Advertisement

Urvashi Rautela Rishabh Pant: 'ভালবাসার টানে...' পন্তরা অস্ট্রেলিয়া পৌঁছাতেই উড়ে গেলেন ঊর্বশীও! জল্পনা তুঙ্গে

বিবার ভোরে ফ্লাইটে বসে দু'টি ছবি পোস্ট করেন ঊর্বশী যেখানে তাকে কালো পোশাকে দেখা যাচ্ছে। সেই পোস্টে তিনি লিখেছেন, 'ভালোবাসার পিছু নিয়েছি, আর সেই ভালোবাসাই আমাকে অস্ট্রেলিয়া নিয়ে যাচ্ছে।'

ঊর্বশী ও পন্ত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Oct 2022,
  • अपडेटेड 12:39 PM IST
  • অস্ট্রেলিয়া উড়ে যাচ্ছেন ঊর্বশী
  • পন্তও অস্ট্রেলিয়ায়

ইতিমধ্যেই টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়া উড়ে গিয়েছে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল (Team India) সেই দলে রয়েছেন ঋষভ পন্ত (Rishabh Pant)  আর এবার অস্ট্রেলিয়া যাচ্ছেন অভিনেত্রী মডেল ঊর্বশী রাউতেলাও (Urvashi Rautela)। তাঁর সঙ্গে পন্তের সম্পর্ক নিয়ে অনেক চর্চা হয়েছে নেট মাধ্যমে। অনেকেরই প্রশ্ন পন্তের জন্যই কি অস্ট্রেলিয়া উড়ে যাচ্ছেন ঊর্বশী?

রবিবার ভোরে ফ্লাইটে বসে দু'টি ছবি পোস্ট করেন ঊর্বশী যেখানে তাকে কালো পোশাকে দেখা যাচ্ছে। সেই পোস্টে তিনি লিখেছেন, 'ভালোবাসার পিছু নিয়েছি, আর সেই ভালোবাসাই আমাকে অস্ট্রেলিয়া নিয়ে যাচ্ছে।' পোস্টে একটা লাভ স্মাইলি দেওয়াতে রহস্য আরও ঘনীভূত হয়েছে। অনেকেই মনে করছেন ঊর্বশী না কি পন্তের জন্যই অস্ট্রেলিয়া পাড়ি দিচ্ছেন।

আরও পড়ুন: ভারতের মরণ-বাঁচন ম্যাচে ভিলেন হতে পারে বৃষ্টি, পণ্ড হতে পারে ম্যাচ?

অস্ট্রেলিয়া চারটি অনুশীলন ম্যাচ খেলার পর ২৩ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্ব মুখোমুখি হবে রোহিত শর্মার ভারত। ইতিমধ্যেই অস্ট্রেলিয়া পৌঁছে পার্থে অনুশীলন শুরু করে দিয়েছে টিম ইন্ডিয়া। প্রথমদিকে হাল্কা অনুশীলন করছেন রোহিতরা। এর মধ্যেই অস্ট্রেলিয়া এসে যাচ্ছে ঊর্বশীও। এমনিতেই বারবার সুযোগ পেয়েও নিজেকে মেলে ধরতে না পারায় বিরাট সমালোচনার মুখে পড়তে হয়েছে পন্তকে। তবে এবার দেখার ঊর্বশীকে ইম্প্রেস করতে ভারতের উইকেট কিপার ব্যাটসম্যান ফর্মে ফিরতে পারেন কি না।

আরও পড়ুন: ক্যানসার কাড়ল ছোট্ট ফ্যানকে, আবেগঘন পোস্ট শেয়ার মিলারের

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement