Advertisement

Michael Clarke: প্রকাশ্য রাস্তায় বান্ধবীর সঙ্গে হাতাহাতি ক্লার্কের, জরিমানা ২ জনকেই

অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্ক এখন শিরোনামে। তবে কোনও ক্রিকেটীয় কারণে নয়, বান্ধবীর সঙ্গে প্রকাশ্যে মারামারির কারণে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে মাইকেল ক্লার্কের বান্ধবী জেড তাকে প্রকাশ্যে চড় মারছেন। দু’জনের মধ্যে বিবাদ ছিল, এই বিবাদের তদন্ত করেছে পুলিশ। 

ক্লার্ক ও তাঁর বান্ধবী
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 22 Jan 2023,
  • अपडेटेड 5:10 PM IST
  • বড় শাস্তির মুখে তারকা ক্রিকেটার
  • জরিমানা হল ক্লার্কের

অস্ট্রেলিয়ার (Australia) প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্ক (Michael Clarke) এখন শিরোনামে। তবে কোনও ক্রিকেটীয় কারণে নয়, বান্ধবীর সঙ্গে প্রকাশ্যে মারামারির কারণে শাস্তির মুখে পড়তে হয়েছে অস্ট্রেলিয়ায়ার বিশ্বকাপ জয়ী তারকাকে। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যে ভিডিওতে দেখা যাচ্ছে মাইকেল ক্লার্কের বান্ধবী জেড তাঁকে প্রকাশ্যে চড় মারছেন। দু’জনের মধ্যে বিবাদ চরম জায়গায় পৌঁছে যায়। এই বিবাদের তদন্ত শুরু করেছে পুলিশ। 

বিরাট অঙ্কের জরিমানা ক্লার্ককে 

ফক্স স্পোর্টসের প্রতিবেদনে বলা হয়েছে, মাইকেল ক্লার্ক এবং তাঁর বান্ধবীকে কুইন্সল্যান্ড পুলিশ বিরাট অঙ্ককের জরিমানা করেছে। প্রকাশ্য রাস্তায় হট্টগোল ও পরিবেশ নষ্ট করার দায়ে এই জরিমানা করা হয়েছে। 

আরও পড়ুন: ভারতকে বিশ্বকাপ জেতাতে পারবেন শামি-সিরাজ-বুমরা ? ব্যাকআপ প্ল্যান...

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, যে সম্প্রতি নুসাভিলের পার্কে ৩০ বছর বয়সী এক মহিলা, ৪১ বছর বয়সী এক ব্যক্তিকে প্রকাশ্যে মারতে থাকেন। একেবারে সকলের সামনেই এমন ঘটনা ঘটতে থাকে। এমন ঘটনায় পরিবেশ নষ্ট হতে থাকে। এই কারণে উভয়কেই জরিমানা করা হয়েছে।  

রিপোর্ট অনুযায়ী, মাইকেল ক্লার্ক এবং তাঁর বান্ধবীর ঝগড়া করছিলেন। যা রাস্তা পর্যন্ত পৌঁছে যায়। মাইকেল ক্লার্কের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনেন তাঁর বান্ধবী। মাইকেল ক্লার্কের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল, এর পরেই নানা ঘটনা ঘটতে থাকে। 

আরও পড়ুন: ম্যাচের মাঝেই মাঠে ছুটে এসে রোহিতকে জড়িয়ে ধরল খুদে ফ্যান, VIRAL VIDEO
তাঁর সঙ্গে চুক্তি ছিন্ন করতে পারে বিসিসিআই-ও

তবে শুধু জরিমানা বা প্রেমিকের মার নয়, মাইকেল ক্লার্ক আরও বড় ক্ষতির সম্মুখীন হয়েছেন। কিছুদিনের মধ্যেই ভারতে খেলতে আসবে অস্ট্রেলিয়া (India vs Australia)। সেই সময় ধারাভাষ্যকার হিসেবে ভারতে আসার কথা ছিল ক্লার্কের। প্রায় দেড় কোটি টাকার চুক্তিও হয়েছিল। তবে মনে করা হচ্ছে বিসিসিআই (BCCI) এই চুক্তি পুনর্বিবেচনা করছে এবং এই সিরিজ থেকে মাইকেল ক্লার্ককে ছেঁটে ফেলা হতে পারে। মাইকেল ক্লার্ক ক্রিকেট বিশ্বের একটি বড় নাম এবং অস্ট্রেলিয়ার বিশ্বকাপ (World Cup) জয়ী দলের অধিনায়ক।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement