Advertisement

Urvashi Rautela: পন্তকেই 'I Love You' বললেন? খোলসা করলেন ঊর্বশী

ঋষভ পন্তের (Rishabh Pant) সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে অনেকদিন ধরেই শিরোনামে রয়েছেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাওতেলা (Urvashi Rautela)।

ঊর্বশী রাওতেলা (ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Oct 2022,
  • अपडेटेड 2:55 PM IST
  • ভালবাসার বার্তা দিলেন ঊর্বশী
  • ভিডিও ভাইরাল

ঋষভ পন্তের (Rishabh Pant) সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে অনেকদিন ধরেই শিরোনামে রয়েছেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাওতেলা (Urvashi Rautela)। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে আবারও প্রচারের আলোয় এসেছেন ঊর্বশী। এই ভিডিওর জন্য প্রচুর ট্রোলডও হতে হচ্ছে তাঁকে। তবে পরে এই ভিডিও নিয়ে নিজের বক্তব্যও স্পষ্ট করেছেন ঊর্বশী। অভিনয়ের জন্যই তিনি এই ভিডিও পোস্ট কিরেছেন বলে জানান মডেল অভিনেত্রী।  

ভিডিও-তে কী ছিল?
ঊর্বশী রাওতেলা তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। কালো রঙের পোশাক পরে সেই ভিডিও করেন ঊর্বশী। সেখানে তাঁকে বলে শোনা যায়, 'আপনি বলুন আই লাভ ইউ... একবার বলুন...'' এই ভিডিও ভাইরাল হতেই ট্রোলড হতে হয়েছে ঊর্বশীকে। পরে যদিও এই ভিডিও নিয়ে মুখ খুলেছেন ঊর্বশী। ইনস্টাগ্রামে স্টোরি পোস্ট করে তিনি লিখেছেন, 'আমার আই লাভ ইউ ভিডিও ভাইরাল হয়েছে। তাই আমি এই জিনিসটা পরিষ্কার করে দিতে চাই । শুধু অভিনয় করার জন্যই এই ভিডিও করেছি। এটা কেবল একটা সংলাপ ছিল। অন্য কারো প্রতি কোনও ইঙ্গিত ছিল না।' যদিও তাতে এই বিতর্ক এক্টুও কমেনি। সকলেই বলতে শুরু করেন, আসলে পন্তকেই ফের ভালবাসার বার্তা দিতে চাইছেন মডেল অভিনেত্রী। 

আরও পড়ুন: WCT20-তে আজ নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামছে ভারত, সুযোগ পাবেন পন্ত?

ঊর্বশীর পোস্ট

আরও পড়ুন: ডেঙ্গিতে আক্রান্ত প্রাক্তন ফুটবলার সুব্রত ভট্টাচার্য, ভর্তি হাসপাতালে

অস্ট্রেলিয়া উড়ে গিয়েছিলেন ঊর্বশীও   

টি২০ বিশ্বকাপ (ICC T20 World Cup 2022) খেলতে ইতিমধ্যেই অস্ট্রেলিয়া উড়ে গিয়েছে টিম ইন্ডিয়া। ২৩ অক্টোবর পাকিস্তানের (India vs Pakistan) বিরুদ্ধে সুপার-১২-এর প্রথম ম্যাচ খেলতে নামবে ভারতীয় দল (Team India)। তবে টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়া যাওয়ার পরেই ঊর্বশীও বিশেষ বিমানে অস্ট্রেলিয়া উড়ে যান মডেল অভিনেত্রী। সেই ছবিও শেয়ার করেছিলেন তিনি। এর আগে এশিয়া কাপে (Asia Cup) দুবাই ইন্টারন্যাশাল স্টেডিয়ামে ভারত-পাকিস্তান ম্যাচে গ্যালারিতে দেখা গিয়েছিল ঊর্বশীকে।

Advertisement
ঊর্বশী

আরও পড়ুন: ছেলেদের ব্যালন ডি'ওর তো বেনজেমার, মেয়েদের ফুটবলে সেরা খেতাব উঠল কার হাতে?

শুধু তাই নয়, ঋষভ পন্তের নাম না নিলেও বারবার ভারতের উইকেট কিপার ব্যাটারকে ইঙ্গিত করে নানা ধরনের মন্তব্য করতে থাকেন ঊর্বশী। ভারতের ফ্যানরা যদিও ঊর্বশীর কাছে অনুরোধ করেছেন অন্তত টি২০ বিশ্বকাপ অবধি পন্তের পেছনে না লাগতে।     

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement