Advertisement

টেক

দৈনিক ডেটা লিমিট ছাড়াই Jio-র দুরন্ত এই ৫ প্ল্যান, জানুন বিস্তারিত

Aajtak Bangla
  • 08 Aug 2021,
  • Updated 8:01 PM IST
  • 1/6

 Jio এবং অন্যান্য টেলিকম কোম্পানিগুলি আজকাল  দৈনিক ডেটা লিমিট  ছাড়াই প্ল্যান অফার করছে। এর সাহায্যে, ইউজার  দৈনন্দিন ডেটা লিমিটের চিন্তা ছাড়াই সম্পূর্ণ ডেটা ব্যবহার করতে পারেন। এখানে আমরা আপনাকে জিওর এমন পাঁচটি প্ল্যান সম্পর্কে বলব যা কোনও দৈনিক ডেটা লিমিট  ছাড়াই আসে।

  • 2/6

Jio ১২৭ টাকার প্রিপেড প্ল্যান 
Jio-র নো ডেলি ডেটা লিমিট  প্ল্যান ১২৭  টাকা থেকে শুরু হয়। এই প্যাকটি কোন লিমিট  ছাড়াই  ১২ জিবি হাই-স্পিড  4G ডেটার সাথে আসে। এই প্ল্যানে ডেটা ছাড়াও আনলিমিটেড কল, ১০০ টি এসএমএস দেওয়া হয়েছে। এই প্ল্যানের সাথে, জিও অ্যাপের সাবস্ক্রিপশনও বিনামূল্যে পাওয়া যায়। এই প্ল্যানের মেয়াদ ১৫ দিন।

  • 3/6

Jio ২৪৭ টাকার প্রিপেড প্ল্যান 
১২৭  টাকার প্ল্যান ছাড়াও , আপনি ২৪৭  টাকার একটি প্রিপেইড প্ল্যান পাবেন যা কোনও দৈনিক ডেটা লিমিট  ছাড়াই আসে। এই প্ল্যানের মেয়াদ ৩০ দিন। এতে ২৫ GB হাই স্পিড ৪G ডেটা দেওয়া হয়েছে। এই ডেটা কোন দৈনিক লিমিট ছাড়াই। এই প্ল্যানে ডেটা ছাড়াও আনলিমিটেড কল, ১০০ টি এসএমএস দেওয়া হয়েছে। এই প্ল্যানের সাথে, Jio TV, JioCinema, JioNews, JioSecurity এবং JioCloud এর মত Jio অ্যাপের সাবস্ক্রিপশনও বিনামূল্যে পাওয়া যায়। 

  • 4/6

Jio ৪৪৭  টাকার প্রিপেইড প্ল্যান
 জিওর ৪৪৭  টাকার প্রিপেইড প্ল্যানের মেয়াদ ৬০  দিন। এতে, ব্যবহারকারীদের ৫০ GB উচ্চ গতির ৪G দেওয়া হয়। এর সাহায্যে, ব্যবহারকারীরা তাদের প্রয়োজন অনুযায়ী ডেটা ব্যবহার করতে পারে এবং পরবর্তী দিনের জন্য এটি সংরক্ষণ করতে পারে। বাকি সুবিধাগুলি উপরের প্ল্যানের মতোই।

  • 5/6

Jio ৫৯৭  টাকার প্রিপেইড প্ল্যান
জিওর ৫৯৭ টাকার প্রিপেইড  প্ল্যানের মেয়াদ ৯০  দিন। এতে দৈনিক ডেটা লিমিট  ছাড়াই ৭৫ জিবি হাই-স্পিড ডেটা দেওয়া হয়। বাকি সুবিধাগুলি উপরোক্ত প্ল্যানের মতোই।

  • 6/6


Jio ২,৩৯৭ টাকার প্রিপেইড প্ল্যান 
জিওর ২,৩৯৭  টাকার প্রিপেইড প্ল্যান হল শেষ প্ল্যান যা দৈনিক ডেটা লিমিট  ছাড়াই আসে। এই প্ল্যানের মেয়াদ ৩৬৫  দিন। এই প্ল্যানটি ৩৬৫ GB হাই স্পিড ডেটার সাথে আসে। এ ছাড়াও এতে নলিমিটেড কল ও ১০০  টি এসএমএস দেওয়া হয়েছে। এই প্ল্যানের সাথে,Jio TV, JioCinema, JioNews, JioSecurity এবং JioCloud এর মত Jio অ্যাপের সাবস্ক্রিপশনও বিনামূল্যে পাওয়া যায়। 

Advertisement
Advertisement