Advertisement

Jio 5G ফ্রি-তে পাননি? অফার শেষ হওয়ার আগে করুন এই সহজ কাজটা

জিও ওয়েলকাম অফারে কোনও অতিরিক্ত খরচ ছাড়াই গ্রাহকরা এই পরিষেবা ব্যবহার করতে পারছেন। অফার চালু করার সময় সংস্থা জানিয়ে দিয়েছিল,নিখরচায় অফারটি নিতে পারবেন গ্রাহকরা। তবে অফার কোন গ্রাহক পাবেন তা ঠিক করছে সংস্থাই।

Jio 5G Welcome Offer- জিও ফাইভজি ওয়েলকাম অফার।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 03 Nov 2022,
  • अपडेटेड 12:37 PM IST
  • জিও ওয়েলকাম অফারে কোনও অতিরিক্ত খরচ ছাড়াই গ্রাহকরা এই পরিষেবা ব্যবহার করতে পারছেন।  
  • অফার চালু করার সময় সংস্থা জানিয়ে দিয়েছিল,নিখরচায় অফারটি নিতে পারবেন গ্রাহকরা।

আনুষ্ঠানিকভাবে 5G পরিষেবা শুরু হয়েছে ভারতে। দেশের একাধিক শহরে গ্রাহকদের 5G ডেটা দিচ্ছে দুই সংস্থা Jio এবং Airtel।  Airtel ব্যবহারকারীদের 5G নেটওয়ার্ক ব্যবহারের সুযোগ দিচ্ছে। সেই সঙ্গে Jio-ও দিচ্ছে বিনামূল্যের Jio 5G। যার নাম Jio Welcome Offer। ফাইভজি ফোন থাকলেও অনেকে গ্রাহকই বিনামূল্যের এই পরিষেবা পাচ্ছেন না। সেক্ষেত্রে কী করণীয়?   

জিও ওয়েলকাম অফারে কোনও অতিরিক্ত খরচ ছাড়াই গ্রাহকরা এই পরিষেবা ব্যবহার করতে পারছেন।  অফার চালু করার সময় সংস্থা জানিয়ে দিয়েছিল,নিখরচায় অফারটি নিতে পারবেন গ্রাহকরা। তবে অফার কোন গ্রাহক পাবেন তা ঠিক করছে সংস্থাই। নির্বাচিত গ্রাহকরাই এই পরিবেষা ব্যবহার করতে পারছেন। Jio ওয়েলকাম অফারের জন্য আমন্ত্রণ পাঠানো হচ্ছে ব্যবহারকারীদের। রেজিস্ট্রেশনের অফার পাচ্ছেন গ্রাহক। এর জন্য প্রথমে যেতে হবে My Jio অ্যাপে। হোম স্ক্রিনে Jio ওয়েলকাম অফার বিকল্প রয়েছে।

এবার ক্লিক করতে হবে Jio Welcome Offer-এ। বিকল্প না দেখতে পেলে পেজ রিফ্রেশ করতে হবে। জিও ওয়েলকাম অফারে ক্লিক করতেই দেখা যাবে Jio True 5G সংক্রান্ত বিশদ বিবরণ। সেখানে রেজিস্ট্রার করার পর কনফারমেশন মেসেজ পাঠাবে জিও। ওয়েলকাম অফার নেওয়ার পর বিনামূল্যের ফাইভজি ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। এটাও মাথায় রাখতে হবে গোটা দেশে ফাইভজি পরিষেবা চালু হয়নি। শুধুমাত্র কয়েকটি নির্বাচিত শহরেই 5G ইন্টারনেট উপলব্ধ। 

Jio 5G পরিষেবার জন্য আপাতত নতুন সিম কার্ড কিনতে হবে না৷ ব্যবহারকারীরা বর্তমান ৪জি  সিম কার্ডে Jio 5G পরিষেবা ব্যবহার করতে পারবেন। এর জন্য কোনও অফিসিয়াল রিচার্জ প্ল্যান আনেনি সংস্থা। বিভিন্ন সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, Jio-এর 5G পরিষেবার রিচার্জ মূল্য ন্যূনতম  ২৩৯ টাকা বা তার বেশি। 

কোন কোন শহরে Jio 5G পরিষেবা পাওয়া যাচ্ছে? 

Advertisement

Jio প্রাথমিকভাবে মাত্র ৪টি শহরে 5G পরিষেবা চালু করেছে। সেগুলি হল- দিল্লি, মুম্বাই, কলকাতা এবং বারাণসী৷ পরে তা আরও দু'টি শহর যোগ করা হয়েছে। এখন Jio-এর পরিষেবা চেন্নাইতেও পাওয়া যাচ্ছে। Jio True 5G Wi-Fi পরিষেবা চালু করা হয়েছে রাজস্থানের নাথদ্বারায়।

আরও পড়ুন- একাই 'কুম্ভ', এবার টুইটারে সব বোর্ড ডিরেক্টরদের ছাঁটলেন মাস্ক

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement