Advertisement

IPL 2022 : Retain করেনি দল, আবেগে হৃদয় ভিজল হার্দিক পাণ্ডিয়ার

মন ভেঙেছে হার্দিকের। ইন্সটাগ্রামে আবেগঘন পোস্ট করে নিজের বিদায়যাত্রার সূচনা করে দিলেন হার্দিক পাণ্ডিয়া! তাই মনে করছেন নেটিজেনরা।

হার্দিক পাণ্ডিয়া
Aajtak Bangla
  • মুম্বই,
  • 03 Dec 2021,
  • अपडेटेड 10:06 AM IST
  • হার্দিক পাণ্ডিয়ার আবেগঘন পোস্ট
  • দলে ফিরবেন না, বুঝতে পারলেন !
  • সুযোগ থাকলেও আশা কম হার্দিকের

IPL 2022 এ মেগা অকশন হবে জানুয়ারি নাগাদ। তার আগে সব দল নিজেদের রিটেনশন এর লিস্ট পাঠিয়ে দিয়েছে কমিটির কাছে। মুম্বই ইন্ডিয়ান্সও তাদের লিস্ট জমা করে দিয়েছে। তাতে নাম নেই হার্দিক পান্ডিয়ার। মুম্বই, মাত্র চারজনকে লিস্টে রেখেছে। বাকিদের ছেড়ে দিয়েছে। তাতেই মন ভেঙেছে হার্দিকের।

হার্দিক পাণ্ডিয়া ২০১৫ সালে আইপিএলে প্রথম খেলেন। প্রথম থেকেই তিনি মুম্বই ইন্ডিয়ান্সের খেলোয়াড় হিসেবেই খেলে এসেছেন। তবে এবার হয়তো তাঁর আর মুম্বই ফ্রাঞ্চাইজির হয়ে খেলা হবে না। এটা হার্দিকের কাছে পরিষ্কার, তিনি হয়তো আর দলে ফিরতে পারবেন না। সে কারণেই ইন্সটাগ্রামে তিনি পুরনো ফ্রাঞ্চাইজির সঙ্গে যুক্ত থাকার ভিডিও প্রকাশ করে আবেগঘন পোস্ট করেন।

ক্যাপশনে হার্দিক লিখেছেন আমার জার্নি। তিনি লেখেন, এই সময়ের স্মৃতি আমি সারাজীবন আগলে রাখবো। যা বন্ধু পেয়েছি, যে স্মৃতি আমার রয়েছে, তা সারাজীবন যত্ন করে রাখবো। এটা অত্যন্ত মূল্যবান। আমি শুধু খেলোয়াড় নয়, মানুষ হিসেবেও বড় হয়েছি।

তিনি লেখেন, আমি যুব ক্রিকেটার হিসেবে দলে এসেছিলাম, আমরা একসঙ্গে জিতেছি, একসঙ্গে হেরেছি এবং একসঙ্গে লড়েছি। এটি আমার কাছে অত্যন্ত মূল্যবান একটি স্মৃতি। যা সারাজীবন থেকে যাবে। এরপরই তিনি লিখেছেন, বলা হয় সমস্ত ভালো জিনিসের শেষ আছে। কিন্তু মুম্বই ইন্ডিয়ান্স আমার মনে সারাজীবন থাকবে। চোখের জল দেখতে পেলেন কী?

হার্দিক মুম্বইয়ের হয়ে ৬ টি মরশুমে ২৭.৩৩ গড়ে ১৪৭৬ রান করেন। সঙ্গে বল হাতে ৪২ টি উইকেট নেন। তবে শেষ মরশুমে তাঁর পারফরম্যান্স নিরাশাজনক। তিনি মাত্র ১২৭ রান করতে পারেন। পাশাপাশি তিনি শেষ মরশুমে একটাও বল করেননি।

মুম্বই মেগা অকশনের আগে অধিনায়ক রোহিত শর্মা ও জসপ্রীত বুমরা, সূর্যকুমার যাদব এবং একমাত্র বিদেশী কায়রন পোলার্ডকে রেখেছে। বাকিদের ফের কিনতে পারে। হার্দিকের সম্ভাবনাও শেষ হয়ে যায়নি। তবু হার্দিক হয়তো বুঝতে পারছেন তাঁকে নেবে না দল। তাই এই পোস্ট।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement