Advertisement

Asia Cup Final: হেরে ভারতীয় সাংবাদিকের দিকে তেড়ে গেলেন রামিজ রাজা, VIDEO VIRAL

বাবর আজমরা হেরে যাওয়ায়, পাকিস্তানের মানুষ অসন্তুষ্ট। এই বিষয় নিয়েই ভারতীয় সাংবাদিকরা রামিজ রাজার কাছে প্রশ্ন তোলেন। এই প্রশ্ন শুনেই মেজসজ হারান পাকি বোর্ডের প্রেসিডেন্ট।

রামিজ রাজা (টুইটার)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 12 Sep 2022,
  • अपडेटेड 3:21 PM IST
  • ২৩ রানে জিতল শ্রীলঙ্কা
  • তেড়ে গেলেন রামিজ রাজা

এশিয়া কাপের ফাইনালে শ্রীলঙ্কার (Sri Lanka vs Pakistan) বিরুদ্ধে ২৩ রান হেরে গিয়েছে পাকিস্তান। প্রথমে ব্যাট করতে নেমে ১৭০ রান করে শ্রীলঙ্কা। জবাবে ১৪৭ রানেই সমস্ত উইকেট হারিয়ে ফেলে পাকিস্তান দল। উইকেটে ধরে খেলতে না পারায় হারতে হয়েছে পাক দলকে। দলের হারে ক্ষুব্ধ পাকিস্তান ক্রিকেট বোর্ডের (Pakistan Cricket Board) চেয়ারম্যান রামিজ রাজা (Ramiz Raja)। ম্যাচের পর ভারতীয় সাংবাদিকদের প্রশ্ন শুনেই মেজাজ হারাতে দেখা যায় তাঁকে।

ভারতীয় সাংবাদিকের সঙ্গে অসভ্যতা করলেন রামিজ রাজা

বাবর আজমরা (Babar Azam)  হেরে যাওয়ায়, পাকিস্তানের মানুষ অসন্তুষ্ট। এই বিষয় নিয়েই ভারতীয় সাংবাদিকরা রামিজ রাজার কাছে প্রশ্ন তোলেন। এই প্রশ্ন শুনেই মেজসজ হারান পাকি বোর্ডের প্রেসিডেন্ট। সাংবাদিকের ফোন কেড়ে নেওয়ার চেষ্টা করতে থাকেন তিনি। সেই ভিডিও টুইটারে শেয়ার করেন সেই সাংবাদিক। তিনি বলেন, একজন বোর্ড প্রেসিডেন্টের এরকম ব্যবহার কাম্য নয়। তাঁর প্রশ্নও অযৌক্তিক ছিল না বলেই মনে করেন সেই সাংবাদিক।

আরও পড়ুন: ওয়ার্নে মজেই হকি ছেড়ে ক্রিকেটে ইংল্যান্ডের স্পিনার সারা, PHOTOS

ভাইরাল রামজের ভিডিও

সাংবাদিক বলেন, ''পাকিস্তানের জনগন এই হারের পর খুব অসন্তুষ্ট। তাঁদের কী বার্তা বার্তা দেবেন?'' প্রশ্ন শুনেই রামিজ বলেন, ''মনে হচ্ছে আপনি ভারত থেকে এসেছেন। আপনার দেশের মানুষ তো ভীষন খুশি।'' সাংবাদিক বলেন, ''না আমরা খুশি নই।'' রামিজ রাজা পাল্টা বলেন, '' কাদের কথা বলছেন?'' সাংবাদিক বলেন, ''পাকিস্তান সমর্থকদের কাঁদতে দেখেছি। রামিজ ভাই আমি কি ভুল বলছি? রামিজ বলেন, ''আপনি পাকিস্তান সমর্থকদের জেনারালাইজ করছেন।''

আরও পড়ুন: পরপর ক্যাচ মিস, রাজাপাক্ষেকে 'জীবন' দিয়ে সমালোচনার মুখে শাদাব

Advertisement

ভারতের সমালচনা করেছিলেন রামিজ

এই ভিডিও দ্রুত ভাইরাল হয়ে যায়। ফাইনালের আগেই ভারতীয় দলের ভুলত্রুটি নিয়ে মুখ খুলেছিলেন রামিজ। তাঁর মত ছিল, অতরিক্ত পরীক্ষা-নিরীক্ষা করতে গিয়েই হারতে হয়েছে ভারতীয় দলকে। তারপরেই তাঁর দলের হার তাও আবার এশিয়া কাপের আসরে। বড় ব্যবধানে। ফলে সব মিলিয়ে পাক সমর্থকদের রোষের মুখে পড়তে হতে পারে সিসিবি-কে। রামিজ রাজার এই আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। তাঁদের মতে, একজন বোর্ডের কর্তার তরফ থেকে এমন আচরণ আশা করা যায় না।''    
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement