে সুপার ৪ নিশ্চিত করল আফগানিস্তান

পাশাপাশি তিনি এও লিখেছেন, 'অপরাধী, বহুগামীদের দিয়ে ভারতকে জেতান সম্ভব নয়।' আসলে, ২০২১ টি২০ বিশ্বকাপে দুবাইয়ের মাঠেই ভারতকে ১০ উইকেটে হারিয়ে দিয়েছিল পাকিস্তান। সেই ম্যাচে ভারতের দলে থাকলেও রবিবারের ম্যাচে ভারতীয় দলে ছিলেন না টিম ইন্ডিয়ার স্পিডস্টার। ২০২১ সালের সেই ম্যাচে ব্যর্থ হয়েছিলেন শামি। বল হাতে একটাও উইকেট তুলতে পারেননি তিনি। 

হাসিন জাহান

আরও পড়ুন: স্ত্রী'কে নির্যাতন ও বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ উঠেছিল এই বাঙালি ফুটবলারের বিরুদ্ধেও

কিছুদিন আগেই তাঁকে বাঁচানোর আবেদন করেছিলেন হাসিন

Advertisement

বিজেপি ফর ইন্ডিয়ার একটি পোস্টে কমেন্ট করেন হাসিন। বিজেপি ফর ইন্ডিয়ার করা পোস্টে দাবি করা হয়েছিল, 'প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিরলস ভাবে তাঁর সংকল্প বাস্তবায়নের পথে এগিয়ে চলেছেন।' এখানে নরেন্দ্র মোদীর ভাষণের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে প্রধানমন্ত্রী বলছেন, 'আমাদের কোনও রাজ্য দখলের কোনও আকাঙ্খা নেই। আমাদের শুধুই একটাই কামনা, যাতে দুঃখী ও অসুস্থদের কষ্ট যেন দূর করতে পারি।' এই পোস্টের কমেন্টে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ট্যাগ করে হাসিন লিখেছেন, 'মাননীয় প্রধানমন্ত্রী, আমি আপনার ইনস্টাগ্রাম পোস্টে কমেন্ট করে অনুরোধ করছি, আপনারা আমার সমস্যাটা বুঝুন। অনৈতিক উপায়ে আমার বিরুদ্ধে অবিচার যাতে না হয় সে বিষয়ে ব্যবস্থা নিন।' 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement