Advertisement

IPL 2023 Champion: আবার IPL চ্যাম্পিয়ন ধোনির CSK? অদ্ভূত সংযোগ তৈরির জল্পনা

ধোনির চেন্নাই সুপারকিংসই ফের আইপিএল চ্যাম্পিয়ন! অদ্ভুত সংযোগ তৈরিতে জল্পনা। যা নিয়ে বুক বাঁধছেন সমর্থকরা। গত বছর পারফরম্যান্স তত ভাল হয়নি। এবার ফের সেরা হওয়ার জন্য তাঁদের বিশেষ কসরত করতে হবে। আর সবার আশা ধোনিকে ঘিরেই।

ধোনির চেন্নাই সুপারকিংসই ফের আইপিএল চ্যাম্পিয়ন! অদ্ভুত সংযোগ তৈরিতে জল্পনা
Aajtak Bangla
  • মুম্বই,
  • 31 Mar 2023,
  • अपडेटेड 10:46 AM IST
  • ধোনির চেন্নাই সুপারকিংসই ফের আইপিএল চ্যাম্পিয়ন!
  • অদ্ভুত সংযোগ তৈরিতে শুরু হয়েছেখ জল্পনা

IPL 2023: আইপিএল ২০২৩এ- সালে প্রথম ম্যাচ ৩১ মার্চ গুজরাট টাইটান্স এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা হবে।টুর্নামেন্ট নিয়ে ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনি এবং অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা সহ সিএসকে টিমের বাকি প্লেয়াররা ঘাম ঝরানো শুরু করে দিয়েছেন। দলের সঙ্গে এমন একটি সংযোগ তৈরি হয়েছে। যা চ্যাম্পিয়ন হওয়ার জন্য চেন্নাইয়ের রাস্তা পরিষ্কার করছে বলে অনেকেই মনে করছেন।

ক্রিকেট ফ্যানসের অপেক্ষা এখন শেষ হতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। ২০২৩ এর শুরু হচ্ছে ৩১ মার্চ প্রথম ম্যাচ মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বের চেন্নাই সুপার কিংস এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট টাইটানসের মধ্যে হবে। নিজেদের দ্বিতীয় সিজন খেলতে থাকা গুজরাট টাইটানের অধিনায়কত্ব হার্দিক পান্ডিয়ার হাতে রয়েছে। প্রথমবারই মাঠে নেমে তারা চ্যাম্পিয়ন হয়েছেন।

ক্যাপ্টেন ধোনি এবং টিম স্টার অলরাউন্ডার রবীন্দ্র যাতে যা সহ বাকি প্লেয়াররা জমিয়ে অনুশীলন করেছেন। নিজেদের ওপেনিং ম্যাচের আগে চেন্নাই সুপার কিংসের ফ্যানদের জন্য একটা ভাল খবর রয়েছে। আসলে টিমের সঙ্গে একটি সংযোগ তৈরি হয়েছে। যা তাদের চ্যাম্পিয়ন করে দেওয়ার জন্য কার্যকর হতে পারে।

২০১৭-তে এই স্টার প্লেয়ার্সরা ভাল খেলেছিল

আসলে আইপিএল ২০১৬ সিজন কেউ ভোলেননি। যখন চেন্নাই টিমে ২ বছরের প্রতিবন্ধকতার পর যখন মহেন্দ্র সিং ধোনির পুনে টিমের জন্য ২০১৭ সিজনে খেলেছিলেন। সেই সিজনে পুনে টিমের চার প্লেয়ার এবার চেন্নাই টিমে রয়েছে। ওই চার প্লেয়ার ধোনি, আজিঙ্কা রাহানে, বেন স্টোকস এবং দীপক চাহার। এই চার চতুর্ভুজ মিলে পুনে টিমকে ফাইনাল পর্যন্ত নিয়ে গিয়েছিল। তখন চ্যাম্পিয়নশিপের লড়াই অত্যন্ত রোমাঞ্চকর হয়। যার মধ্যে মুম্বাই ইন্ডিয়ান্স মাত্র ১ রানে জিতে চ্যাম্পিয়ন হয়েছিল।

যদিও রাহানে তেমন ফর্মে নেই, কিন্তু ধোনি, স্টোকস এবং দীপক চাহারের ত্রিভুজ বিপক্ষ টিমে বিরুদ্ধে চোখ রাঙাতে তৈরি। এই সিজনে ইংলিশ অলরাউন্ডার স্টোকস নিজের বল এবং ব্যাটের কামাল দেখতে পাওয়া জন্য তৈরি হচ্ছেন।

Advertisement

২০১৭ সিজনে এই চার প্লেয়ারদের পারফরমেন্স

আজিঙ্কা রাহানে ১৬ ম্যাচ ৩৮২ রান

বেন স্টোকস ১২ ম্যাচ ৩১৬ রান ১২ উইকেট

এমএস ধোনি ১৬ ম্যাচ ২৯০ রান

দীপক চাহার ৩ ম্যাচ ২ উইকেট।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement