Advertisement

Mandarmani Sea: বারণ না মেনে মদ্যপ অবস্থায় মন্দারমণিতে ৫ যুবক, তলিয়ে গেলেন সমুদ্রে

সমুদ্র উত্তাল হওয়ায় শুক্রবার প্রশাসনের তরফে সমুদ্রে নামতে বারণ করা হয়েছিল। কিন্তু সেই নজরদারি ফাঁক গলেই  দুপুরে ৫ যুবক সমুদ্রে স্নান করতে নামেন বলে জানা গিয়েছে। তাঁরা সকলেই মদ্যপ ছিলেন।

মন্দারমণিতে তলিয়ে গেলেন ৫ যুবক।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 15 Sep 2023,
  • अपडेटेड 5:43 PM IST

পুলিশের বারণ ছিল। তা সত্ত্বেও সমুদ্র স্নানে নেমেছিলেন পাঁচ যুবক। সকলেই তলিয়ে গেলেন সমুদ্রে। ঘটনাটি পূর্ব মেদিনীপুরের মন্দারমণি সমুদ্র সৈকতের। ৫ যুবকের মধ্যে ৩ জনকে উদ্ধার করেছেন স্থানীয় বাসিন্দারা। তাঁদের মধ্যে হাসপাতালে ভর্তি ২ জন। মারা গিয়েছেন একজন। আরও দুই যুবক এখনও নিখোঁজ। তাঁদের খোঁজে চলছে তল্লাশি। সকলেই কলকাতা থেকে মন্দারমণি ঘুরতে গিয়েছিলেন। 

সমুদ্র উত্তাল হওয়ায় শুক্রবার প্রশাসনের তরফে সমুদ্রে নামতে বারণ করা হয়েছিল। কিন্তু সেই নজরদারি ফাঁক গলেই  দুপুরে ৫ যুবক সমুদ্রে স্নান করতে নামেন বলে জানা গিয়েছে। তাঁরা সকলেই মদ্যপ ছিলেন। তলিয়ে যাওয়ার দৃশ্য দেখে এগিয়ে যান স্থানীয় বাসিন্দারা। উদ্ধার করেন ৩ জনকে। তাঁদের সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় কাছের হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় একজনের। 

মৃত যুবকের নাম নাভেদ আখতার। বয়স ২৮। হাসপাতালে চিকিৎসাধীন দুই যুবক হলেন সিদ্ধার্থ সাহা (২৪) এবং শেখ আব্দুস (২২)। ওসামা আহেত (২৫) এবং আতিফ হায়দার (২৫) নামেই দুই যুবক নিখোঁজ। জানা গিয়েছে, সকলেরই বাড়ি কলকাতার ধর্মতলা সংলগ্ন তালতলায়। বৃহস্পতিবার তাঁরা গিয়েছিলেন মন্দারমণিতে। শুক্রবার ঘটল দুর্ঘটনা। 

প্রসঙ্গত, চলতি সপ্তাহে মন্দারমণির চাঁদপুর সৈকতে উদ্ধার হয় এক তরুণীর দেহ। জানা গিয়েছে, তাঁর বাড়ি নদিয়ার তাহেরপুরে। আত্মীয়ের বাড়ি থেকে বাড়ি ফেরার কথা বলে বেরিয়ে নিখোঁজ হয়ে যান। চাঁদপুর সৈকতে বোল্ডারের উপর উদ্ধার হয় তাঁর বিবস্ত্র দেহ। ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি মন্দারমণি কোস্টাল থানার পুলিশ।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement