Advertisement

Rohit Sharma New Car : ঝাঁ চকচকে লাক্সারি গাড়ি কিনলেন রোহিত শর্মা, দাম জানেন?

গাড়ির শখ রয়েছে রোহিত শর্মার। আবার এবার টিম ইন্ডিয়ার অধিনায়কের গ্যারেজে নতুন এই গাড়ির প্রবেশ ঘটেছে। নতুন গাড়িতে পছন্দসই বেশকিছু ফিচার্সও যুক্ত করেছেন রোহিত শর্মা। 

রোহিত শর্মার নয়া গাড়ি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 02 Mar 2022,
  • अपडेटेड 12:18 AM IST
  • নতুন গাড়ি কিনলেন রোহিত শর্মা
  • গাড়িতে রয়েছে অত্যাধুনিক ফিচার্স
  • দাম ৩ কোটিরও বেশি

ভারতীয় ক্রিকেট দলে এখন কার্যত রোহিত শর্মার রাজত্ব। দলের তিনটি ফর্ম্যাটেরই অধিনায়কত্ব সামলাচ্ছেন তিনি। এরই মাঝে নতুন গাড়ি কিনলেন রোহিত শর্মা, যার দাম কয়েক কোটি টাকা। রিপোর্ট অনুযায়ী Lamborghini Urus কিনেছেন রোহিত শর্মা। গাড়ির রঙটিও প্রায় টিম ইন্ডিয়ার টি-শার্টের মতোই। গাড়িটির দাম প্রায় ৩.১০ কোটি টাকা।  

শোনা যায় গাড়ির শখ রয়েছে রোহিত শর্মার। আবার এবার টিম ইন্ডিয়ার অধিনায়কের গ্যারেজে নতুন এই গাড়ির প্রবেশ ঘটেছে। নতুন গাড়িতে পছন্দসই বেশকিছু ফিচার্সও যুক্ত করেছেন রোহিত শর্মা। 

এটিতে স্পোর্টিভো লেদার ইন্টেরিয়র, ২২-ইঞ্চি ডায়মন্ড কাট রিমও রয়েছে। দেশের সেইসমস্ত হাতেগোনা মানুষের মধ্যে রোহিত শর্মা একজন যাঁর কাছে এই গাড়িটি রয়েছে। নিজের মতো করে গাড়িটির ইন্টেরিয়ার ডিজাইন করেছেন রোহিত শর্মা। গাড়ির কেবিন লাল ও কালো। ড্যাশবোর্ডটিও তেমনই করা হয়েছে। 

প্রসঙ্গত, রোহিত শর্মার নেতৃত্বেই টি ২০ ও একদিনের বিশ্বকাপে খেলবে টিম ইন্ডিয়া। পাশাপাশি খেলবে টেস্ট চ্যাম্পিয়নশিপেও। টিম ইন্ডিয়ার ফুল টাইম অধিনায়ক হওয়ার পর এখনও পর্যন্ত একটিও ম্যাচ হারেননি রোহিত শর্মা। 

আরও পড়ুনশিবের মাথায় চন্দ্র-পরনে বাঘছাল, রইল মহাদেবের অঙ্গসজ্জার ৫ রহস্য


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement