Advertisement

Manu Bhaker Marriage: বিয়ে কবে করছেন? জবাব দিলেন অলিম্পিকে জোড়া পদকজয়ী মনু ভাকের, বললেন...

Manu Bhaker Marriage: পাঁচ মাস পর অনুষ্ঠিতব্য শ্যুটিং প্রতিযোগিতায় অংশ নেবেন বলে জানিয়েছেন মনু। মনু বলেছেন যে তিনি প্রতিটি স্তরে সরকারের কাছ থেকে সমর্থন পেয়েছেন এবং তাঁর সঙ্গে থাকা দলের সমর্থনও পেয়েছেন। তিনি বলেন, স্বর্ণপদকের আকাঙ্ক্ষা ছিল, কিছু ভুল হলে মন তো খারাপ হয়ই।

বিয়ে কবে করছেন? জবাব দিলেন অলিম্পিকে জোড়া পদকজয়ী মনু ভাকের, বললেন...
Aajtak Bangla
  • ঝাজ্জর,
  • 25 Aug 2024,
  • अपडेटेड 5:44 PM IST

Manu Bhaker Marriage: একই অলিম্পিকে জোড়া পদক জয় করে ইতিহাস গড়েছেন হরিয়ানার মনু ভাকের। রবিবার মনু তাঁর নিজের গ্রাম গোরিয়া, ঝাজ্জরের গোকুলধাম গোশালায় পৌঁছেছেন। এখানে তাঁকে স্বাগত জানাতে হাজির ছিল জেলা প্রশাসন। জেলাশাসক শক্তি সিং এবং এডিসি সালোনি শর্মার নেতৃত্বে মনুকে স্বাগত জানান।

পাঁচ মাস পর অনুষ্ঠিতব্য শ্যুটিং প্রতিযোগিতায় অংশ নেবেন বলে জানিয়েছেন মনু। মনু বলেছেন যে তিনি প্রতিটি স্তরে সরকারের কাছ থেকে সমর্থন পেয়েছেন এবং তাঁর সঙ্গে থাকা দলের সমর্থনও পেয়েছেন। তিনি বলেন, স্বর্ণপদকের আকাঙ্ক্ষা ছিল, কিছু ভুল হলে মন তো খারাপ হয়ই।

মনু বলেন, এখানে পৌঁছনোর পথে তিনি তার গ্রামের সকলের কাছ থেকে, তার বাবা-মা থেকে শুরু করে দেশের সকলের সমর্থন পেয়েছেন। মনু তাঁর ,পরিবারের সদস্যদের সঙ্গে গোকুলধাম গোশালায় পৌঁছে কামধেনু গরুকে গুড় ও পশুখাদ্য খাওয়ান এবং প্রার্থনা করেন।

জেলা প্রশাসনের তরফে মনু ভাকরকে স্বাগত জানাতে আসা জেলাশাসক শক্তি সিং বলেন যে, তিনি খুশি যে মনু দেশের জন্য একটি নয়, দুটি পদক জিতেছেন। মনু এবং অমন সেহরাওয়াত পদক জিতে সারা বিশ্বে ভারতকে গৌরব এনে দিয়েছেন। মানুকে তার নিজ গ্রাম গোরিয়ায় এবং আমান সেহরাওয়াতকে তাঁর গ্রাম বিরোহরে স্বাগত জানানো হয়।

বলিউড নিয়ে কী ভাবছেন?

অলিম্পিক পদক জয়ী মনু ভাকের বলেছেন যে তিনি চলচ্চিত্র জগত থেকে দূরে থাকবেন এবং তাঁর ক্যারিয়ার গড়ার দিকে মনোনিবেশ করবেন। এ সময় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময়, বলিউডে যাওয়ার আলোচনার অবসান ঘটিয়ে দেন মনু ভাকের। বলিউডে ক্যারিয়ার গড়ার প্রশ্নে মনু বলেন, আমি আমার খেলা খুব পছন্দ করি এবং পরে আমি কোচিংও করব। বিয়ে করার প্রশ্নে মনু লাজুক স্বরে বলেন, এ নিয়ে এখনও কিছু ভাবিনি। ভগবান যা করেন ভবিষ্যতে তাই হবে।

Advertisement

প্যারিস অলিম্পিকে সোনা হাতছাড়া হওয়ার প্রশ্নে মনু বলেন, সবাই স্বর্ণ পদকের জন্য খেলে। প্যারিস অলিম্পিকেও সোনা জয়ের আশা ছিল। ব্রোঞ্জ পদক জয়ে ভবিষ্য়তে স্বর্ণপদক জয়ের জন্য অনুপ্রেরণা যোগাবে। তিনি বলেন, তিনি তিন মাসের জন্য খেলাধুলা থেকে বিরতি নেবেন।

এক অলিম্পিকে ২টি পদক জিতে ইতিহাস সৃষ্টি করেছেন মনু
প্যারিস অলিম্পিক ২০২৪-এ মনু ভাকের এবং সরবজ্যোত সিং ১০ মিটার এয়ার পিস্তল মিশ্র দলগত ইভেন্টে ব্রোঞ্জ পদক জিতেছিলেন। ওহ ইয়ে জিন এবং লি ওয়ানহোকে হারিয়ে ব্রোঞ্জ পদক জিতেছেন মনু ভাকের এবং সরবজ্যোত সিং। দুজনেই এই ম্যাচে ১৬-১০ ব্যবধানে জিতেছিলেন। এর সঙ্গে, একই অলিম্পিকে দুটি পদক জিতে প্রথম ভারতীয় শ্যুটার হন মানু।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement