Advertisement

Paul Pogba: ভাইয়ের বিরুদ্ধেই পুলিশের কাছে নালিশ পোগবার, চাঞ্চল্য

পোগবা পুলিশকে বলেন, তাঁর ছোটবেলার বন্ধুদের একটি দল তাঁর কাছ থেকে ১৩ মিলিয়ন ইউরো দাবি করে। বারবার তাঁকে ভয় দেখায়। তাদের দাবি যে পল আন্তর্জাতিক ফুটবল তারকা হওয়ার পরে বন্ধুদের আর্থিকভাবে সাহায্য করেনি। এই ঘটনায় ভাই ম্যাথিয়াসের জড়িত থাকার সম্ভাবনা দেখছেন পল। এমনটাই ফরাসি সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি।

পল পোগবা (ফাইল চিত্র)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 30 Aug 2022,
  • अपडेटेड 11:14 AM IST
  • ভাইয়ের বিরুদ্ধে নালিশ পোগবার
  • ম্যান ইউ থেকে জুভেন্টাসে গিয়েছেন পোগবা

ভাই-এর সঙ্গে ঝামেলা পোগবার। না এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) ফ্লোরেন্টিন পোগবা (Florentin Pogba) নন, পল পোগবার সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন তাঁর আরেক ভাই ম্যাথিয়াস পোগবা (Mathias Pogba)। ফরাসি সুপারস্টারের বিরুদ্ধে একাধিক অভিযোগ সামনে এনেছিলেন ম্যাথিয়াস। এবার পাল্টা তাঁকে ভয় দেখানোর অভিযোগ করলেন জুভেন্টাস (Juventus) তারকা। শুধু তাঁর ভাই নয় ছোটবেলার বন্ধুদের বিরুদ্ধেও অভিযোগ করেছেন পোগবা। এই ঘটনার তদন্ত শুরু করেছে দুর্নীতি দমন শাখার পুলিশ। 

পল পোগবার অভিযোগ
পোগবা পুলিশকে বলেন, তাঁর ছোটবেলার বন্ধুদের একটি দল তাঁর কাছ থেকে ১৩ মিলিয়ন ইউরো দাবি করে। বারবার তাঁকে ভয় দেখায়। তাদের দাবি যে পল আন্তর্জাতিক ফুটবল তারকা হওয়ার পরে বন্ধুদের আর্থিকভাবে সাহায্য করেনি। এই ঘটনায় ভাই ম্যাথিয়াসের জড়িত থাকার সম্ভাবনা দেখছেন পল। এমনটাই ফরাসি সংবাদমাধ্যমকেও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: রেকর্ডে ধোনি-বিরাটকে টপকে যাবেন রোহিত, হংকংকে হারালেই

কেন ভাইকে সন্দেহ করছেন পল পোগবা?

গত সপ্তাহে পল পোগবার ভাই ম্যাথিউস একটি ভিডিও প্রকাশ করেন। সেখানে তিনি তাঁর দাদা পল পোগবা ও তাঁর সতীর্থ কিলিয়ান এমবাপের বিরুদ্ধে অভিযোগ করেন ম্যাথিউস। ফরাসি মিডফিল্ডারকে 'ভন্ড, বিশ্বাসঘাতক ও কাপুরুষ' বলে আক্রমণ করেন ম্যাথিউস। যদিও চারটি ভাষায় প্রকাশ করা এই ভিডিওতে অভিযোগ নিয়ে বিস্তারিত কিছু জানাননি ম্যাথিউস। এর পরে আসরে নামেন পল পোগবাও। তিনি মার্চ মাসের একটি ঘটনার কথা উল্ল্যেখ করে অভিযোগ দায়ের করেন ফরাসি মিডফিল্ডার। মার্চে ফ্রান্স দলের হয়ে খেলতে দেশে যাওয়ার পর বন্ধুরা তাঁকে প্যারিসের একটি বাড়িতে নিয়ে যান। সেখানে হুডি পরে সশস্ত্র আরও দু'জন ছিলেন। বন্ধুরা পল পোগবাকে বলেন, পেশাদার ফুটবলার হওয়ার পর তাঁদের তিনি আর্থিকভাবে সহায়তা করেন না। তখন ১৩ মিলিয়ন ইউরো তাঁকে দিতে বলা হয়। পল পুলিশকে জানান, এই ঘটনার পর তিনি একাধিকবার ওই তোলাবাজদের দেখেছেন। এপ্রিলে ম্যানচেস্টারে, জুলাইয়ে জুভেন্টাসের ট্রেনিং গ্রাউন্ডে। তুরিনে তাদের সঙ্গে নিজের ভাই ম্যাথিয়াসকেও দেখেছেন বলে দাবি পল পোগবার। 

Advertisement

আরও পড়ুন: ডার্বি জিতেও চিন্তা ক্লান্তি, বুমোসদের বিশ্রাম দিলেন ফেরান্দো 

ম্যান ইউ থেকে জুভেন্টাসে গিয়েছেন পল পোগবা
সামার ট্রান্সফার উইন্ডোতেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) থেকে জুভেন্টাসে গিয়েছেন ফরাসি মিডফিল্ডার। আর এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে ভাই  ম্যাথিউসের সঙ্গে তাঁর ঝামেলা।

আরও পড়ুন: হ্যারিস রাউফকে বিশেষ উপহার বিরাটের, বেজায় খুশি পাক ক্রিকেটার

এটিকে মোহনবগানে খেলছেন ফ্লোরেন্টিন
ইউনাইটেড থেকে জুভেন্টাসে গিয়েছেন পল পোগবা। আর ঠিক তেমনি কলকাতার ক্লাব এটিকে মোহনবাগানে খেলতে চলে এসেছেন তাঁর আরেক ভাই ফ্লোরেন্টিন পোগবা। যথেষ্ট সুনামের সঙ্গেই সবুজ-মেরুন শিবিরে খেলছেন তিনি।                

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement