Advertisement

আর মাত্র ২ দিন! Amazon-এ বাম্পার ছাড়ে টিভি-স্মার্টফোন আরও অনেক কিছু

আপনি Happiness Upgrade Days সেলের সুবিধা নিতে পারেন। ৪ অক্টোবর শুরু হওয়া সেল শেষ হবে ৮ অক্টোবর। এই সেলে আপনি খুব সস্তায় অনেক জিনিস কিনতে পারবেন। এই সেল গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলেরই বর্ধিত অংশ। Amazon Sale-এ আপনি স্মার্টফোন, হোম অ্যাপ্লায়েন্সেস, ল্যাপটপ এবং টিভি-সহ অনেক পণ্য ছাড়ে কিনতে পারবেন।

আর মাত্র ২ দিন! Amazon-এ বাম্পার ছাড়ে টিভি-স্মার্টফোন আরও অনেক কিছু
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Oct 2022,
  • अपडेटेड 11:01 AM IST

Amazon-এ একটি নতুন সেল শুরু হয়েছে। হয়তো আপনি এ সম্পর্কে এখনও জানেন না। আপনি Happiness Upgrade Days সেলের সুবিধা নিতে পারেন। ৪ অক্টোবর শুরু হওয়া সেল শেষ হবে ৮ অক্টোবর। এই সেলে আপনি খুব সস্তায় অনেক জিনিস কিনতে পারবেন। এই সেল গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলেরই বর্ধিত অংশ। Amazon Sale-এ আপনি স্মার্টফোন, হোম অ্যাপ্লায়েন্সেস, ল্যাপটপ এবং টিভি-সহ অনেক পণ্য ছাড়ে কিনতে পারবেন।

ক্রেতারা Citibank, RBL, One Card 10% ছাড় পাবেন। এর পাশাপাশি তারা EMI লেনদেনের সুবিধাও পাবেন। এই সময়ে, নো-কস্ট ইএমআই-এর সুবিধাও পাওয়া যাচ্ছে। এই সেলে ক্রেতারা অ্যামাজন লঞ্চপ্যাড, লোকাল শপ, Amazon Saheli, Amazon Karigar থেকে নানা ধরনের পণ্য সস্তায় কিনতে সক্ষম হবেন।


স্মার্টফোনে কী অফার আছে

Amazon Sale-এ স্মার্টফোন এবং অ্যাকসেসরিজের উপর ৪০% পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। এখান থেকে আপনি সস্তায় OnePlus, Xiaomi, Samsung, iQOO, realme, Apple ফোন কিনতে পারবেন। এতে মোবাইল অ্যাকসেসরিজ ৪৯ টাকা প্রাথমিক মূল্যে পাওয়া যাচ্ছে। এ ছাড়াও, ব্যাঙ্ক প্রিপেইড কার্ড লেনদেনে ক্রেতাদের ২২৫০ টাকা ছাড় দেওয়া হচ্ছে।

5G স্মার্টফোন ১০,৭৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। এ ছাড়াও ২২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার রয়েছে। ১০ হাজার টাকা পর্যন্ত ডেটা কুপনে ছাড় পাওয়া যাবে। এ ছাড়াও, আপনি ছাড়ে অন্যান্য অ্যাপ্লায়েন্স কিনতে পারেন।


টিভি এবং অন্যান্য হোম অ্যাপ্লায়েন্সে বড় ছাড়

অ্যামাজন সেলে টিভিতে ৬০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। এখান থেকে আপনি ৫,১৯৯ টাকা বেসিক প্রাইসে টিভি কিনতে পারবেন। একই সময়ে, মাইক্রোওয়েভ ৪,২৯০ টাকা বেসিক প্রাইসে বিক্রি হচ্ছে।

এছাড়াও আপনি ল্যাপটপে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়ের সুবিধা পেতে পারেন। হেডফোনে ৮০% পর্যন্ত ছাড়। ট্যাবলেটে ৬০ শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে। স্মার্টওয়াচে ৭০% পর্যন্ত ছাড়। আপনি সেলে ৪,৪৯৯ টাকায় OnePlus Nord Watch কিনতে পারেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement