Advertisement

Emami East Bengal, Durand 2022: মুম্বই সিটি FC ম্যাচে এই তারকাকে পাচ্ছে না ইমামি ইস্টবেঙ্গল

পরপর দুই ম্যাচে দুটি হলুদ কার্ড দেখায় মুম্বই সিটি এফসি-র (Mumbai City FC) বিরুদ্ধে ডুরান্ড কাপের (Durand Cup 2022) শেষ ম্যাচে খেলতে পারবেন না ইভান।

ইভান গঞ্জালেজ (টুইটার)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Aug 2022,
  • अपडेटेड 4:28 PM IST
  • ইভানকে পাচ্ছে না লাল-হলুদ
  • ডুরান্ড কাপের শেষ ম্যাচ খেলতে নামবে তারা

মুম্বই সিটি এফসি ম্যাচে নেই ইভান গঞ্জালেজ (Ivan Gonzalez)। পরপর দুই ম্যাচে দুটি হলুদ কার্ড দেখায় মুম্বই সিটি এফসি-র (Mumbai City FC) বিরুদ্ধে ডুরান্ড কাপের (Durand Cup 2022) শেষ ম্যাচে খেলতে পারবেন না ইভান। এমনিতেই তিন ম্যাচে গোল নেই ইমামি ইস্টবেঙ্গলের (Emami east Bengal) এর মধ্যেই তারকা ডিফেন্ডারের না থাকায় সমস্যা আরও বাড়ল ইমামি ইস্টবেঙ্গলের। 

ক্ষমা চাইলেন সুমিত পাসি
 ভাল খেলেও তাঁর আত্মঘাতী গোলে ডার্বি হারতে হয়েছে ইমামি ইস্টবেঙ্গলকে। আর সেই জন্যই সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নিলেন সুমিত পাসি। ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন সুমিত। সেখানেই ক্ষমা চেয়ে নেন লাল-হলুদের স্ট্রাইকার। 

আরও পড়ুন: ভাইয়ের বিরুদ্ধেই পুলিশের কাছে নালিশ পোগবার, চাঞ্চল্য

কী লিখেছেন পোস্টে
সতীর্থ সহ সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে তিনি লিখেছেন, 'এই ফলাফল হওয়া উচিত ছিল না। এমন ফলাফল আমাদের খুব কষ্ট দিয়েছে। তবুও আমারা চেষ্টা করে যাব। সর্ব শক্তি দিয়ে দলকে জেতানোর চেষ্টা করে যাব।" ডুরান্ড কাপে এখনও জয় পায়নি স্টিফেন কনস্টানটাইনের দল। ফলে মরশুমের প্রথম টুর্নামেন্ট থেকে খালি হাতেই ফিরতে হতে পারে ইমামি ইস্টবেঙ্গলকে। তিন ম্যাচ খেলে দুটি ড্র ও একটি হার। গ্রুপ অফ ডেথ থেকে শেষ আটে যাওয়া বেশ কঠিন।

সুমিত পাসির স্টোরি

আরও পড়ুন: গোল খরা কাটাতে, আরও এক স্ট্রাইকারকে সই করাল ইমামি ইস্টবেঙ্গল
 
ফুটবলাররা লড়াই করায় খুশি স্টিফেন
ডার্বিতে প্রবলতর প্রতিপক্ষ এটিকে মোহনবাগানের বিরুদ্ধে দারুণ লড়াই করেছে ইমামি ইস্টবেঙ্গল। তবুও হারতে হয়েছে সুমিত পাসির আত্মঘাতী গোলে। গোটা ম্যাচে বার কয়েক লাল-হলুদের গোলমুখ খুলতে পেরেছে এটিকে মোহনবাগানের ফুটবলাররা। সেই সমস্ত প্রচেষ্ঠাও বাঁচিয়ে দিয়েছেন লাল-হলুদের গোলরক্ষক বা কিরিয়াকুর মত ডিফেন্ডাররা। তবুও মাত্র দিন ১৫-র অনুশীলনেই দলের এমন 'উন্নতি' নিয়ে দারুণ খুশি স্টিফেন। তবে পাসির পারফরম্যান্সে খুশি হতে পারছেন না সমর্থকরা। এক গোলে হার মানতে পারছেন না কেউই। এখনও গোল করতে পারেনি ইমামি ইস্টবেঙ্গলের ফুটবলাররা। সেই জন্যই আরও বেশি চিন্তিত তারা।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement