Advertisement

Mohun Bagan: আশিকের চোট নিয়ে ক্ষুব্ধ মোহনবাগান, এশিয়ান গেমসে ছাড়া হবে লিস্টনদের?

Mohun Bagan: জাতীয় দলে ফুটবলার ছাড়া নিয়ে সংঘাত শুরু হয়েছে ফেডারেশন ও বিভিন্ন ক্লাবগুলির মধ্যে। ইতিমধ্যেই বেঙ্গালুরু এফসি জানিয়ে দিয়েছে এশিয়ান গেমসের জন্য গুরপ্রীত সিং সান্ধুকে তারা ছাড়বে না।

এশিয়ান গেমস
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Sep 2023,
  • अपडेटेड 6:28 PM IST
  • জাতীয় দলে ফুটবলার ছাড়া নিয়ে সংঘাত শুরু হয়েছে ফেডারেশন ও বিভিন্ন ক্লাবগুলির মধ্যে।

জাতীয় দলে ফুটবলার ছাড়া নিয়ে সংঘাত শুরু হয়েছে ফেডারেশন ও বিভিন্ন ক্লাবগুলির মধ্যে। ইতিমধ্যেই বেঙ্গালুরু এফসি জানিয়ে দিয়েছে এশিয়ান গেমসের জন্য গুরপ্রীত সিং সান্ধুকে তারা ছাড়বে না। এদিকে মোহনবাগান বেশ ক্ষুব্ধ তাঁদের নির্ভরযোগ্য ফুটবলার আশিক ক্রুনিয়ান চোট পাওয়ায়।
বুধবার মিডিয়াডেতে এসেও ক্ষোভ উগরে দিলেন মোহনবাগান সুপার জায়েন্ট কোচ জুয়ান ফেরান্দো। তিনি বলেন, 'পুরোপুরি চোটের বিষয়ে জানি না। চিকিৎসকের থেকে জানতে হবে চোটের মাত্রা কতটা। বেশ কিছু পরীক্ষা নিরীক্ষাও করা হবে। আমি ভীষণই হতাশ। চূড়ান্ত হতাশ এই চোট নিয়ে। পুরো ঘটনা আমরা পর্যালোচনা করব। স্ক্যান-এর রিপোর্ট পাওয়ার পরেই পরবর্তী পদক্ষেপ চূড়ান্ত করব।' কিংস কাপে ইরাকের বিরুদ্ধে ম্যাচে চোট পান বাগানের তারকা উইঙ্গার। তাঁকে তুলে নামানো হয় রহিম আলিকে। এই ঘটনার জেরে এশিয়ান গেমসে ভারতীয় দলে সুযোগ পাওয়া লিস্টন কোলাসোদের ছাড়তে নারাজ মোহনবাগান।
মোহনবাগান কর্তাদের অভিযোগ, আশিকের চোটকে গুরুত্ব দিয়ে দেখাইনি ফেডারেশন। সূত্রের খবর, চোট পাওয়ার পরেও পাঁচদিন ধরে চিকিৎসা হয়নি ভারতীয় দলের এই ডিফেন্ডারের। জাতীয় দলের ফিজিও-র ওপর দারুণ ক্ষুব্ধ মোহনবাগান সুপার জায়েন্ট। শুধু তাই নয়, এমআরআই করার ক্ষেত্রেও বেশি সময় নেওয়া হয়েছে। তাদের দাবি এমআরআই আগে করানো হলে, ফিজিওথেরাপি শুরু করে দেওয়া যেত। ফলে তাঁরা এশিয়ান গেমসে ফুটবলার ছাড়ার ক্ষেত্রে বিবেচনা করা হবে বলেই জানিয়েছেন মোহনবাগান সুপার জায়েন্ট কর্তারা। শুধু তাই নয়, আশিকের চোট সারতে সময় লাগলে ফেডারেশনের কাছে ক্ষতিপূরণও দাবি করতে পারে মোহনবাগান। 
১৯ সেপ্টেম্বর চিনের বিরুদ্ধে অভিযান শুরু করবে ভারতীয় দল। সেদিনই এএফসি কাপের গ্রুপ পর্বের ম্যাচ খেলবে মোহনবাগান। কলিঙ্গ স্টেডিয়ামে তাদের প্রতিপক্ষ ওড়িশা এফসি। ভারতের পরের ম্যাচ ২১ সেপ্টেম্বর বাংলাদেশের। ২৪ সেপ্টেম্বর মায়ানমারের বিরুদ্ধে ম্যাচ রয়েছে সুনীল ছেত্রীদের। অন্যদিকে ২৩ সেপ্টেম্বর আইএসএল-এর প্রথম ম্যাচে পঞ্জাব এফসি-র মুখোমুখি হবে মোহনবাগান। এর আগে কোনও ফুটবলার চোট পেয়ে গেলে সমস্যা বাড়বে জুয়ান ফেরান্দোর। সেই জন্যই এশিয়া গেমসে ফুটবলার ছাড়া নিয়ে আপত্তির কথা জানাচ্ছে মোহনবাগান।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement