Advertisement

Virat Kohli: 'যে আপনার দুঃখে দুঃখ পায়...' ডু অর ডাই ম্যাচের আগে কী বার্তা দিলেন বিরাট?

ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন,'যারা আপনার সুখে খুশি, আপনার দুঃখে দুঃখী তাদের সঙ্গে থাকুন। এই মানুষগুলোই আপনার ভাল চায়।' আবারও পরক্ষে সমালোচকদের উদ্দেশ্যেই মন্তব্য করলেন তিনি। 

বিরাট কোহলি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Sep 2022,
  • अपडेटेड 6:58 PM IST
  • সুপার ফোরের ম্যাচে নামছে ভারত
  • প্রতিপক্ষ শ্রীলঙ্কা

কিছুক্ষণের মধ্যেই এশিয়া কাপের (Asia Cup 2022) ডু অর ডাই ম্যাচে খেলতে নামবে ভারত (Team India)। প্রতিপক্ষ শ্রীলঙ্কা (India vs Sri Lanka)। পাকিস্তানের বিরুদ্ধে সুপার ফোরের ম্যাচে হারের পর সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। তিনি জানান, টেস্ট থেকে ক্যাপ্টেন্সি ছেড়ে দেওয়ার পর একমাত্র মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) তাঁর সঙ্গে যোগাযোগ করেছিলেন। এরপর থেকেই নানা মহলে শুরু নানা ধরনের বিতর্ক। 

এর মাঝেই আরও একবার বিতর্কের জন্ম দিলেন বিরাট। ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন,'যারা আপনার সুখে খুশি, আপনার দুঃখে দুঃখী তাদের সঙ্গে থাকুন। এই মানুষগুলোই আপনার ভাল চায়।' আবারও পরক্ষে সমালোচকদের উদ্দেশ্যেই মন্তব্য করলেন তিনি। 

আরও পড়ুন: শ্রীলঙ্কাকে হারালেও চাপ, এশিয়া কাপ ফাইনালে কীভাবে পৌঁছতে পারে ভারত?

কী বলেছিলেন বিরাট?
কোহলির কথায়, 'আমি যখন টেস্টের অধিনায়কত্ব ছাড়ি, তখন কেবল একজন ব্যক্তি-র মেসেজ এসেছিল। তিনি মহেন্দ্র সিং ধোনি। অনেক লোকের কাছেই আমার নম্বর আছে। সেই সব ব্যক্তিদের কাছ থেকে কোনও মেসেজ আসেনি। যদি কারও সঙ্গে সম্পর্ক সত্যি হয়, তা হলে তা এভাবেই প্রকাশ পায়। পরস্পরের প্রতি কোনও চাওয়া-পাওয়া থাকে না।' টেলিভিশনের সামনে তাঁকে নিয়ে সমালোচনা করা হয়েছিল তা নিয়েও ক্ষোভ উগরে দেন বিরাট। তিন বলেন, ''যারা টিভিতে কথা বলেন,তাঁরা কেউ আমার সঙ্গে কথা বলেনি।''

বিরাটের স্টোরি

আরও পড়ুন: 'তুমি বিশ্বকাপটাই ফেলে দিলে,' সহজ ক্যাচ ফেলে সে বার গিবসকেও শুনতে হয়েছিল, PHOTOS

ফর্মে ফিরেছেন বিরাট
দীর্ঘদিন ভাল খেলতে না পারলেও এশিয়া কাপে নিজের ফর্ম ফিরে পেয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। হংকং-এর বিরুদ্ধে হাফ সেঞ্চুরি করার পর সুপার ফোরে পাকিস্তানের বিরুদ্ধেও ৫০ করেন বিরাট। মূলত তার ৬০ রানের উপর ভর করেই ভারত ১৮১ রানে পৌঁছে যায়। শুরুটা ভাল করলেও মাঝের ওভারে উইকেট হারিয়ে চাপে পড়ে ভারতীয় দল। সেখান থেকে একদিক ধরে রেখে ভারতকে লড়াই করার মত জায়গায় নিয়ে যান বিরাট। তবুও ৫ উইকেটে ম্যাচ হারতে হয় ভারতীয় দলকে। আজ শ্রীলঙ্কার বিরুদ্ধে সুপার ফোরের ম্যাচে নামছে ভারত। আবারও রান পাবেন বিরাট এমনটাই আশা ভারতের ভক্তদের। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement