Advertisement

KKR vs SRH Ticket Update: IPL-এ ইডেন ম্যাচের টিকিটের দাম প্রকাশিত, KKR VS SRH ম্যাচের টিকিট মিলবে কবে থেকে?

চলতি মাসেই শুরু হচ্ছে আইপিএল। ২২ মার্চ থেকে শুরু হতে চলা আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ সানরাইজার্স হায়দরাবাদের। ২৩ মার্চ হবে সেই ম্যাচ। ম্যাচের প্রায় দুই সপ্তাহ আগে থেকেই চূড়ান্ত হয়ে গেল টিকিটের দাম। ৭৫০ টাকা থেকে টিকিট পাওয়া যাচ্ছে। বাকি টিকিটের দাম ১০০০ টাকা, ১৫০০ টাকা, ২০০০ টাকা, ৩০০০ টাকা, ৩৫০০ টাকা, ৮৫০০ টাকা। সবচেয়ে বেশি টাকার টিকিটের দাম ২৮,০০০ টাকা। 

কেকেআর দল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Mar 2024,
  • अपडेटेड 6:16 PM IST
  • ১৭ মার্চ থেকে পাওয়া যাবে টিকিট
  • অনলাইনে কাটতে পারবেন টিকিট

চলতি মাসেই শুরু হচ্ছে আইপিএল (IPL 2024)। ২২ মার্চ থেকে শুরু হতে চলা আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) প্রথম ম্যাচ সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad)। ২৩ মার্চ শনিবার ইডেনে (Eden Garders) মুখোমুখি হবে এই দুই দল। ম্যাচের প্রায় দুই সপ্তাহ আগে থেকেই চূড়ান্ত হয়ে গেল টিকিটের দাম। ৭৫০ টাকা থেকে টিকিট পাওয়া যাচ্ছে। বাকি টিকিটের দাম ১০০০ টাকা, ১৫০০ টাকা, ২০০০ টাকা, ৩০০০ টাকা, ৩৫০০ টাকা, ৮৫০০ টাকা। সবচেয়ে বেশি টাকার টিকিটের দাম ২৮,০০০ টাকা। 

কবে থেকে পাওয়া যাবে টিকিট?

২৮,০০০ টাকার টিকিটে সেলিব্রেটিদের সঙ্গে বসে ম্যাচ উপভোগ করার সুবিধা পাওয়া যায়। এই বক্সের নাম কর্পোরেট বক্স। ইডেনে অনুষ্ঠিত এই ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে ১৯ মার্চ। এমনটাই জানানো হয়েছে সিএবি-র পক্ষ থেকে। সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানান, ১৯ মার্চ থেকে অনলাইনে কেকেআর ও এসআরএইচ ম্যাচের টিকিট কাটতে পারবেন সমর্থকরা। অনলাইনে টিকিট কাটার পর মহামেডান মাঠ বা সিএবি-র নির্দিষ্ট টিকিট কাউন্টার থেকে টিকিট পাওয়া যাবে জানিয়ে দিয়েছে বাংলার ক্রিকেটের নিয়ামক সংস্থা। 

ক্লাবগুলোকেও টিকিট কাটতে হবে

তবে এবার ক্লাবগুলি একেবারে বিনামূল্যে টিকিট পাবে না বলেও জানিয়ে দেওয়া হয়েছে সিএবি-র পক্ষ থেকে। এবারে ইডেনে গোটা টুর্নামেন্টের জন্য ১৫ শতাংশ টিকিট বিনামূল্যে পাওয়া যাবে। ২০১২ ও ২০১৪ সালে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। গৌতম গম্ভীরের নেতৃত্বে এই দুইবার চ্যাম্পিয়ন হয় কেকেআর। আর এবার তিনিই কেকেআর-এর মেন্টর হিসেবে কাজ করবেন। ১৫ মার্চ থেকে আইপিএল-এর প্রস্তুতিও শুরু করবে কেকেআর। মুম্বইইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে চলবে প্রস্তুতি শিবির। রঞ্জি ট্রফি ফাইনাল চলায় এখনই শিবিরে যোগ দিতে পারছেন না ক্যাপ্টেন শ্রেয়স। মুম্বইয়ের হয়ে রঞ্জি খেলছেন শ্রেয়স। রঞ্জি ফাইনাল খেলে তিনি ইডেনে কেকেআর দলের অনুশীলনে নামবেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement