Advertisement

IPL 2024 GT vs SRH: ফর্মে ফিরলেন কিলার মিলার, SRH-এর বিরুদ্ধে জয় গুজরাতের

ডেভিড মিলার অবশেষে ফর্মে ফিরলেন। আর জয়ে ফিরল গুজরাত টাইটান্সও। ঘরের মাঠে প্রথম ম্যাচেই জয় পেলেন শুভমন গিলরা। সানরাইজার্সের বিরুদ্ধে জয়ে অস্বস্তি অনেকটাই কাটল তাদের।  

আইপিএল 2024, জিটি বনাম এসআরএইচ লাইভ স্কোর আপডেট (সৌজন্যে: এপি)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Mar 2024,
  • अपडेटेड 8:13 PM IST

ডেভিড মিলার অবশেষে ফর্মে ফিরলেন। আর জয়ে ফিরল গুজরাত টাইটান্সও। ঘরের মাঠে প্রথম ম্যাচেই জয় পেলেন শুভমন গিলরা। সানরাইজার্সের বিরুদ্ধে জয়ে অস্বস্তি অনেকটাই কাটল তাদের।  

গত ম্যাচে বড় রান তাড়া করতে নামায় চাপে পড়েছিল গুজরাত টাইটান্স। ঘরের মাঠে বুদ্ধিদীপ্ত ক্যাপ্টেন্সি শুভমনের। বোলারদের অনবদ্য পারফরম্যান্সের সৌজন্যে সানরাইজার্সের মতো বিধ্বংসী টিমকে ১৬২ রানেই আটকে রাখে টাইটান্স। রান তাড়ায় বরাবরের মতোই দুর্দান্ত শুরু গুজরাতের। অধিনায়ক শুভমন গিল ২৮ বলে ৩৬ রান করেন। আর এক ওপেনার ঋদ্ধিমান সাহা মাত্র ১৩ বলে ২৫ রান করেন। তিনে নামা ইমপ্যাক্ট প্লেয়ার সাইয়ের সুদর্শন ইনিংস। তবে সবচেয়ে বেশি জরুরি ছিল ডেভিড মিলারের ভালো পারফরম্যান্স।

মাত্র ২৭ বলে ৪৪ রানের ইনিংস খেলেন মিলার। ছক্কা মেরে ম্যাচ জিতে নেন তিনি। শেষ পর্যন্ত ৫ বল বাকি থাকতেই সাত উইকেটে জয় পায় গুজরাত। এদিন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন প্যাট কামিন্স। কিন্তু মুম্বইয়ের বিরুদ্ধে যে বিধ্বংসী ফর্মে দেখা গিয়েছিল সানরাইজার্স ব্যাটারদের, তা রবিবার অনেকটাই ম্লান।  শুরু থেকেই উইকেট হারাতে থাকে তারা। ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬২ করে সানরাইজার্স। সর্বোচ্চ ২৯ রান করেন আবদুল সামাদ ও অভিষেক শর্মা।

গুজরাতের হয়ে তিন উইকেট নিয়ে ম্যাচের সেরা মোহিত শর্মা। ১৬৩ রানের টার্গেট তাড়া করতে নেমে শুরু থেকেই অনেক আত্মবিশ্বাসী গুজরাত টাইটান্স। দুই ওপোনার শুভমান গিল ৩৬ ও ঋদ্ধিমান সাহা ২৫ রানের ইনিংস খেলেন। এরপর সাই সুদর্শন ও ডেভিড মিলার স্কোরবোর্ড এগিয়ে নিয়ে যেতে থাকেন। ঠান্ডা মাথায় ব্যাটিং করে অর্ধশতরানের পার্টনারশিপও করেন সুদর্শন ও মিলার জুটি। ৬৪ রানের পার্টনারশিপ করে দলের জয় নিশ্চিত করে দেন তারা।

Advertisement

সাই সুদর্শন ৪৫ রানের ঝকঝকে ইনিংস খলে সাজঘরে ফেরেন। শেষের বাকি কাজ টুকু করে দেন ডেভিড মিলার ও বিজয় শঙ্কর। ৫ বল বাকি থাকতে জয়ের লক্ষ্যে পৌছে যায় গুজরাত টাইটান্স। ডেভিড মিলার ৪৪ ও বিজয় শঙ্কর ১৪ রানে অপরাজিত থাকেন। এই ম্যাচ জিতে ৩ ম্যাচে ২ জয় ৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চতুর্থ স্থানে উঠে এল শুভমান গিলের দল।     

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement