Advertisement

Richa Ghosh: পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে মাঠেই অসুস্থ বাংলার রিচা ঘোষ, কেমন আছেন?

মহিলাদের এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন আচমকা অসুস্থ হয়ে মাঠের বাইরে চলে যান উইকেট কিপার রিচা ঘোষ (Richa Ghosh)। পাকিস্তানের ইনিংসের ১২তম ওভারে বাংলার এই উইকেটকিপার অসুস্থ বোধ করতে থাকেন।

রিচা ঘোষ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Oct 2022,
  • अपडेटेड 4:06 PM IST
  • সান স্ট্রোক রিচার
  • পাকিস্তানের বিরুদ্ধে খেলতে গিয়ে বিপত্তি

মহিলাদের এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন আচমকা অসুস্থ হয়ে মাঠের বাইরে চলে যান উইকেট কিপার রিচা ঘোষ (Richa Ghosh)। পাকিস্তানের ইনিংসের ১২তম ওভারে বাংলার এই উইকেটকিপার অসুস্থ বোধ করতে থাকেন। প্রখর রোদে অসুস্থ হয়ে পড়েন তিনি। ক্রিজের মধ্যেই হাঁটু মুড়ে বসে পড়েন রিচা। রিচার এই অবস্থা দেখে ছুটে আসেন দলের অধিনায়ক হরমনপ্রীত কৌর (Harmanpreet Kaur), স্মৃতি মন্ধনারা (Smtiri Mandhana)। শিলিগুড়ি থেকে উদ্বেগ প্রকাশ করেন রিচার বাবাও আজতক বাংলাকে জানান,  'কিছু খবর পাচ্ছি না। খবরটা সংবাদমাধ্যমেই শুনেছি। উদ্বেগে আছি।'

বাংলাদেশের সিলেটে অনুষ্ঠিত এই ম্যাচে প্রবল রোদের মধ্যে খেলতে হচ্ছে মেয়েদের। এর মধ্যে অসুস্থ হয়ে পড়েন রিচা। গলায়, ঘাড়ে ঠাণ্ডা তোয়ালে দেওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পরে চিকিৎসকের মনে হয়েছে সান স্ট্রোক হয়েছে রিচার। শেষ পর্যন্ত তাঁকে ড্রেসিংরুমে পাঠিয়ে দেওয়া হয়। রিচার বদলে কিপিং করতে থাকেন শেফালি বর্মা। ড্রেসিংরুমে চলে যাওয়ার আগে একটি ক্যাচ ও একটি স্টাম্প করেন।পরে যদিও সুস্থ হয়ে ব্যাট করতে নেমেছেন রিচা।  

আরও পড়ুন:  কুলদীপের বলে বোল্ড মার্করাম, ফিরল বিশ্বকাপের স্মৃতি VIDEO VIRAL

সুস্থ হলেও কবে রিচা মাঠে নামতে পারবেন তা নিয়ে সংশয় থাকছে। এশিয়া কাপে পরপর তিন ম্যাচ জিতে তালিকার শীর্ষে রয়েছে ভারতের মেয়েরা। পাকিস্তানকে হারাতে পারলে চতুর্থ ম্যাচ জেতা হয়ে যাবে তাদের। গত ম্যাচে থাইল্যান্ডের মহিলা দলের বিরুদ্ধেও হেরে গিয়েছে পাকিস্তান। তাই ভারতের মেয়েরা অনেকটাই এগিয়ে থেকে শুরু করছে।

আরও পড়ুন: ক্যাচ ফেললেন বিষ্ণোই-সিরাজরা, তাক লাগালেন বল-বয়, VIDEO VIRAL  

Advertisement

এশিয়া কাপের ম্যাচে শুক্রবার টসে জিতে প্রথমে ব্যাট করতে নামে পাকিস্তানের মহিলা দল। শুরুতে ব্যাট করে ছয় উইকেট হারিয়ে ১৩৭ রান তোলে পাকিস্তানের মেয়েরা। নিদা দার পাকিস্তানের হয়ে সর্বোচ্চ ৩৭ বলে ৫৬ রানের ইনিংস খেলেন। বিসমা মারুফ করেন ৩২ রান। তবে বাকিরা খুব একটা সফল হতে পারেননি। ব্যর্থ ওপেনার মুনিবা আলি। ১৭ রান করে আউট হন তিনি। দ্রুত আট হন ও আমি। তিনি করেন ১১ রান। মিডল অর্ডার ব্যাটার আলিয়া রিয়াজ করেন ৭ রান। শূন্য রানে আউট হন ওয়াইমা সোহেল। ১ রানে অপরাজিত থাকেন তুবা হোসেন। 

ভারতীয় দলের হয়ে দারুণ বল করেন দীপ্তি শর্মা। ২৭ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন তিনি। দু'টি উইকেট নিয়েছেন পূজা বস্ত্রকার। একটি উইকেট নেন রেনুকা সিং।
     

       

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement