Advertisement

Deepti Sharma Mitchell Starc: ভারতের মহিলা ক্রিকেটার দীপ্তিকে আক্রমণ স্টার্কের, কী বললেন ?

অস্ট্রেলিয়ার তারকা বোলার মিচেল স্টার্ক (Mitchell Starc) ইংরেজ অধিনায়ক জস বাটলারকে (Jos Buttler) আঙুল দিয়ে কিছু একটা দেখিয়ে সতর্ক করেন। এই ঘটনার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। 

এই সেই মুহূর্ত
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 15 Oct 2022,
  • अपडेटेड 2:02 PM IST
  • ম্যানকাডিং করেননি স্টার্ক
  • ভাইরাল ভিডিও

টি২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) আগে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া তিন ম্যাচের টি২০ সিরিজ খেলছে। এই সিরিজের শেষ ম্যাচ বৃষ্টির কারণে অনেকটাই ছোট হয়ে যায়। এই সময়ে একটি ঘটনাও ঘটে যায়। অস্ট্রেলিয়ার তারকা বোলার মিচেল স্টার্ক (Mitchell Starc) ইংরেজ অধিনায়ক জস বাটলারকে (Jos Buttler) আঙুল দিয়ে কিছু একটা দেখিয়ে সতর্ক করেন। এই ঘটনার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। 

ম্যানকাডিং থেকে বেঁচে যান বাটলার
ম্যানকাডিং নিয়ে কিছুদিন আগেই নানা বিতর্ক শুরু হয়ে গিয়েছে। আবারও টি২০ বিশ্বকাপের আগে ম্যানকাডিং বিতর্ক শুরু হয়ে গিয়েছে। ইংল্যান্ডের ইনিংসের পঞ্চম ওভারে, তৃতীয় বলে জস বাটলারকে সতর্ক করে দিয়েছিলেন স্টার্ক। স্টার্ক মনে করেন যে বল ডেলিভারির আগেই বাটলার ক্রিজ ছেড়ে চলে যাচ্ছিলেন।

আরও পড়ুন: 'দাদাকে কেউ খারাপ কথা বলেনি' সাফ জানালেন BCCI কর্তা

দীপ্তি শর্মাকে খোঁচা
এই ঘটনার পরে স্টার্ক বাটলারকে সতর্ক করে দেন। তবে ভারতের মহিলা ক্রিকেটার দীপ্তি শর্মাকে খোঁচা দেন স্টার্ক। 'আমি দীপ্তি (ভারতীয় মহিলা ক্রিকেটার) নই, তাই আমি এটি (ম্যানকাডিং) করব না। কিন্তু তার মানে এই নয় যে আপনি তাড়াতাড়ি ক্রিজ ছেড়ে যান। স্টার্কের সতর্কবার্তা শুনে জস বাটলারও জবাব দেন বোলারকে। তিনি বললেন, 'আমার মনে হয় না আমি এটা করেছি।'

আরও পড়ুন: পাকিস্তানের বিরুদ্ধে স্ট্র্যাটেজি ঠিক করে ফেলেছে ভারত, দলে থাকবেন শামি?

কী ঘটেছিল

ইংল্যান্ডের বিরুদ্ধে এই ম্যাচের ঘটনা নিয়ে স্টার্ক জানান, ইংল্যান্ডের ইনিংসের পঞ্চম ওভারের, তৃতীয় বলে জস বাটলারকে সতর্ক করে দিয়েছিলেন তিনি। স্টার্ক অভিযোগ করে যে, বল ডেলিভারির আগেই বাটলার ক্রিজ ছেড়ে চলে যাচ্ছেন।' যদিও পাল্টা প্রতিক্রিয়া দিয়েছেন বাটলার। তিনি বলেন, 'আমি বল করার আগে ক্রিজ থেকে বেরইনি।' 

Advertisement

বিশ্বকাপের আগে ধাক্কা খেল অস্ট্রেলিয়া
টি২০ বিশ্বকাপের আগে বড় ধাক্কা খেল অস্ট্রেলিয়া। ৩ ম্যাচের সিরিজে একটাও ম্যাচ জিততে পারেনি তারা। প্রথম দুটি ম্যাচেই হেরে গিয়েছে আয়োজকরা। বিশ্বকাপের আগে দারুণ জয় পেয়ে আত্মবিশ্বাসে ফুটছে ইংল্যান্ড দল।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement