Advertisement

Hasin Jahan: 'পাক যৌনকর্মীদের সঙ্গে দাঁড়িয়ে দেশভক্তি,' কাকে নিশানা হাসিনের?

আমিরের পাশে দাঁড়ানো, না কি মহম্মদ শামিকে আক্রমণ করা, কোন উদ্দেশ্যে হাসিন এই পোস্ট করেছেন সেটা এখনও পরিষ্কার নয়। শামির বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ এনেছিলেন হাসিন। মহম্মদ শামি এবং হাসিন জাহান ২০১৪ সালে বিয়ে করেছিলেন।

হাসিন জাহান
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 05 Sep 2022,
  • अपडेटेड 12:38 PM IST
  • শামিকেই কি নিশানা করলেন হাসিন?
  • আমিরের পাশে দাঁড়িয়ে পোস্ট হাসিনের

বলিউড স্টার আমির খানের (Aamir Khan) পাশে দাঁড়ালেন ভারতের জোরে বোলার মহম্মদ শামির (Mohammad Shami) স্ত্রী হাসিন জাহান (Hasin Jahan)। শুধু তাই নয় নাম না করে তিনি কি ফের শামির বিরুদ্ধেই ক্ষোভ প্রকাশ করলেন? কয়েক ঘণ্টা আগে তাঁর করা পোস্ট ঘিরে এমন জল্পনার কথাই শোনা যাচ্ছে। হাসিন তাঁর পোস্টে লিখেছেন, 'পাকিস্তানি দেহ ব্যবসায়ী এর সঙ্গে থাকা লোককে আমরা দেশ ভক্ত বলি। আর মৌলানার সঙ্গে থাকলেই তাঁকে দেশদ্রোহী বলতে হবে? দেশবাসীর জয় হোক।'' 

আমির খানের ছবি 'লাল সিং চাড্ডা' (Lal Singh Chaddha) নিয়ে বলিউডে বিতর্ক তুঙ্গে। আমির খানের এই ছবিকে বয়কট করার ডাক দিয়ে প্রচার চালানো হতে থাকে সোশ্যাল মিডিয়ায়। আর এবার সেই বিতর্কের মাঝেই বলিউড অভিনেতার পাশে দাঁড়ালেন হাসিন। তবে আমিরের পাশে দাঁড়ানো, না কি মহম্মদ শামিকে আক্রমণ করা, কোন উদ্দেশ্যে হাসিন এই পোস্ট করেছেন সেটা এখনও পরিষ্কার নয়। 

আরও পড়ুন: 'সেই সময় একমাত্র ধোনি টেক্সট করেছিলেন,' অভিমান উগরে দিলেন বিরাট

শামির বিরুদ্ধে একাধিক সম্পর্কে জড়িয়ে পড়ার অভিযোগ

শামির বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ এনেছিলেন হাসিন। মহম্মদ শামি এবং হাসিন জাহান ২০১৪ সালে বিয়ে করেছিলেন। ২০১৮ সালে, হাসিন জাহান ভারতীয় দলের বোলার মহম্মদ শামির বিরুদ্ধে অনেকগুলি অভিযোগ করেছিলেন, যার পরে দু'জনের মধ্যে বিরোধ শুরু হয়। মহম্মদ শামির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, হেনস্থার অভিযোগ এনেছিলেন হাসিন জাহান। মামলা চললেও এখনও বিবাহ-বিচ্ছেদ হয়নি দুই জনের।  

আরও পড়ুন: ব্যর্থ বিরাটের লড়াই, সুপার ফোরে ভারতকে ৫ উইকেটে হারাল পাকিস্তান

নাম না করে শামিকে লাগাতার আক্রমণ হাসিনের 
হাসিন তাঁর পোস্টে লিখেছেন, 'এটা হওয়ারই ছিল। অভিনন্দন ভারতীয় দলকে দেশের মর্যাদা, গরিমা বাঁচাতে দেশ ভক্তদেরকেই এগিয়ে আসতে হয়। ধন্যবাদ ভারতীয় দলকে।' পাশাপাশি তিনি এও লিখেছেন, 'অপরাধী, বহুগামীদের দিয়ে ভারতকে জেতান সম্ভব নয়।' আসলে, ২০২১ টি২০ বিশ্বকাপে দুবাইয়ের মাঠেই ভারতকে ১০ উইকেটে হারিয়ে দিয়েছিল পাকিস্তান। সেই ম্যাচে ভারতের দলে থাকলেও রবিবারের ম্যাচে ভারতীয় দলে ছিলেন না টিম ইন্ডিয়ার স্পিডস্টার। ২০২১ সালের সেই ম্যাচে ব্যর্থ হয়েছিলেন শামি। বল হাতে একটাও উইকেট তুলতে পারেননি তিনি। আর সেই জন্যই যখন এই প্রতিশোধের পর গোটা দেশ সেই ক্ষতে মলম লাগাচ্ছে তখনই ২০২১ টি২০ বিশ্বকাপের প্রসঙ্গ ফের তুলে ধরলেন হাসিন। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement