Advertisement

Cheap Flight Tickets: ট্রেনের থেকেও সস্তায় পাবেন ফ্লাইট টিকিট, জেনে নিন ৫ সহজ টিপস

কিছু উপায় আছে যার সাহায্যে আপনি সস্তায় ফ্লাইট টিকেট বুক করতে পারেন। এর জন্য আপনাকে কিছু টিপস ফলো করতে হবে। তবে উৎসবের সময় টিকিটের দাম খুব একটা কম থাকে না। এমন পরিস্থিতিতে, আগে থেকে ফ্লাইটের টিকিট বুক করার সময় এই বিষয়গুলি মাথায় রেখে আপনি সস্তায় ফ্লাইটের টিকিট বুক করতে পারেন।

ট্রেনের থেকেও সস্তায় পাবেন ফ্লাইট টিকিট, জেনে নিন ৫ সহজ টিপস
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Oct 2022,
  • अपडेटेड 11:47 AM IST

Cheap Flight Tickets: দীপাবলি (Diwali 2022) আসতে চলেছে। আর মাত্র এক সপ্তাহের অপেক্ষা। এমন পরিস্থিতিতে অনেকেই এই উৎসবে বাড়ি যেতে চান। কিন্তু, বর্তমান সময়ে ট্রেনের টিকিট পাওয়া খুবই কঠিন হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে আমাদের কাছে ফ্লাইটের বিকল্প আছে। তবে এর দাম এতটা বেশি যে অনেকেরই নাগালের বাইরে।

তবে কিছু উপায় আছে যার সাহায্যে আপনি সস্তায় ফ্লাইট টিকেট বুক করতে পারেন। এর জন্য আপনাকে কিছু টিপস ফলো করতে হবে। তবে উৎসবের সময় টিকিটের দাম খুব একটা কম থাকে না। এমন পরিস্থিতিতে, আগে থেকে ফ্লাইটের টিকিট বুক করার সময় এই বিষয়গুলি মাথায় রেখে আপনি সস্তায় ফ্লাইটের টিকিট বুক করতে পারেন।


বিভিন্ন ওয়েবসাইটে মূল্য চেক করুন

আপনি যদি ফ্লাইটে কোথাও যেতে চান, তাহলে আপনি বিভিন্ন ওয়েবসাইটে তা দেখে নিন। কখনও কখনও একটি নির্দিষ্ট সাইটে টিকিট ব্যয়বহুল, আবার কোথাও সস্তা থাকে। এমন পরিস্থিতিতে, আপনি অন্যান্য অনেক ওয়েবসাইটেও সস্তায় টিকিট পেতে পারেন।


অফারে নজর রাখুন

অনেক ওয়েবসাইট প্রচারের জন্য ফ্লাইট টিকিটের অফার নিয়ে থাকে। এই অফারগুলি কুপন কোড বা ব্যাঙ্ক ডিসকাউন্ট আকারে থাকে। এমন পরিস্থিতিতে, আপনি এই কুপন কোডগুলি ব্যবহার করে আপনার বিমানের টিকিট আরও সস্তা করতে পারেন।


Incognito Mode-এ সার্চ করুন

অনেক সময় ফ্লাইটের টিকিট সম্পর্কে আরও অনুসন্ধান করার পরে তাদের দাম বাড়ানো হয়। এই কারণে, আপনি ব্রাউজারের Incognito Mode বা ব্যক্তিগত মোডের মাধ্যমে ফ্লাইট টিকিটের মূল্য পরীক্ষা করতে পারেন। এখান থেকে আপনি সস্তায় বিমানের টিকিট পাবেন।


IRCTC এয়ারেও টিকিট চেক করুন

আইআরসিটিসি এয়ারেও ফ্লাইট টিকেট চেক করতে ভুলবেন না। কখনও কখনও IRCTC এয়ারে সর্বনিম্ন মূল্য দেখানো হয়। এই কারণে, টিকিট বুক করার জন্য আপনাকে অবশ্যই একবার আইআরসিটিসি এয়ারে যেতে হবে।

Advertisement


এক্সটেনশনের সাহায্য পান

অনেক ওয়েব ব্রাউজার এক্সটেনশনের সাহায্যে, আপনি সহজেই কম টিকিটের ওয়েবসাইটগুলি অন্বেষণ করতে পারেন৷ এই কারণে, আপনি ব্রাউজার এক্সটেনশনের সাহায্য নিতে পারেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement