Advertisement

স্থিতিশীল করোনা আক্রান্ত মিলখা সিং! প্রকাশ্যে এল হাসপাতালের ছবি

কোভিড -১৯-এর সাথে লড়াই করা কিংবদন্তি অ্যাথলিট মিলখা সিংয়ের ছবি শেয়ার করলেন চন্ডীগড় পিজিআইএমআর। এখন চিকিৎসায় ভালো সারা দিচ্ছেন মিলখা সিং। একই সঙ্গে তাঁর স্বাস্থ্যে উন্নতি হচ্ছে বলে জনানো হয়েছে।

এখন ভালো আছেন ফ্লাইং শিখ। ফাইল ছবি।
Aajtak Bangla
  • চন্ডীগড়,
  • 05 Jun 2021,
  • अपडेटेड 5:24 PM IST
  • চন্ডীগড়ে চিকিৎসাধীন মিলখা সিং
  • কোভিড সংক্রমিত মিলখা সিং
  • এখন আগের থেকে ভালো আছেন মিলখা

কোভিড -১৯-এর সাথে লড়াই করা কিংবদন্তি অ্যাথলিট মিলখা সিংয়ের ছবি শেয়ার করলেন চন্ডীগড় পিজিআইএমআর। এখন চিকিৎসায় ভালো সারা দিচ্ছেন মিলখা সিং। একই সঙ্গে তাঁর স্বাস্থ্যে উন্নতি হচ্ছে বলে জনানো হয়েছে।

চারবারের এশিয়ান গেমসের স্বর্ণপদক এবং ১৯৫৮ কমনওয়েলথ গেমস চ্যাম্পিয়ন মিলখা সিংকে অক্সিজেনের স্তর কমে যাওয়া বৃহস্পতিবার ফের একবার হাসপাতালে ভরতি হয়েছেন। এর আগে, তার পরিবারের অনুরোধে তাকে মোহালির একটি হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছিল। তিনি করোনা আক্রান্ত হওয়ার পরেও বেশ কিছুটা ঠিক হয়েছিলেন, তখন তাঁকে ছেড়ে দেওয়া হয়। তবে ছেড়ে দিয়ে উন্নতি হয়নি। তাই ফের একবার হাসপাতালে ভরতি করতে হয়েছে তাঁকে।

মিলখা সিং পর্যবেক্ষণে থাকলেও এই মুহূর্তে স্থিতিশীল রয়েছেন বলে হাসপাতাল জানিয়েছে। হাসপাতালের তরফে জানানো হয়েছিল, "মিলখা সিংহকে বিকেল ৩.৩৫ মিনিটে পিজিআইএমআর কোভিড হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়েছে। আজ অক্সিজেনের মাত্রা কমার কারণে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে এবং এখন স্থিতিশীল রয়েছেন।"

 

হাসপাতালে মিলখা সিং।

গত মাসে মোহালি হাসপাতাল থেকে তাকে অব্যাহতি দেওয়ার সময় মিলখা সিং স্থিতিশীল অবস্থায় ছিলেন। অব্যাহতি পাওয়ার পরে তিনি তার বাড়িতে বিচ্ছিন্ন হয়ে ও অক্সিজেনের সহায়তায় ছিলেন। এদিকে, তাঁর স্ত্রী নির্মল মিলখা সিং কোসিড -১৯-এর আইসিইউতে অক্সিজেনের মাত্রা ওঠানামা করার কারণে চিকিৎসা নিচ্ছেন।

লক্ষণীয় বিষয়, মিলখা সিংহের ছেলে এবং এস গল্ফার, জীব মিলখা সিং গত সপ্তাহে দুবাই থেকে চন্ডীগড় গিয়েছিলেন। তাঁর কন্যা, মোনা মিলখা সিং, যিনি যুক্তরাষ্ট্রে একজন চিকিৎসক, কিংবদন্তি অ্যাথলিটকে সহায়তা করার জন্য ভারতে এসেছিলেন। দেখা গেছে যে মিলখা এবং তাঁর স্ত্রী কোভিড নিউমোনিয়াতে চিকিৎসাধীন।

হাসপাতালে করোনা চিকিৎসাধীন মিলখা সিং। দ্রুত সুস্থতা কামনা মোদীর।

 

Advertisement

মিলখা সিং বাড়ি থেকে এই সংক্রমণে সংক্রামিত হয়েছিল বলে সন্দেহ করা হচ্ছে। তার পরিবারের অন্যরা যখন ভাইরাস সংক্রামিত হয়েছিল তখন তার স্ত্রী ভাইরাসটির জন্য নেতিবাচক পরীক্ষা করেছিলেন।

শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্প্রিন্ট কিংবদন্তির বিষয় খবর নিয়েছিলেন তাঁর পরিবারের থেকে তাঁর স্বাস্থ্য সম্পর্কে খোঁজখবর নেন। প্রধানমন্ত্রী মোদী মিলখা সিংহকে দ্রুত পুনরুদ্ধার কামনা করেছেন এবং আশা করেছিলেন যে টোকিও অলিম্পিকে অংশ নেওয়া ক্রীড়াবিদদের আশীর্বাদ ও অনুপ্রাণিত করতে তিনি শীঘ্রই ফিরে আসবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement