Advertisement

Virat Kohli Sunil Chhetri: 'সমালোচনা হলে কোহলির পরামর্শ নিই...' জানালেন সুনীল

বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে ভারত অধিনায়ক সুনীল ছেত্রীর (Sunil Chhetri) বন্ধুত্বের কথা কারও অজানা নয়। একে অপরের ডাকে একাধিকবার ছুটে গিয়েছেন তাঁরা। এমনকি সম্প্রতি আইপিএল শুরু আগে আরসিবিতেও গিয়েও বিরাটের সঙ্গে দীর্ঘক্ষন আলাপচারিতা করেন সুনীল।

সুনীল ছেত্রী ও বিরাট কোহলি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Jul 2023,
  • अपडेटेड 1:00 PM IST

বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে ভারত অধিনায়ক সুনীল ছেত্রীর (Sunil Chhetri) বন্ধুত্বের কথা কারও অজানা নয়। একে অপরের ডাকে একাধিকবার ছুটে গিয়েছেন তাঁরা। এমনকি সম্প্রতি আইপিএল শুরু আগে আরসিবিতেও গিয়েও বিরাটের সঙ্গে দীর্ঘক্ষন আলাপচারিতা করেন সুনীল। তাদের বন্ধুত্বের কথা সবার মুখে মুখে। দু'জনের ক্রীড়াক্ষেত্র আলাদা। একজন ক্রিকেটের সুপারস্টার। আর একজন ভারতীয় ফুটবলের শেষ কথা। তবে দুই ভিন্ন ক্রীড়ার এই দুই সুপারস্টার একসঙ্গে হলে কি নিয়ে আলোচনা চলতে পারে, এই নিয়ে আগ্রহ রয়েছে সকলেরই। আর এবার সেই আগ্রহের অবসান ঘটালেন খোদ সুনীল ছেত্রী। তাদের মধ্যেই কী কথা হয় তা ফাঁস করলেন তিনি। 

এদিন এক সাক্ষাৎকারে সুনীল বলেন," আমরা সাধারণ বিষয় নিয়ে কথা বলি। আমরা একে অপরকে প্রচুর মজার কথা শেয়ার করি। প্রচুর জোকস ও মজার জিনিস শেয়ার করি আমরা। আমার সঙ্গে বিরাটের গম্ভীর আলোচনাও হয়েছে। এমন কিছু পর্যায় এসেছে যেখানে আমরা বেশ কিছু মাস ধরে কথা বলিনি, কিন্তু ভালো দিক হল উনি সেটি বোঝেন আর আমিও তা বুঝি। তবে আমরা যেখানে শেষ করি, সেখান থেকেই আবার কথা শুরু করি।" 

এরপরই সুনীল জানান কেরিয়ারের বিভিন্ন ওঠাপড়া নিয়েও আলোচনা হয়ে থাকে তাদের মধ্যে । এই নিয়ে ভারতের ফুটবল অধিনায়ক বলেন," কিছু কিছু সময় আমি যেমন আমায় সমালোচিত হতে হয়েছে সেই নিয়ে কথা বলি।

এমনকি, ভালো পারফরম্যান্স করার জন্যও চাপ এসেছে। আবার একি জিনিস বিরাটেরও। ওকেও যেমন সমালোচিত হতে হয়েছে, আর ওর পারফরম্যান্সের জন্যন অনেক চাপ এসেছে। এই নিয়েই আমাদের মধ্যে কথা হয়। বিরাট বোঝে যে সবাই এসব বুঝতে পারে না এবং আমরা এই বিষয় নিয়েই আলোচনা করি।" 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement